Advertisement

Trolled Koel Mallick: 'তোমাকে ভদ্র মেয়ে বলে ভাবতাম', খোলামেলা পোশাকে 'অভদ্র' কোয়েল ?

টলিউডের কুইন নামেই পরিচিত বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কোয়েল মল্লিক। বেশ কিছু বছর কোয়েল বড়পর্দা থেকে দূরে রয়েছেন। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ফ্লাইওভার সিনেমায়। এরপর তাঁকে টলিউডে আর কোনও সিনেমায় দেখা যায়নি। এখন তিনি পরিবার নিয়েই ব্যস্ত রয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ সক্রিয়।

কোয়েল মল্লিক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Feb 2023,
  • अपडेटेड 3:18 PM IST
  • টলিউডের কুইন নামেই পরিচিত বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কোয়েল মল্লিক
  • বেশ কিছু বছর কোয়েল বড়পর্দা থেকে দূরে রয়েছেন।
  • তবে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ সক্রিয়। মাঝে মাঝেই তিনি তাঁর নিজের ছবি শেয়ার করে থাকেন।


টলিউডের কুইন নামেই পরিচিত বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কোয়েল মল্লিক। বেশ কিছু বছর কোয়েল বড়পর্দা থেকে দূরে রয়েছেন। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ফ্লাইওভার সিনেমায়। এরপর তাঁকে টলিউডে আর কোনও সিনেমায় দেখা যায়নি। এখন তিনি পরিবার নিয়েই ব্যস্ত রয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ সক্রিয়। মাঝে মাঝেই তিনি তাঁর নিজের ছবি শেয়ার করে থাকেন। তবে সম্প্রতি শেয়ার করা ছবি নিয়ে ব্যাপকভাবে ট্রোলড হতে হল অভিনেত্রীকে। 

অফ শোল্ডার শর্ট ড্রেসে ছবি দিলেন কোয়েল
কোয়েলের পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রী পরে রয়েছেন ডিপ ব্রাউন রঙের অফ শোল্ডার শর্ট ড্রেস। এই ড্রেসের ওপর অনেকটা অংশ বড় গোলাপের মতো ডিজাইন করা। এই পোশাকের সঙ্গে তাঁর লুকসকে যথাযথ করতে তিনি বান করে চুল বেধেছেন। পোশাকের উপরিভাগ এবং উরু থেকে পায়ের নীচ পর্যন্ত পুরোটাই খোলামেলা। হালকা মেকআপ ও স্মোকি আইস তাঁর লুকসকে যথেষ্ট বোল্ড করে তুলেছে। 

আরও পড়ুন: ছেলেকে নিয়ে রাতেই থানায় শ্রাবন্তী, কী ঘটেছে?

 

 

আরও পড়ুন: একটা চিঠি বদলে দিল সুহোত্র-দিতিপ্রিয়ার জীবন, সামনে এল 'ডাকঘর'-এর ট্রেলার

ইনস্টায় ট্রোল অভিনেত্রী
এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই নেটিজেনদের একাংশ চমকে গিয়েছেন ভূত দেখার মতো। কোয়েলের এই অবতার দেখে রীতিমতো তাঁর এই লুকস নিয়ে ট্রোল করা হয়েছে। অনেকেই লিখেছেন যে অভিনেত্রীকে এই পোশাকে দেখা যাবে তা কোনওদিন তাঁরা ভাবতে পারেননি। তাঁরা থাঁকে ভদ্র মেয়ে হিসাবেই জানতেন। অনেকে আবার লিখেছেন যে এটা তিনি কী ধরনের পোশাক পরেছেন। তবে কোয়েল এইসব কিছুকে পাত্তা দিতে একেবারে নারাজ। বরং তিনি কিছু ট্রোলারদের সমালোচনা তাঁর ছবি থেকে উড়িয়ে দিয়েছেন।  

Advertisement

কোয়েলকে সচারাচর এই পোশাকে দেখা যায় না
আসলে কোয়েল বরাবরই পোশাকের ব্যাপারে খুবই সচেতন থাকেন। খুব ভেবেচিন্তে তিনি পোশাক পরেন। এমনকী সিনেমাতেই তাঁর পোশাক খুবই ভদ্র থাকে। সেই পুরনো কোয়েলের বদলে এখন নতুন এই কোয়েল মল্লিককে দেখে অনেকেই অবাক হচ্ছেন। আসলে কোয়েল নিজেকে তাঁর প্রয়োজন ও কাজের ক্ষেত্র বিশেষে বদল করেছেন। তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ মারলেই দেখা যাবে এমন অনেক ছবি। তবে সেগুলি কিন্তু কোনওভাবেই শালীনতার গণ্ডি ছাড়িয়ে যায়নি।

  

কোয়েলের ছবির প্রশংসায় নেটিজেনের একাংশ
যদিও কোয়েলের ভক্তদের একাংশ তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। কোয়েলকে ভালোবাসা জানিয়েছেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অন্যদিকে কোয়েলের নতুন সিনেমার জন্য দাবী জানাচ্ছেন ভক্তরা। কেউ কেউ বলছেন দেব আর কোয়েলের জুটিকে তারা আবার সিনেমার পর্দায় দেখতে চান।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement