Advertisement

Devlina Kumar: 'পায়ে কি দাদ হয়েছে?' টিপ্পনীর সপাটে জবাব দেবলীনার

আপাতত গোয়ায় স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) সঙ্গে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন। দেদার ছবি পোস্ট করছেন সেখানকার দিনযাপনের। তেমনই একটি ছবিতে বিরূপ মন্তব্য করে ফাঁসলেন জনৈক নেট নাগরিক। সপাটে ঘুরিয়ে জবাব দিলেন দেবলীনা।

দেবলীনা কুমার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Aug 2021,
  • अपडेटेड 8:18 AM IST
  • গত ডিসেম্বরে বিয়ে করেছিলেন দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়।
  • পোশাক হোক বা অভিনয়, বরাবরই খোলামেলা এবং সোজাসাপ্টা মন্তব্য করতে ভালোবাসেন অভিনেত্রী দেবলীনা কুমার

রাজনীতি হোক বা ব্যক্তিগত জীবন, পোশাক হোক বা অভিনয়, বরাবরই খোলামেলা এবং সোজাসাপ্টা মন্তব্য করতে ভালোবাসেন অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। আপাতত গোয়ায় স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) সঙ্গে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন। দেদার ছবি পোস্ট করছেন সেখানকার দিনযাপনের। তেমনই একটি ছবিতে বিরূপ মন্তব্য করে ফাঁসলেন জনৈক নেট নাগরিক। সপাটে ঘুরিয়ে জবাব দিলেন দেবলীনা।

গত ডিসেম্বরে বিয়ে করেছিলেন দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়। লকডাউন, আনলক পর্ব, দাম্পত্য, শুটিং- সব কিছুর মধ্যে থেকে নিজেদের জন্য সময় বার করে সম্প্রতি তাঁরা উড়ে গিয়েছিলেন গোয়ায়। সেখান থেকেই শেয়ার করছিলেন একের পর এক ছবি। পাঁচতারা হোটেলে রাত্রিযাপন থেকে সুইমিং পুলের স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত– ধরা পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

 

সম্প্রতি একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। পরেছিলেন হট প্যান্ট। সেই ছবিতেই দেখা যায় অভিনেত্রীর বাঁ পায়ে হাঁটুর কাছে কিছুটা অংশে ব্যান্ড-এইড বাঁধা। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী দেবলীনাকে জিজ্ঞাসা করেন তাঁর পায়ে কী হয়েছে? দেবলীনা জানান, তিনি পড়ে গিয়েছেন। এত অবধি ঠিকই ছিল। এক নেটিজেনের নজর যায় দেবলীনার ডান পায়ের দিকে। সেখানে বহু পুরনো এক ক্ষত দেখে তিনি দেবলীনাকে লেখেন, “পায়ে কি দাদ হয়েছে? এগুলো কিন্তু অবহেলা করবেন না ইমিডিয়েট ট্রিটমেন্ট করেন খুব বাজে জিনিস”। দেবলীনা জানান, বাজিতে পুড়ে গিয়েছিল অনেক বছর আগে। সেখান থেকেই এমনটা হয়েছে তাঁর। এখানেই থামেননি তিনি না জেনে এ হেন মন্তব্য কড়ায় সেই ব্যক্তিকে কড়া ভাষায় দেবলীনা বলেন, “একটু শিক্ষিত মানুষ হওয়ার লক্ষণ দেখান, না হলে আপনার বউ রাগ করবে।”

দেবলীনার ওই মন্তব্যকে সমর্থন জানিয়েছে বাকি নেটিজেনরা। তিনি যেভাবে সোজা ভাষায় স্পষ্ট উত্তর দেন তাঁর তারিফও করেছেন তাঁরা। টলি পাড়ায় নিজস্ব অভিনয়ের কাজ ছাড়াও দেবলীনা এবং গৌরব যে কারণে শিরোনামে থাকেন, তা হল তাঁদের ফিটনেস। গোয়ায় বেড়াতে গিয়ে লোভনীয় খাবার নিশ্চয়ই ট্রাই করবেন দম্পতি। দেবলীনা এক কথায় ফুডি। সব রকম খাবার খেতে ভালবাসেন। খাওয়ার সঙ্গে কোনও রকম কম্প্রোমাইজ করেন না তিনি। কিন্তু ফিট থাকাটাও নিজের দায়িত্ব মনে করেন। ক্যামেরার সামনে তাঁর কাজ। তাই নিজেকে মেনটেন করেন নিয়মিত।

Advertisement

তবে দেবলীনা একা নন। তাঁর স্বামী অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ও ফিটনেস নিয়ে অত্যন্ত সচেতন। জিমে দিনের অনেকটা সময় কাটান দম্পতি। লকডাউনে জিম বন্ধ থাকায় সাইকেল নিয়ে দীর্ঘ পথ পাড়ি দেওয়া তাঁদের দৈনন্দিনের রুটিন ছিল। লকডাউন ডায়েরির সে সব ছবিও সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। ফলে নিজেরা শুধু নন, বাকিদেরও ফিট থাকতে উৎসাহ দেন তাঁরা। ইদানিং ফের জিমে যাওয়া শুরু করেছেন। পাশাপাশি চলছে সাইকেল চর্চাও। একা হাতে দেবলীনা সামলাচ্ছেন ট্রোলও।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement