Advertisement

Srabanti Chatterjee: শ্রাবন্তীর ভিডিওয় 'ধোঁকা' দেওয়ার ইঙ্গিত, ফের ট্রোলড অভিনেত্রী

কিছু দিন আগেই তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা নিয়ে খবরের শিরোনামে এসেছিলেন শ্রাবন্তী। তার মধ্যে নিজের ফ্ল্যাটে পরিবারের সঙ্গে নতুন বয়ফ্রেন্ড অভিরূপ নাগ চৌধুররীর (Abhirup Nag Chowdhury) জন্মদিন সেলিব্রেশন করেছেন। সে ছবি প্রকাশ্যে আশার পর থেকে নতুন জল্পনা তৈরি হয়েছে। তবে কি আবার বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী?

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jun 2021,
  • अपडेटेड 2:31 PM IST
  • দেখো বাচানা, ধোকা না খানা, ধোকা হ্যআয় প্যায়ার ইয়ার প্যায়ার হ্যায় ধোকা....।
  • গানের এই লাইন নিয়েই সরব মন্তব্যকারীরা। বেশিরভাগের বক্তব্য, এত বার এত জনকে ধোকা দিয়েও নাকি মন ভরেনি নায়িকার!

এমনিতে নায়িকাকে নিয়ে চর্চার সীমা নেই নেট মাধ্যমে। যদিও তা প্রায় সবটাই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। তৃতীয় বিয়ে প্রায় ভাঙার মুখে। এমন সময় নতুন 'বয়ফ্রেন্ডের' খবরে সেই চর্চার আগুনে ঘি ঢেলেছে। সম্প্রতি ২০০৪ সালের মার্ডার ছবির গান 'দিন কো হাজার বার রোকা' ব্যাকগ্রাউন্ডে রেখে শ্রাবন্তী (Srabanti Chatterjee) একটি ভিডিও পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়। তার কমেন্ট বক্সে নেট নাগরিকদের প্রবল কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

দেখো বাচানা, ধোকা না খানা, ধোকা হ্যআয় প্যায়ার ইয়ার প্যায়ার হ্যায় ধোকা....। গানের এই লাইন নিয়েই সরব মন্তব্যকারীরা। বেশিরভাগের বক্তব্য, এত বার এত জনকে ধোকা দিয়েও নাকি মন ভরেনি নায়িকার! কিছু দিন আগেই তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা নিয়ে খবরের শিরোনামে এসেছিলেন শ্রাবন্তী। তার মধ্যে নিজের ফ্ল্যাটে পরিবারের সঙ্গে নতুন বয়ফ্রেন্ড অভিরূপ নাগ চৌধুররীর (Abhirup Nag Chowdhury) জন্মদিন সেলিব্রেশন করেছেন। সে ছবি প্রকাশ্যে আশার পর থেকে নতুন জল্পনা তৈরি হয়েছে। তবে কি আবার বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী?

 

গত কয়েক সপ্তাহ ধরে গুঞ্জন ছিল অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়েই নাকি তৃতীয় স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য তৈরি হয়েছিল শ্রাবন্তীর। নেট মাধ্যমেও শ্রাবন্তীকে নিয়ে প্রচুর ট্রোলিংও হয়েছে। কিন্তু এ সব নিয়ে যে ভাবিত নন শ্রাবন্তী তা সাম্প্রতিক খবর বলে দিচ্ছে। নিজের বাড়িতেই অভিরূপের জন্মদিন পালন করেছেন শ্রাবন্তী। সঙ্গে ছিলেন দিদি স্মিতা চট্টোপাধ্যায় এবং মা। জন্মদিনের কেক কেটে সকলকে খাইয়ে দেন অভিরূপ। আরও একটি বিষয় লক্ষ্যনীয় ছিল, অভিরূপ এবং শ্রাবন্তী দুজনেই কালো পোশাক পরে ছিলেন। শ্রাবন্তীর পরিবারেও এ নিয়ে খুশির হাওয়া।

Advertisement

সম্পর্ক নিয়ে শ্রাবন্তী বা অভিরূপ সরাসরি কোনও মন্তব্য করেননি কখনও। তবে সম্প্রতি শ্রাবন্তীর একটি ফটোশুটের ভিডিওতে কমেন্ট করেন অভিরূপ। তার পর আংটি নিয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্তব্য করেছেন তিনি। সোশাল দেওয়ালে লিখেছেন, 'জীবনের সবচেয়ে জরুরি মানুষের কাছ পেয়েছি... থ্যাঙ্ক ইউ।'

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement