Advertisement

অনির্বাণ-সৃজিত থেকে শ্রীলেখা-তৃণা! 'টুম্পা' নাচে মাতোয়ারা টলিপাড়া

অনির্বাণ ভট্টাচার্যর বিয়েতে এই গানে খোদ পা মিলিয়েছিলেন অভিনেতা। সঙ্গ দিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। বাংলায় এই গানের ভিউ প্রায় হু হু করে বাড়ছে।

জমিয়ে নাচলেন তৃণা সাহা, সঙ্গে ধারাবাহিকে তাঁর দুই ননদ।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Dec 2020,
  • अपडेटेड 10:00 PM IST
  • সেলিব্রিটি থেকে আমজনতা মজে টুম্পা নাচে।
  • অনির্বাণের রিসেপশনে সৃজিত-অনির্বাণের টুম্পা নাচ রীতিমতো ভাইরাল
  • বাংলা ওয়েব সিরিজ রেস্ট ইন প্রেম-এর গান টুম্পা

খোকা-র বিয়ে হোক কিংবা ইনস্টাগ্রাম রিল, টুম্পা এখন ট্রেন্ডে। সেলিব্রিটি থেকে আমজনতা মজে টুম্পা নাচে। অনির্বাণ ভট্টাচার্যর বিয়েতে এই গানে খোদ পা মিলিয়েছিলেন অভিনেতা। সঙ্গ দিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। বাংলায় এই গানের ভিউ প্রায় হু হু করে বাড়ছে। 

অনির্বাণের রিসেপশনে সৃজিত-অনির্বাণের টুম্পা নাচ রীতিমতো ভাইরাল হয়েছিল সোশাল মিডিয়ায়। তারপর থেকে বেশ কয়েকজন তারকাকেই দেখা গিয়েছে এই গানে সঙ্গে নাচতে। কিছুদিন আগেই সিরিয়ালের সেট থেকে এই গানে জমিয়ে নাচলেন তৃণা সাহা, সঙ্গে ধারাবাহিকে তাঁর দুই ননদ। 

সৌজন্য (কৌশিক রায়) বিয়ে করতে এসেছে গুনগুনকে। এদিকে মেয়ের বাড়িতে পৌঁছন মাত্র পাত্রী সটান চলে এসেছে বর দেখতে। বুঝুন! শুধু তাই নয় নাচতে নাচতে বিয়ের আসরের দিকে এগোচ্ছেন তারা। এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু শুটের ফাঁকে বধূ বেশে তাই বলে টুম্পা গানে নাচ। চক্ষু চড়কগাছ অনুরাগীদের। 

 

এখানেই শেষ নয়। অভিনেত্রী শ্রীলেখা মিত্র তাঁর মেয়ে প্রি বার্থডে পার্টি জমিয়ে দিলেন এই টুম্পা নাচেই। একমাত্র মেয়ে মাইয়্যার জন্মদিনে, মেয়ের বন্ধুদের আবদার মিটিয়ে আসব জমিয়ে দিলেন টুম্পা-য়। শুধু তাই নয়, অভিব্যক্তি, পোজ সমস্তটা পারফেক্ট। এখনও তিনি রীতিমতো প্রতিযোগিতায় ফেলতে পারেন যে কোনও বছর কুড়ির নায়িকাকে। 

প্রসঙ্গত, বাংলা ওয়েব সিরিজ রেস্ট ইন প্রেম-এর গান টুম্পা। গানের গীতিকার ও গায়ক আরব দে। মিউজিক অভিষেক সাহার। পর্দায় এই গানে অভিনয় করেছেন সায়ন ঘোষ। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement