Advertisement

TRP Rating: টানা চার সপ্তাহ সেরা ধারাবাহিক মিঠাই, সেরা চ্যানেল জি বাংলা

দুই ও তিন নম্বর স্থানে রয়েছে জি বাংলার অপর দুই ধারাবাহিক কৃষ্ণকলি এবং অপরাজিতা অপু। এদের প্রাপ্ত পয়েন্ট যথাক্রমে ৯.৩ এবং ৯.০।  গত সপ্তাহে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে ছিল এই ধারাবাহিক দুটি। তবে এ সপ্তাহে কৃষ্ণকলি দ্বিতীয় স্থানে উঠে এসেছে ধারাবাহিকটি। পর পর বেশ কয়েকটি সপ্তাহ ধরেই প্রথম তিনটি স্থান এই তিনটি ধারাবাহিকের মৌরসী পাট্টা হয়ে গিয়েছে।

মিঠাই
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 May 2021,
  • अपडेटेड 8:13 PM IST
  • দুই ও তিন নম্বর স্থানে রয়েছে জি বাংলার অপর দুই ধারাবাহিক কৃষ্ণকলি এবং অপরাজিতা অপু।
  • চতুর্থ স্থানে যুগ্মভাবে রয়েছে স্টার জলসার খড়কুটো এবং জি বাংলার যমুনা ঢাকি
  • ৭.৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার রাণী রাসমণি

পর পর চার সপ্তাহ জি বাংলার মিঠাইকেই (Mithai) সেরা বাংলা ধারাবাহিকের শিরোপা পরিয়ে দিলেন দর্শকরা। ১০.৯ পয়েন্ট নিয়ে এ সপ্তাহেও শীর্ষে রয়েছে জি বাংলার এই ধারাবাহিক। দুই ও তিন নম্বর স্থানে রয়েছে জি বাংলার অপর দুই ধারাবাহিক কৃষ্ণকলি এবং অপরাজিতা অপু। এদের প্রাপ্ত পয়েন্ট যথাক্রমে ৯.৩ এবং ৯.০।  গত সপ্তাহে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে ছিল এই ধারাবাহিক দুটি। তবে এ সপ্তাহে কৃষ্ণকলি দ্বিতীয় স্থানে উঠে এসেছে ধারাবাহিকটি। পর পর বেশ কয়েকটি সপ্তাহ ধরেই প্রথম তিনটি স্থান এই তিনটি ধারাবাহিকের মৌরসী পাট্টা হয়ে গিয়েছে।

চতুর্থ স্থানে যুগ্মভাবে রয়েছে স্টার জলসার খড়কুটো এবং জি বাংলার যমুনা ঢাকি। এদের প্রাপ্ত পয়েন্ট ৭.৯। খড়কুটো ধারাবাহিকের সৌজন্য এবং গুনগুনের কেমিস্ট্রি তার সঙ্গে মুখোপাধ্যায় পরিবারের রোজনামচা খানিকটা জনপ্রিয়তা হারিয়েছে। নেট পাড়াতেও বহু দর্শক খড়কুটোর চলন নিয়ে প্রশ্ন তুলেছেন। ধারাবাহিকের অন্যতম মূল চরিত্র গুনগুন-কে নিয়েও খানিকটা যেন বিরক্ত দর্শকদের একাংশ। ৭.৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার রাণী রাসমণি। গত সপ্তাহে তিন নম্বর স্থানে ছিল এই ধারাবাহিক। ৭.৪ পয়েন্ট পেয়ে এ সপ্তাহেও ষষ্ঠ স্থানে শেষ করেছে শ্রীময়ী। নতুন করে জনপ্রিয়তা বাড়ছে ধারাবাহিকটির।

৬.৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে স্টার জলসার মহাপীঠ তারাপীঠ। ৬.৬ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক দেশের মাটি। ৬.১ পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক খেলাঘর। ৪.৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে যুগ্মভাবে রয়েছে দুই ধারাবাহিক বরণ এবং জীবনসাথী। 

‘সপ্তাহ সেরা চ্যানেল’ বিভাগে জি বাংলা অনেকটাই পিছনে ফেলে দিয়েছে স্টার জলসাকে। জি বাংলার সংগৃহীত পয়েন্ট ৬০৯ পয়েন্ট। সেখানে স্টার জলসা পেয়েছে ৫৮৪ পয়েন্ট।

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement