Advertisement

Nusrat Jahan: নুসরতের মুখে 'আমার আর কোথাও যাওয়ার নেই...'

বাঙালীর গানওলা কবীর সুমনের ঝড় তোলা গানের লাইন। কিন্তু রবিবার হঠাৎই সেই লাইন অনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) মুখে! সাদা-কালো টি-শার্ট এবং কালো রোদচশমা পরে সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করেন নায়িকা। তাতেই এমন ক্যাপশন দিলেন নুসরত।

নুসরত জাহান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jul 2021,
  • अपडेटेड 7:05 PM IST
  • তাঁর প্রতি পোস্ট ঘিরে তৈরি হয় নতুন কোনও খবর।
  • কমেন্ট বক্সে কুকথা চলতেই থাকে।
  • কিন্তু তাতে যে বিশেষ ভাবিত নন নুসরত

'আমার আর কোথাও যাওয়ার নেই, কিচ্ছু করার নেই'। বাঙালীর গানওলা কবীর সুমনের ঝড় তোলা গানের লাইন। কিন্তু রবিবার হঠাৎই সেই লাইন অনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) মুখে! সাদা-কালো টি-শার্ট এবং কালো রোদচশমা পরে সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করেন নায়িকা। তাতেই এমন ক্যাপশন দিলেন নুসরত।

প্রায় প্রতি দিনই সোশাল মিডিয়ায় ছবি বা ভিডিও পোস্ট করেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। তাঁর প্রতি পোস্ট ঘিরে তৈরি হয় নতুন কোনও খবর। কমেন্ট বক্সে কুকথা চলতেই থাকে। কিন্তু তাতে যে বিশেষ ভাবিত নন নুসরত, সে কথা পরিষ্কার। রবিবার ছবি পোস্ট করে নুসরত ক্যাপশনে লিখলেন, 'All dressed up... No place to go...' অর্থাৎ, সাজসজ্জা করা হয়ে গিয়েছে, কিন্তু কোথাও যাওয়ার নেই।

 

এই মুহূর্তে সাংসদ- অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে তোলপাড় চলছে। একদিকে স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, অন্যদিকে তাঁর মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে। অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই।

নুসরতের বেবি বাম্পের (Nusrat Jahan Baby Bump) ছবি আগেই প্রকাশ পেয়েছে। যদিও তা তিনি নিজে পোস্ট করেননি। ইন্ডাস্ট্রির বান্ধবীদের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানেই বেবি বাম্পের ছবি তোলা হয়। সেটাই প্রকাশ পায়। আর সেই ছবি সামনে আসতেই, ধীরে ধীরে নিজেই প্রকাশ করছেন বেবি বাম্পের ছবি। গত রবিবার প্রথম বেবি বাম্প নিয়ে নিজের ছবি পোস্ট করেন তিনি। মাত্র ঘণ্টা খানেকের মধ্যে সেই ছবি ভাইরাল হয়। তবে পোস্টে ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি তিনি। এদিকে এত স্ট্রেসের মধ্যে নিজেকে কিছুটা ভাল রাখতে চাইছেন তিনি। সেই জন্যে বেছে নিয়েছেন অন্য পথ। গার্ডেনিংয়ে মন দিয়েছেন 'মম-টু-বি' নুসরত। আর সেই ছবিও তুলে ধরেছেন সোশ্যাল পেজে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement