Advertisement

টলিউড

Tolly Actresses Pujo Look: সাবেকি না আধুনিক সাজবেন? এই টলি নায়িকাদের মতো হতে পারে আপনার পুজোর লুক

Aajtak Bangla
  • কলকাতা ,
  • 28 Sep 2022,
  • Updated 12:45 PM IST
  • 1/9

চলছে উৎসবের মরসুম। শুরু হয়েছে বাঙালির সবচেয়ে বড় পার্বণ দুর্গা পুজো। আর পুজো মানেই খাওয়া- দাওয়া, আড্ডা, ঠাকুর দেখা, গান- বাজনা এবং সেই সঙ্গে দারুণ সাজগোজ। পুজোর দিকে সারা বছর ধরে মুখিয়ে থাকে বাঙালিরা। উৎসবের এই দিনগুলোয় কবে, কেমন সাজবেন, এই নিয়ে দীর্ঘদিন ধরে চলে প্ল্যানিং। তবে বেশীরভাগ মহিলাদের পুজোর সময় ট্রাডিশনাল পোশাকই থাকে পছন্দের তালিকায়। টলি নায়িকারা পুজোর শুভেচ্ছা জানিয়ে নিজেদের সোশ্যাল পেজে শেয়ার করছেন  নানা ছবি। আসুন দেখা যাক, কার মতো নিজেকে সাজাতে পারেন আপনি। 

  • 2/9

কোয়েল মল্লিক 

মল্লিক বাড়ির পুজোর কথা সকলের জানা। বরাবর নিজেকে একটু আলাদা রকম ভাবে সাজাতে পছন্দ করেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তাঁর লুকে থাকে আভিজাত্য এবং স্নিগ্ধতা। নায়িকার এই সাবেকি সাজ হতেই পারে আপনার অষ্টমীর লুক। অন্যান্য গয়নার মধ্যে কোয়েলের নাকের নথ সবচেয়ে নজর কাড়ছে। মূলত যারা বিবাহিত, তাদের জন্য এই লুকটা একেবারে সেরা।     

  • 3/9

মিমি চক্রবর্তী 

মিমি চক্রবর্তীও নিজেকে সাজিয়েছেন লাল পার- সাদা শাড়িতে। সাংসদ- নায়িকার থ্রি -কোয়ার্টার হাতা ব্লাউজ, চুলের খোঁপায় জুঁইয়ের মালা, ছোট্ট লালা টিপ, সোনালী রঙা গয়না এবং নাকের নথ, যেন পারফেক্ট অষ্টমী বা বিজয়া দশমীর লুক। 

  • 4/9

শ্রাবন্তী চট্টোপাধ্যায় 

গাঢ় সবুজ রঙা শাড়ি পরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গে রয়েছে গা ভর্তি সোনার গয়না এবং হাতে আলতা। চুলের কিছুটা অংশ নিয়ে, হালকা করে ক্লিপ লাগানো এবং কপালে বড় টিপ। এই সাজ হতে পারে আপনার নবমীর লুক। 
 

  • 5/9

শুভশ্রী গঙ্গোপাধ্যায় 

শুভশ্রী শেয়ার করেছেন ডিপ নেক একটি ফুল স্লিভ আনারকলি। খোলা চুল, বড় কানের দুল ও ন্যুড মেকআপের সঙ্গে ছোট টিপ হতে পারে আপনার সপ্তমীর বেস্ট লুক। 

  • 6/9

নুসরত জাহান 

নুসরত জাহানও শেয়ার করেছেন লাল পার- সাদা শাড়ি পরা ছবি। এখানে নায়িকা রয়েছেন একেবারে সাবেকি লুকে। হাতে রয়েছে আলতা, কপালে সিঁদুরের টিপ। খোলা চুল, চোখের হালকা কাজল এবং নো মেকআপ লুক হতে পারে আপনার ষষ্ঠীর লুক। 
 

  • 7/9

ইশা সাদা 

সময়টা খুব ভাল যাচ্ছে অভিনেত্রী ইশা সাদার। পুজোয় মুক্তি পাবে তাঁর দুটি ছবি - 'কাছের মানুষ' ও 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। নায়িকা বরাবরা ছিমছাম সাজতেই পছন্দ করেন। এবারও অন্যথা হয়নি তার। সাদা- লাল পার শাড়িতে একটি ছবি শেয়ার করেছেন তিনি। খোলা চুলে, কানের পাশে গোলাপ গোঁজা এবং কপালে রয়েছে ছোট্ট টিপ। সব মিলিয়ে এই লুক যেমন সাবকি, তেমন স্নিগ্ধ। আপনি যদি অবিবাহিত হন, তাহলে অষ্টমীতে এরকম সেজে মনের মানুষকে তাক লাগাতে পারেন। 

  • 8/9

 রাইমা সেন 

এবারের পুজোয় ফ্যাশনে ইন বেলুন ফ্রিল বা রাফেল শাড়ি। রাইমা সেন এই ছবিতে পরেছেন একটি দুধ সাদা রঙা এরকম শাড়ি, সঙ্গে রয়েছে একই রঙের লেসের স্লিভলেস ব্লাউজ। নায়িকা নিজেকে সাজিয়েছেন মানানসই গয়নাতে, চুলও রয়েছে বাঁধা। এই গরমে, আপনার পুজোর শপিংয়ে যদি থাকে এরকম ধরণের শাড়ি, তাহলে যে কোনও দিন এটা হতে পারে আপনার ফ্যাশন গোল।
 

  • 9/9

পার্নো মিত্র
 
হলুদ রঙা হালকা সিল্ক বা শিফনের শাড়ি পরা ছবি শেয়ার করেছেন পার্নো মিত্র। সঙ্গে পরেছেন ম্যাচিং স্লিভলেস ব্লাউজ ও হালকা গয়না। লুকটা 'সিম্পল ও মর্ডান' রাখতে তিনি কোনও টিপ বা হাতের গয়না পরেননি। আপনি চাইলে ঘড়ি পরতে পারেন। যদি আপনার ফ্যাশন স্টেটমেন্ট হয় হালকা সাজ, তাহলে এভাবে ষষ্ঠী, সপ্তমী বা নবমীতে সাজতে পারেন। 

সমস্ত ছবি সৌজন্য:  ইন্সটাগ্রাম

Advertisement
Advertisement