Advertisement

Dev's Byomkesh Durgo Rohosya: দেবের 'ব্যোমকেশ দুর্গ রহস্য'-র পরিচালক বিরসা! অন্যান্য চরিত্রে কারা?

Dev's Byomkesh Durgo Rohosya: এবার ব্যোমকেশ রূপে দেখা যাবে দেবকে। ছবির ঘোষণা করলেও, কলাকুশলীদের নাম সেদিন সামনে আনেননি সাংসদ- অভিনেতা- প্রযোজক। কে হবেন পরিচালক, এই নিয়েও কম জল্পনা হয়নি।

দেব ও বিরসা দাশগুপ্ত (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Feb 2023,
  • अपडेटेड 1:48 PM IST

ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে ফেলেছেন অভিনেতা দেব (Dev)। সেই শুভক্ষণে পরবর্তী ছবির ঘোষণা করেছেন কিছুদিন আগে। এবার ব্যোমকেশ (Byomkesh) রূপে দেখা যাবে তাঁকে। এই খবর চাউর হতেই ব্যাপক আলোচনা শুরু হয় ইন্ডাস্ট্রি থেকে দর্শকদের মধ্যে। ছবির ঘোষণা করলেও, কলাকুশলীদের নাম সেদিন সামনে আনেননি সাংসদ- অভিনেতা- প্রযোজক। কে হবেন পরিচালক, এই নিয়েও কম জল্পনা হয়নি। এবার সেই নাম সামনে আনলেন দেব।   

দেবের নতুন ছবি 'ব্যোমকেশ দুর্গ রহস্য' (Byomkesh Durgo Rohosya) কে পরিচালনা করবেন, তা নিয়ে সকলের মনেই ছিল কৌতূহল। প্রথমে মনে করা হয়েছিল সৃজিত মুখোপাধ্যায় পরিচালনা করবেন ছবিটি। এরপর কানাঘুষো শোনা যায়, কোনও নবীন পরিচালককে এই দায়িত্বভার দেবেন পর্দার 'টনিক'। তবে এবার আসল তথ্য দিলেন দেব নিজেই। এই ছবির 'ক্যাপটেন অফ দ্য শিপ' অর্থাৎ পরিচালক বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta)। 

আরও পড়ুন: বইমেলায় খোশ মেজাজে একসঙ্গে রণজয়- সোহিনী, সম্পর্ক জোড়া লাগল?

শুক্রবার একটি ট্যুইট করে এই খবর দেন দেব। তিনি লেখেন, "এই ছবিতে স্বাগত বিরসা দাশগুপ্ত। বাকি কলাকুশলীদের নাম শীঘ্রই ঘোষণা করব ...।" ব্যোমকেশের সত্যবতী কে হবেন, তা নিয়েও রয়েছে নানা জল্পনা। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস ও শ্যাডো ফিল্মসের যৌথ প্রযোজনায় আসছে এই ছবি।

 

 

আরও পড়ুন: TRP: সেরা দশে নেই 'মিঠাই', তলানিতে 'গাঁটছড়া'! শুরুতেই বাজিমাত করল 'মেয়েবেলা'

প্রশ্ন উঠছে, বান্ধবী রুক্মিণী মৈত্রকেই এই চরিত্রের জন্যে বেছে নেবেন দেব? নাকি সেখানেও 'বাঘা যতীন' (Bagha Jatin) -র মতো দেখা যাবে কোনও নতুন মুখ। দেবের ট্যুইট দেখে বোঝা যাচ্ছে, এই প্রশ্নের উত্তর পেতে অপেক্ষা করতে হবে আরও বেশ কিছু দিন।

Advertisement

আরও পড়ুন: প্রেম -রাজনীতির মিশেলে আসছে 'বালিঝড়', মুখ্য চরিত্রে ইন্দ্রাশিস-তৃণা-কৌশিক

প্রসঙ্গত,  আবির চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্যর মতো অভিনেতাদের পর, দেবকে ব্যোমকেশ বক্সী রূপে দর্শক কতটা মেনে নেবেন এবং ভালোবাসবেন, তা সময়ই বলবে। তবে দেব মানেই এখন একগুচ্ছ চমক। তাই তাঁর এই ছবিতেও যে অনেক চমক থাকবে একথা বলাই যায়। গত কয়েক বছর ধরে নিজেকে যেভাবে তিনি বিভিন্ন চরিত্রে ভাঙছেন, তাই নতুন এই চরিত্রে তিনি ফের ছক্কা হাকাতে পারেন নাকি, সেটাই এখন দেখার।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement