Advertisement

অনির্বাণ ভট্টাচার্যর নগ্ন ভিডিও ভাইরাল! বিরক্ত পরিচালক

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অনির্বাণ ভট্টাচার্যের একটি ছবির যৌনদৃশ্য। ১৩ সেকেন্ডের এই ভিডিয়ো নিয়েই তোলপাড় নেট দুনিয়ায়।

অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। ফোটো- অনির্বাণের ফেসবুক পেজ সৌজন্যে
দেবস্মিতা দাস
  • কলকাতা ,
  • 30 Oct 2020,
  • अपडेटेड 4:54 PM IST
  • ভাইরাল অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের একটি যৌনদৃশ্যের ভিডিয়ো
  • আইনি ব্যবস্থা নেবেন জানালেন ছবির পরিচালক
  • ভাইরাল ঘ্যাচাং ফু ছবির একটি ১৩ সেকেন্ডের ক্লিপ

পুজোর মরশুমেই প্রশংসিত হয়ে তাঁর অভিনীত রক্তিম ও অমল চরিত্র। করোনা কালেও ঠিকঠাক ব্যবসা করেছে ড্রাকুলা স্যার। কিন্তু এসবের পাশে সোশ্যাল মিডিয়ায় তিনি চর্চিত তাঁর একটি যৌনদৃশ্যের ভিডিয়োর কারণে। হ্যাঁ, কিছুদিন আগেই ভাইরাল অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের একটি যৌনদৃশ্যের ভিডিয়ো। নগ্ন অবস্থায় অপর অভিনেতার সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। 

এই ১৩ সেকেন্ডের ভিডিয়ো নিয়েই নেটপাড়ায় গুঞ্জন। মানুষে নানা মন্তব্য করছেন। কুকথা তো রয়েছেই, বডি শেমিং করতেও পিছপা হচ্ছেন না। আবার অনেকে ছবির দৃশ্যে নিয়ে এসব মন্তব্যের বিরুদ্ধে মুখ খুলেছেন। কিন্তু সোশ্যাল মিডিয়ার এই কাণ্ডজ্ঞানহীনতায় বিরক্ত পরিচালক জয়রাজ ভট্টাচার্য। ২০১৭ সালে 'ঘ্যাচাং ফু' তৈরি করেছিলেন জয়রাজ। সেই পলিটিক্যাল স্যাটায়ারেরই একটি বড়দৃশ্যের সামান্য অংশ ফাঁস হয়েছে। 

জয়রাজ বলেন, ''ছবির সম্পূর্ণ দৃশ্যের মাত্র কিছু সেকেন্ড ক্লিপ ভাইরাল হয়েছে। কে বা কারা এ কাজ করেছে সেটা খুঁজে বার করা আমার উদ্দেশ্য নয়, তবে হয়েছে সেটা অনৈতিক। আমরা ইন্ডিপেনডেন্ট ফিল্মমেকার। সুতরাং এই ধরনের কিছু পদক্ষেপ সব সময়ই আমাদের গতিরোধ করে। আইনি পদক্ষের নিচ্ছি। সাইবার ক্রাইমে অভিযোগ জানাব।''

তবে সোশ্যাল মিডিয়ায় এই ধরনের সমালোচিত ঘটনা নতুন নয়। আগেও বেশ কয়েকজন অভিনেতার ছবির যৌনদৃশ্য ভাইরাল হয়েছে। ক্ষুণ্ণ হয়েছে অভিনেতাদের মর্যাদা। নেটিজেনদেরই একাংশ ঘটনার প্রতিবার করে বলেছেন, 'কোনটা ছবির দৃশ্য আর কোনটা নয় বুঝতে শিখুন। অভিনয় তাঁদের পেশা সেটাকে ছোট করবেন না।'

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement