Advertisement

ইনস্টায় কাকে নিয়ে এত 'আদিখ্যেতা' ত্রিনয়নীর নয়নের? ভিডিয়ো ভাইরাল

অভিনেত্রী এবং পরিচালকের প্রেম টলিপাড়ায় পরিচিত ঘটনা। সেই রকমই এই মুহুর্তে ইন্ডাস্ট্রিতে সবচেয়ে চর্চিত জুটি শ্রুতি ও স্বর্ণেন্দু। 

শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Oct 2020,
  • अपडेटेड 5:52 PM IST
  • এই মুহুর্তে ইন্ডাস্ট্রিতে সবচেয়ে চর্চিত জুটি শ্রুতি ও স্বর্ণেন্দু। 
  • নিজেদের বিশেষ কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রুতি। 
  • সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে নজর কেড়েছে তাঁর অনুগামীদের।

অভিনেত্রী এবং পরিচালকের প্রেম টলিপাড়ায় পরিচিত ঘটনা। সেই রকমই এই মুহুর্তে ইন্ডাস্ট্রিতে সবচেয়ে চর্চিত জুটি শ্রুতি ও স্বর্ণেন্দু। 

'ত্রিনয়নী'-র নয়ন কে মনে আছে? জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল দিয়েই প্রথম ছোটপর্দায় মুখ দেখিয়েছিলেন শ্রুতি দাস ওরফে নয়ন। কাজ চলছিল ভালোই, কিন্তু হঠাৎই শ্রুতি প্রেমে পড়লেন সিরিয়ালের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের। অভিনেত্রী থেকে ১৪ বছরের বড় স্বর্ণেন্দু প্রথমে সম্মতি না জানালেও পরে বলা চলে কিউপিডে ঘায়েল হয়েছেন। তাঁদের প্রেমের বয়স এক বছর হলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অফিশিয়ালি নিজেদের সম্পর্কের কথা জানিয়েছেন দুজনে। 

পুজোর শুরুটা একসঙ্গে কাটালেও গোটা পুজো কাটাতে হয়েছে দুজনকে আলাদাভাবে। মন খারাপ নিয়েই সপ্তমী থেকে কাটোয়ায় বাড়িতে কাটিয়েছেন শ্রুতি। আর অন্যদিকে লাজুক স্বর্ণেন্দু, এখনই হবু শ্বশুর বাড়ি যেতে কখনই রাজি নয়। পুজোর আগে নিজেদের বিশেষ কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রুতি। 

 

 


সৈকতে পরিবার ও ভালোবাসার মানুষের সঙ্গে গিয়ে অনেক ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন তিনি। অভিনেত্রী একটি পোস্টে লিখেছেন, "হেটার্সদের মুখে ঝামার বদলে বিজয়ার মিষ্টির রস ঘষবো তো ভি আচ্ছা। তোকে নিয়ে আমার আদিখ্যেতা ছিল, আছে, থাকবে। একসাথেই লড়বো সমাদ্দার বাবু"। 

 


শ্রুতির এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে নজর কেড়েছে তাঁর অনুগামীদের। অনেকেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন যুগলকে। অনেকের লিখছেন যত আদিখ্যেতা। কিন্তু সে সবে বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মেতেছেন শ্রুতি স্বর্ণেন্দু।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement