Advertisement

Ankush Hazra: জট কাটিয়ে প্রকাশ্যে 'মির্জা'-র টিজার, এদিকে অস্ত্রোপচার হবে অঙ্কুশের! কী হল অভিনেতার?

Ankush Hazra Health Update: ১৪ ফেব্রুয়ারি প্রতি বছরই একটু বাড়টি স্পেশাল অঙ্কুশ হাজরার জন্য। কারণটাও অজানা নয় ফ্যানেদের জন্য। এদিনই অভিনেতার জন্মদিন। 

অঙ্কুশ হাজরা
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Feb 2024,
  • अपडेटेड 5:36 PM IST

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে। এবছর আবার একই দিনে পড়েছে বাঙালির ভ্যালেন্টাইন্স ডে, সরস্বতী পুজো। এই দুই উৎসব মিলে এবছর বাঙালির এই দিনটা দারুণ স্পেশাল। তবে শুধু এবছর নয়, ১৪ ফেব্রুয়ারি প্রতি বছরই একটু বাড়টি স্পেশাল অঙ্কুশ হাজরার জন্য। কারণটাও অজানা নয় ফ্যানেদের জন্য। এদিনই অভিনেতার জন্মদিন। 

বিশেষ দিনে বহু প্রতীক্ষিত ছবি 'মিজা'- ছবির টিজার প্রকাশ্যে এনেছেন অঙ্কুশ। একেবারে নয়া অবতারে সকলের সামনে মির্জা রূপে হাজির হলেন অঙ্কুশ। তবে সময়টা কিছুটা খারাপ যাচ্ছে অভিনেতার। অস্ত্রোপচার হবে তাঁর। কী হয়েছে তাঁর? এখন কেমন আছেন? 

আসলে ডান পায়ে একটি সিস্ট হয়েছে অঙ্কুশের। সংবাদমাধ্যমকে তিনি জানান, অনেকদিন ধরেই এই সমস্য় ভুগছিলেন তিনি। ব্যথার ওষুধ এবং ইঞ্জেকশন নিয়েও ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করেছেন। তবে এবার অপারেশন না করালেই নয়। প্রথমে বুধবারেই ভর্তি হওয়ার কথা ভেবেছিলেন। তবে এদিন সরস্বতী পুজো ও তাঁর জন্মদিন বলে, বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হবেন তিনি। অসুস্থতার জন্যই, এবছর জন্মদিনে তাঁর বিশেষ কোনও পরিকল্পনা নেই। 

এর আগে 'মির্জা' ছবির শ্যুটিং করতে গিয়েই মালাইচাকিতে চোট পেয়েছিলেন অঙ্কুশ। সেই সময়,কিছুদিনের জন্য বন্ধ রাখতে হয়েছিল শ্যুটিং। এবার পায়ে নিয়ে নতুন বিপত্তি উপস্থিত। 

 

 

প্রসঙ্গত, 'মির্জা'-র টিজার সামনে আসতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। যেখানে নজর কেড়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, শোয়েব কবীরের মতো শিল্পীরা। এছাড়াও দ্বৈত চরিত্রে ঐন্দ্রিলা সেনকে দেখেও উৎসাহী ফ্যানেরা। আগে নানা জটের জন্য বারবার পিছিয়েছে 'মির্জা'-র কাজ। সব ঠিক থাকলে, এবছর ইদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।   

  
 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement