Advertisement

করোনা মুক্ত অপরাজিতা আঢ্য, অনুরাগীদের জন্য় সুখবর

অবশেষে স্বস্তির খবর। করোনা মুক্ত হয়েছেন অপরাজিতা। আজতক বাংলাকে নিজেই একথা জানালেন অভিনেত্রী।

অপরাজিতা আঢ্য কোভিড নেগেটিভ।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Nov 2020,
  • अपडेटेड 4:52 PM IST
  • করোনা মুক্ত অভিনেত্রী অপরাজিতা আঢ্য
  • এদিন কোভিড পরীক্ষার ফল নেগেটিভ আসে তাঁর
  • অনুরাগীদের জন্য স্বস্তির খবর

অপরাজিতা আঢ্য। ২৮ অক্টোবর খবরটা শোনার পর থেকেই দুশ্চিন্তায় ছিলেন অনুরাগীরা। অবশেষে স্বস্তির খবর। করোনা মুক্ত হয়েছেন অপরাজিতা। আজতক বাংলাকে নিজেই একথা জানালেন অভিনেত্রী। শুধু তিনি নন, তাঁর পরিবারের সকলেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। পুজোর দিনগুলো হোম আইসোলেশনে কাটিয়েছেন বাংলার সিনে জগতের এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে এদিন করোনা পরীক্ষায় করার পর তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। দুর্বলতা থাকলেও লক্ষ্মী পুজোর নিজের মতো করে ঘরোয়াভাবে দেবীর আরাধনা করেছিলেন অপরাজিতা। নিজের হাতে সাজিয়েছিলেন বাড়ির প্রতিমাকে। ভিডিয়োবার্তায় অনুরাগীদের শুভেচ্ছাও জানিয়েছিলেন তিনি। বাড়ির অপর তিন সদস্যের করোনা পরীক্ষা হবে ৪ নভেম্বর। 

তবে অপরাজিতা আঢ্যই প্রথম নন, এর আগেও অবশ্য টলিউডের অনেকে আক্রান্ত হয়েছিলেন করোনায়। কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক থেকে শুরু করে পরিচালক রাজ চক্রবর্তী-সহ অনেকেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। প্রত্যেকেই করোনাকে জয় করে ফিরে এসেছেন। শুধুমাত্র টলিউডেই নয়, করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের নামী তারকারও।

বর্তমানে একটি বেসরকারি চ্যানেলে রান্না বান্না -শো সঞ্চালনা করেন অভিনেত্রী। সম্পূর্ণ সেরে উঠে খুব তাড়াতাড়ি শ্যুটিং শুরু করবেন তিনি। অন্যদিকে দেশেও একলাফে অনেকটা কমেছে করোনা সংক্রমণের হার। সুস্থতার হার অনেকটাই বেড়েছে। পুজোর মরসুমে রাজ্যে করোনার প্রকোপ বেড়েছিল। কিন্তু পুজো মিটতেই একলাফে করোনা সংক্রমণের হার কমতে শুরু করেছে। ফলে এতে কিছুটা হলেও আশার আলো দেখতে শুরু করেছেন অনেকে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement