Advertisement

Sreelekha Mitra: শ্রীলেখার সঙ্গে ডেট করতে দত্তক নিয়ে কুকুরছানা মারল শশাঙ্ক!

কোনও পথ কুকুর বা বিড়ালকে দত্তক নিলে কফি ডেটে যাবেন। কথাও রেখেছিলেন শ্রীলেখা। কিন্তু উল্টোদিকের ব্যক্তিটি আদপে সত্যিই পশুপ্রেমী কিনা তা ঠিক বুঝে উঠতে পারেননি তিনি। শুধুমাত্র শ্রীলেখা মিত্র-র সঙ্গে ডেটে যাওয়ার জন্য রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাভসর (Shasanka Bhavsar) একটি পথ কুকুরকে দত্তক নিয়ে তাকে পরিষ্কার বাংলা খুন করলেন!

সেই কফি ডেটের ছবি শেয়ার করেছিলেন শ্রীলেখা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Aug 2021,
  • अपडेटेड 1:43 PM IST
  • এই ভয়ঙ্কর সত্যি নিয়ে ফেসবুক লাইভে আসেন দময়ন্তী সেন।
  • এই দময়ন্তী সেই কুকুর শাবকটিকে দত্তকের যাবতীয় ব্যবস্থা করেন।
  • তবে গত কাল জানা যায়, কুকুরটি মারা গিয়েছে।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) কথা দিয়েছিলেন, কোনও পথ কুকুর বা বিড়ালকে দত্তক নিলে কফি ডেটে যাবেন। কথাও রেখেছিলেন শ্রীলেখা। কিন্তু উল্টোদিকের ব্যক্তিটি আদপে সত্যিই পশুপ্রেমী কিনা তা ঠিক বুঝে উঠতে পারেননি তিনি। শুধুমাত্র শ্রীলেখা মিত্র-র সঙ্গে ডেটে যাওয়ার জন্য রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাভসর (Shasanka Bhavsar) একটি পথ কুকুরকে দত্তক নিয়ে তাকে পরিষ্কার বাংলা খুন করলেন! এই ভয়ঙ্কর সত্যি নিয়ে ফেসবুক লাইভে আসেন দময়ন্তী সেন। এই দময়ন্তী সেই কুকুর শাবকটিকে দত্তকের যাবতীয় ব্যবস্থা করেন। তবে গত কাল জানা যায়, কুকুরটি মারা গিয়েছে।

ফেসবুক লাইভে এসে যাবতীয় ক্ষোভ উগড়ে দেন দময়ন্তী। দীর্ঘ দিন ধরে তিনি পথ কুকুর এবং বিড়ালদের নিয়ে কাজ করছেন। লাইভে তিনি যাবতীয় ঘটনা জানিয়ে বলেন, 'আমি অনেক দিন ধরে শশাঙ্ককে বলছিলাম বাচ্চাটার ভিডিও দিতে। কেমন আছে সেটা বার বার জিজ্ঞাসা করেছি। ও সব সময় বলেছে খুব ভালো আছে, খেলে বেড়ায় সারাদিন। আমরা ওর হাতে বাচ্চাটিকে তুলে দেওয়ার বলেছিলাম ওর যাবতীয় দায়িত্ব আমাদের। ভ্যাকসিন থেকে চিকিৎসা সমস্ত কিছু। কিন্তু দত্তক নিয়ে বাচ্চাকে মেরে ফেলল। আমি ওকে ছাড়ব না। এর কোনও ক্ষমা নেই। শ্রীলেখা দিন, তোমাকেও জানিয়ে রাখলাম, আমি ওকে ছাড়ব না। শ্রীলেখা মিত্রর সঙ্গে ডেটে যাওয়ার জন্য কুকুর দত্তক নিয়েছ। ফেমাস হয়েছ। কিন্তু তোমায় আর ফেমাস হতে দেব না শশাঙ্ক। তুমি নিজেও জানো না তুমি ডেটে যাওয়ার জন্য নিজের জন্য কী ডেকে আনলে।'

 

শ্রীলেখা নিয়েও এই ভিডিও নিজের পেজ থেকে শেয়ার করেন। লেখেন, 'আমি ক্ষমাপ্রার্থী দময়ন্তী। এ রকম হতে পারে ঘূণাক্ষরেও ভাবতে পারিনি।' এর শশাঙ্ককে ট্যাগ করে নিজের পেজ থেকে দীর্ঘ পোস্ট করেন শ্রীলেখা। তাতে লেখেন, 'শশাঙ্ক, রেড ভলান্টিয়ার না তুমি? আমার থেকে যে কুকুরের বাচ্চাটাকে নিলে তার হদিশ দাও। এত বড় সাহস তোমার! বাচ্চাটাকে রাখতে না পারলে নিয়েছিলে কোন আস্পর্ধায়। আমার সঙ্গে ডেটে যাওয়ার লোভে? ছিঃ, তুমি রেড ভলান্টিয়ারের নামে কলঙ্ক। তোমায় হাতের সামনে পেলে মেরেই ফেলতাম। দময়ন্তী, ছাড়বি না এটাকে। আর আমাকেও ক্ষমা করিস না। আমিই নিজেকে ক্ষমা করব না এই বাজে ছেলেটাকে ভরসা করে কুকুর দিয়ে। মেরে ফেলল ওকে। এর শেষ দেখে ছাড়ব শশাঙ্ক।'

Advertisement

 

গত মাসের শেষ দিকে শশাঙ্ক-র সঙ্গে কফি ডেটে গিয়েছিলেন শ্রীলেখা। তাঁর শর্ত ছিল পথ কুকুর-বিড়ালদের ভালোবেসে দেখাশোনা করতে হবে। সেই শর্ত মেনেই একটি কুকুর শাবককে দত্তক নিয়ে সেই কফি ডেটে গিয়েছিলেন শশাঙ্ক। তবে শেষ পর্যন্ত তার পরিণতি ভালো হল না কুকুর ছানাটির জন্য।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement