Advertisement

Devlina Kumar: 'লজ্জাই নারীর ভূষণ...'! খোলা পিঠে ভিডিও শেয়ার করতেই নিন্দুকদের কটাক্ষ দেবলীনাকে

Devlina Kumar: সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি শেয়ার করে কম কটাক্ষের শিকার হোননি মহানায়কের নাত বৌ। সম্প্রতি আরও একটি খোলামেলা ছবি শেয়ার করে ফের ট্রোলিংয়ের শিকার হলেন দেবলীনা। 

অভিনেত্রী দেবলীনা কুমার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Mar 2023,
  • अपडेटेड 12:58 PM IST

ইন্ডাস্ট্রিতে স্পষ্টভাষী বলে পরিচিত অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার (Devlina Kumar)। বিভিন্ন সময় প্রাসঙ্গিক বিষয় নিয়ে মুখে খুলেছেন তিনি। শুধু তাই না, সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি শেয়ার করে কম কটাক্ষের শিকার হোননি মহানায়কের নাত বৌ। সম্প্রতি আরও একটি খোলামেলা ছবি শেয়ার করে ফের ট্রোলিংয়ের শিকার হলেন দেবলীনা। 

টুকটুকে লাল শাড়ি, খোলা চুল, উন্মুক্ত পিঠ, হাতে শাঁখা-পলা, নাকে নথ, কপালে বড় লাল টিপ, গা ভর্তি সোনালী গয়না। একেবারে সাবেকি লুকে সম্প্রতি একটি শ্যুট করেছেন দেবলীনা কুমার। দেবলীনার চাহনি যথেষ্ট দৃষ্টি আকর্ষণ করেছে নেটিজেনদের।  সোশ্যাল মিডিয়ায় ছবি, ভিডিও দেখে একদিকে যেমন প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুগামী- নেটিজেনরা, সেরকম তাঁকে কটাক্ষ করতেও ছাড়েননি অনেকে। 

আরও পড়ুন: এই বলিউড তারকারা এবার পা রাখছেন ওটিটি -তে

এক নেটিজেন লিখেছেন, "লজ্জাই নারীদের ভূষণ...যতই করো পাবে না আসন...।" অন্য আরেকজন আবার তাঁর অভিনয় নিয়ে কটাক্ষ করে লিখেছেন, "শ্বেতকালী দেখলাম, অভিনয়টা একদমই আসে না আপনার...।" তবে বরাবরই এসব নেতিবাচক মন্তব্যের ধার ধারেন না তিনি। দেবলীনার এই 'কেয়ার নট অ্যাটিটিউট' ও আত্মবিশ্বাসের জন্যেই তাঁকে অনেকে খুব পছন্দ করেন। 

 

 

আরও পড়ুন: এই ৫ টলি জুটির ব্রেকআপে মন ভেঙেছিল ফ্যানেদের, এখনও চর্চায় প্রেম কাহিনি

প্রসঙ্গত, ২০২০ সালে গৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দেবলীনা কুমার। সোশ্যাল পেজে প্রায়শই নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও শেয়ার করেন তারকা জুটি। তবে চুটিয়ে সংসার করার পাশাপাশি গুছিয়ে কাজও করছেন তিনি। সম্প্রতি 'শ্বেতকালী' ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এছাড়া এবছরই মুক্তি পাওয়ার কথা তাঁর অভিনীত ছবি 'মায়া'। 

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement