Advertisement

Dev- Rukmini- Byomkesh Durgo Rohosya: 'ব্যোমকেশ' দেবের 'সত্যবতী' রুক্মিণী! জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে প্রথম লুক

Dev- Rukmini- Byomkesh Durgo Rohosya: প্রশ্ন ছিল কে হবেন সত্যবতী? জল্পনাই সত্যি হল। এবার সত্যবতী চরিত্রে দেখা যাবে দেবের বান্ধবী রুক্মিণী মৈত্রকে। প্রকাশ্যে এল নায়িকার প্রথম লুক।

দেব ও রুক্মিণী মৈত্রের পুরানো ছবি (সৌজন্যে: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jun 2023,
  • अपडेटेड 1:10 PM IST

এবার ব্যোমকেশ (Byomkesh) রূপে ধরা দেবেন দেব (Dev)। এই খবর চাউর হতেই ব্যাপক আলোচনা শুরু হয় ইন্ডাস্ট্রি থেকে দর্শকদের মধ্যে। প্রথমে ছবির ঘোষণার সময়, কলাকুশলীদের নাম সামনে আনেননি সাংসদ- অভিনেতা- প্রযোজক। কে হবেন পরিচালক, এই নিয়েও কম জল্পনা হয়নি। দেবের নতুন ছবি 'ব্যোমকেশ দুর্গ রহস্য' (Byomkesh Durgo Rohosya)-র পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত (Birsa Das Gupta)। এবার প্রশ্ন ছিল কে হবেন সত্যবতী? অবশেষে সামনে এল সেই উত্তর। 

জল্পনাই সত্যি হল। এবার সত্যবতী চরিত্রে দেখা যাবে দেবের বান্ধবী রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra)। প্রকাশ্যে এল নায়িকার প্রথম লুক। দিন তিনেক আগে ঝাড়খণ্ডে 'ব্যোমকেশ দুর্গ রহস্য'-র তৃতীয় শিডিউলের শ্যুটিং শুরু হয়। একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন টলি সুপারস্টার, জানান একথা। শুভেচ্ছা, প্রশংসায় ভরিয়েছেন অনুগামীরা। সব ঠিক থাকলে, চলতি বছর ১১ অগাস্ট মুক্তি পাওয়ার কথা এই ছবি। 

 

 

শুক্রবার সত্যবতীর সঙ্গে একটি মুহূর্তই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নতুন ব্যোমকেশ- দেব। নেটমাধ্যমে ইতিমধ্যে ভাইরাল সেই ছবি। একটি ছবিতে দেখা যাচ্ছে, একে অপরের হাত ধরে হ্রদের সামনে  দাঁড়িয়ে রয়েছেন রুক্মিণী ও দেব। দূরে ছোট পাহাড়ের সারি। গোধূলি বেলায় তোলা এই মুহূর্তের ছবিতে তাঁদের অবয়বটুকু শুধু দেখা যাচ্ছে। রুক্মিণীর পরনে শাড়ি,  হাতে শাঁখা-পলা, চুলে লম্বা বিনুনি। আন্দাজ করা যাচ্ছে, অন্ত:সত্ত্বা তিনি। অন্যদিকে দেব পরেছেন ধুতি ও ফতুয়া। আরেকটি ছবিতে রয়েছে ছবির টিম। ক্যাপশনে টলিউড সুপারস্টার লিখেছেন, "আমাদের তৃতীয় শিডিউল শেষ হল। এমন কিছু দৃশ্য দেখার জন্য তৈরি হোন, যা আগে কখনও দেখেননি। চতুর্থ শিডিউলের কাজ চলছে। আমাদের জন্য শুভ কামনা করুন।"

 

 

Advertisement

দেব-রুক্মিণী একসঙ্গে কাজ করেছেন একাধিক ছবিতে। তাঁদের 'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড', 'কিশমিশ'- র মতো ছবিগুলি বক্স অফিসে যথেষ্ট হিট। ফলে সকলের প্রত্যাশা অনেকটাই রয়েছে এই ছবি নিয়ে।        

প্রসঙ্গত, আবির চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্যর মতো অভিনেতাদের পর, দেবকে ব্যোমকেশ বক্সী রূপে দর্শক কতটা মেনে নেবেন এবং ভালোবাসবেন, তা সময়ই বলবে। তবে দেব মানেই এখন একগুচ্ছ চমক। তাই তাঁর এই ছবিতেও যে অনেক চমক থাকবে একথা বলাই যায়। গত কয়েক বছর ধরে নিজেকে যেভাবে তিনি বিভিন্ন চরিত্রে ভাঙছেন, তাই নতুন এই চরিত্রে তিনি ফের ছক্কা হাকাতে পারেন নাকি, সেটাই এখন দেখার।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement