Advertisement

টলিউড

Cheene Badaam: শুভ মহরত সুসম্পন্ন হল যশ -এনার 'চিনে বাদাম'-র! দেখুন PHOTOS

সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 25 Aug 2021,
  • Updated 8:35 AM IST
  • 1/7

কোভিডের দ্বিতীয় ঢেউয়ের পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি। একের পর এক ঘোষণা হচ্ছে নতুন ছবির। কিছুদিনের বিরতি ও নানা জল্পনার পর বড় পর্দায় অভিনয়ে ফিরছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এইবার তিনি জুটি বাঁধছেন অভিনেত্রী এনা সাহার (Ena Saha) সঙ্গে। শিলাদিত্য মৌলিকের (Shieladitya Moulik) পরিচালনায় ও জেরেক এন্টারটেইনমেন্টসের ব্যানারে আসছে  'রম-কম' (Romantic Comedy) জঁনরের নতুন ছবি 'চিনে বাদাম' (Cheene Badaam)। 

  • 2/7

নতুন এই ছবির শুভ মহরত (Subh Muhurat) সম্পন্ন হল বুধবার। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির কলা -কুশলীরা। একই সঙ্গে কাজ করবেন শিলাদিত্য, যশ, এনা। তাই বলাই বাহুল্য দর্শকদের জন্য আসতে চলেছে একেবারে নতুন কোনও চমক।

  • 3/7

ছবির পরিচালক আজতক বাংলাকে জানালেন, "এটি একটি 'রম-কম' ছবি, যেখানে যশ ও এনা মুখ্য চরিত্রে রয়েছে। আজকাল সকলে ভার্চুয়াল দুনিয়ায় ব্যস্ত থাকেন। সেই জন্য বন্ধুত্ব কিংবা প্রেমের উষ্ণতা আগের মতো আর নেই। ফোনের মাধ্যমে মানুষ যত কাছে এসেছে, পারস্পরিক দূরত্ব যেন আরও বেড়েছে। এটি একটা সম্পর্কে কী প্রভাব ফেলে তা নিয়ে ছবি। যেখানে মূল চরিত্রের ছেলেটি একটি অ্যাপ বানায়, তার নামই হচ্ছে 'চিনে বাদাম'। এই নামটা মূলত বেছে দেওয়া হয়েছে কারণ, সাধারণত চিনে বাদাম কেউ একা একা খায় না। ওটা শেয়ার করে খেতেই পছন্দ করেন সকলে।" 
 

  • 4/7

এই ছবিতে ঋষভ চরিত্রে অভিনয় করবেন যশ। অন্যদিকে এনাকে দেখা যাবে তাঁর গার্লফ্রেন্ড তৃষ্ণার ভূমিকায়। ঋষভ একজন প্রযুক্তিবিদ, যিনি 'চিনে বাদাম' নামে একটি মোবাইল অ্যাপ তৈরি করেন। অ্যাপটির সাহায্যে নিঃসঙ্গ মানুষেরা বন্ধু খুঁজে পায়। তৃষ্ণা তাঁকে অ্যাপটি তৈরি করতে সাহায্য করে। কিন্তু এই প্রোজেক্ট করার মাঝখানে, তাঁদের ব্যক্তিগত সম্পর্কে ছেদ আসে। শেষমেশ নিজেদের তৈরি করা অ্যাপ থেকেই বন্ধু খুঁজে পেতে লগ ইন করে  ঋষভ -তৃষ্ণা। এইভাবে এগোবে ছবির গল্প।
 

  • 5/7

যশ জানালেন,"সকলকে বলবো, আমাদের আশীর্বাদ করুন। কারণ সকলের আশীর্বাদ নিয়েই কাজটা শুরু করতে চাই আমরা। 'চিনে বাদাম'-র গল্পটা খুব সুন্দর। আসতে আসতে সকলে আরও আপডেট পাবেন ছবির সম্পর্কে।" অন্যদিকে এনা সাহার কথায়, "এই প্রোজেক্টটা নিয়ে আমি খুব উৎসাহিত। একেবারে অন্য রকম একটা গল্প নিয়ে কাজ শুরু করছি আমরা। আশা করি সকলের ভাল লাগবে।"    
 

  • 6/7

গত বছরই এনা সাহা খুলে ফেলেছেন নিজের প্রযোজনা সংস্থা। সেই হাউস থেকে মুক্তি পেয়েছে 'এসওএস কলকাতা', যেখানে মিমি চক্রবর্তী, নুসরত জাহান, যশ দাশগুপ্ত ছাড়াও অভিনয় করেছিলেন এনা নিজেও। এবার নতুন ছবিতে জুটিতে দেখা যাবে তাঁদের। এই মুহূর্তে টলিপাড়ার সর্বকনিষ্ঠ প্রযোজক এনা সাহা। সেই প্রযোজনা সংস্থা থেকেই খুব শীঘ্রই আসতে চলেছে পরবর্তী ছবি, এই কথা আজতক বাংলাকে কিছুদিন আগেই জানিয়েছিলেন তিনি। এনা জানিয়েছিলেন প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করবেন এই ছবিতে। 

  • 7/7

পরিচালক জানালেন, আগামী সেপ্টেম্বর মাসেই শুরু হবে 'চিনে বাদাম'-র শ্যুটিং। এই মুহূর্তে কলকাতার বিভিন্ন জায়গাকে বেছে নেওয়া হয়েছে লোকেশন হিসাবে। আর সব ঠিক থাকলে চলতি বছরের শেষেই মুক্তি পাবে এই ছবি।  

Advertisement
Advertisement