Advertisement

মৌসুনি দ্বীপে কী করছেন 'রেড হট' মিমি? প্রকাশ্যে আসল সত্যি

বিগত চার পাঁচ দিন ধরে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) করা পোস্টে ধরা পড়ছিল সমুদ্র-সৈকতের ছবি। এবার সামনে এল আসল সত্যি। ভ্যাকেশন নয় আসলে পরবর্তী মিউজিক ভিডিওর শ্যুটে মৌসুনি সুন্দরবনের দ্বীপে (Sundarban Mousuni Island) পৌঁছেছেন অভিনেত্রী। 

মৌসুনি দ্বীপে 'রেড হট' মিমি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Dec 2020,
  • अपडेटेड 6:37 PM IST
  • শ্যুটে মৌসুনি সুন্দরবনের দ্বীপে পৌঁছেছেন মিমি চক্রবর্তী। 
  • সম্ভবত চলছে তাঁর পরবর্তী মিউজিক ভিডিওর কাজ।
  • এর আগেও দুটি মিউজিক ভিডিও প্রকাশ্যে এসেছিল মিমির।

লকডাউনের জেরে বাড়িবন্দী  ছিলেন বেশ কিছু মাস। এরপর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই শুটিংয়ে ফিরেছেন সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বিগত চার পাঁচ দিন ধরে তাঁর করা পোস্টে ধরা পড়ছিল সমুদ্র-সৈকতের ছবি। এবার সামনে এল আসল সত্যি। ভ্যাকেশন নয় আসলে পরবর্তী মিউজিক ভিডিওর শ্যুটে সুন্দরবনের মৌসুনি দ্বীপে (Sundarban Mousuni Island) পৌঁছেছেন অভিনেত্রী। 

 

 

এখন কিছুটা ব্যস্তই আছেন মিমি চক্রবর্তী। সুন্দরবনের মৌসুনি দ্বীপে সম্ভবত চলছে তাঁর পরবর্তী মিউজিক ভিডিওর কাজ। নীল ঝকঝকে আকাশ, চারিদিকের ম্যানগ্রোভ গাছ আর তার মাঝে টকটকে লাল শাড়িতে মিমি নজর কাড়ছে সকলের। বেশ কিছুদিন ধরেই শুটিংয়ের কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছিলেন তিনি‌। এবার ধরা পরল সেখানকার ড্রোন ক্যামেরার শ্যুট। ভিডিওতে দেখা যাচ্ছে পরের শটের জন্যে ইউনিটের সঙ্গে আলোচনা করছেন তিনি। 

 

 

এর আগেও নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছিল তাঁর 'ড্রিমস অ্যালবাম'। তারই গলায় গাওয়া গান 'আনজানা' এবং 'পল' যথেষ্ট জনপ্রিয়। ইতিমধ্যে শীঘ্রই আসছে বলে এই ভিডিওর টিজার লুকও শেয়ার করেছেন তিনি। তাহলে কি নতুন বছরেই ফ্যানেদের নতুন ভিডিও উপহার দিতে চলেছেন সাংসদ-তারকা? আশা করা যায় তা জানা যাবে খুব শীঘ্রই।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement