Advertisement

Subhashree Ganguly Raj Chakraborty: ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড... প্রেমে থাকার বার্তা রাজ-শুভশ্রীর

অতি পরিচিত গানটিতে নিজেদের মতো পারফর্ম করলেন টলিউডের পাওয়ার কাপল পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। গানের মাঝে তাঁদের ঠোঁট স্পর্শ করেছে প্রেমের বার্তা নিয়ে। এমন প্রেম-মাখা ভিডিও দেখে দুজনের ফ্যানরাই উচ্ছ্বসিত। সকলে দু হাত তুলে আশীর্বাদ এবং শুভ কামনা জানিয়েছেন দুজনকে।

রাজ - শুভশ্রী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Dec 2021,
  • अपडेटेड 5:14 PM IST
  • মাস খানেক আগে ছেলে ইউভানকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন রাজ-শুভশ্রী।
  • সেখানে গিয়েও নিত্যদিন ছুটির নানা মুহূর্ত ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

জো তুম না হোক, রহেঙ্গে হম নেহি...
না চাহিয়ে কুছ তুমসে জ্যায়াদা তুমসে কম নেহি...

ইনস্টাগ্রাম রিল ভিডিওতে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গাওয়া অতি পরিচিত গানটিতে নিজেদের মতো পারফর্ম করলেন টলিউডের পাওয়ার কাপল পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। গানের মাঝে তাঁদের ঠোঁট স্পর্শ করেছে প্রেমের বার্তা নিয়ে। এমন প্রেম-মাখা ভিডিও দেখে দুজনের ফ্যানরাই উচ্ছ্বসিত। সকলে দু হাত তুলে আশীর্বাদ এবং শুভ কামনা জানিয়েছেন দুজনকে।

মাস খানেক আগে ছেলে ইউভানকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন রাজ-শুভশ্রী। সেখানে গিয়েও নিত্যদিন ছুটির নানা মুহূর্ত ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। বাবা-মায়ের সঙ্গে ইউভানও অনুরাগীদের চোখের মণি হয়ে উঠেছে। তার খেলা এবং দুষ্টুমি দেখতে সকলে খুব পছন্দ করেন। পুজোর সময়ও তিনজনকে খুব আনন্দ করতে দেখা গিয়েছে।

 

পুজোর সময় কখনও বাবা -মায়ের সঙ্গে সে পোজ দিচ্ছে, তো কখনও তাঁকে দেখা গিয়েছে 'ঢাকের তালে' গানের সঙ্গে তাল মেলাতে। টিভিতে দেব -শুভশ্রীর এই নাচ থেকে পলক সরাতেই পারেনি সে। শুধু তাই নয়। রীতিমতো ঢাক, ঘণ্টা বাজাতে দেখা গেল হ্যান্ডসাম বয় ইউভানকে। লেন্সবন্দী হয়েও নেই কোনও বিরক্তি ভাব। দিব্যি খোশ মেজাজে রয়েছে সে। পরনে রয়েছে পঞ্জাবীর সঙ্গে পাজামা বা ধুতি। 

রাজ ও শুভশ্রী যে একে অপরকে চোখে হারান একথা এখন বোধ হয় আর কারও অজানা না। বিয়ের বয়স সাড়ে তিন বছর হলেও এখনও প্রেমে যেন ডগমগ। 'মাম্মা লাভ' চার দেওয়ালের বাইরে সামাজিক মাধ্যমেও নজর কাড়ছে নেটিজেনদের। আসলে একে অপরকে 'মাম্মা' বলেই ডাকেন 'রাজশ্রী'। প্রায়ই তাঁদের নিজেদের পোস্টে 'মাম্মা লাভ' হ্যাশট্যাগও দেন এই জুটি। আর সেই প্রমাণ ফের মিললো সোশ্যাল পেজে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement