Advertisement

Ena Saha- Body Shaming: ফের বডি শেমিংয়ের শিকার এনা! দুবাইতে মনোকিনি পরা বোল্ড ছবি শেয়ার করতেই ধেয়ে এল কটাক্ষ

Ena Saha: ছুটি কাটাতে বাইরে গিয়েছেন তিনি। তাঁর এবারের ডেস্টিনেশন দুবাই। এর আগেও একাধিবার মরু শহরে ভ্যাকেশনে গিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই দুবাইয়ের নানা মুহূর্ত তুলে ধরছেন এনা। 

অভিনেত্রী এনা সাহা (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Jul 2024,
  • अपडेटेड 1:27 PM IST

আলোচনায়  থাকেন  এনা সাহা। বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী- প্রযোজক। অনুগামীরা জানেন, সুযোগ পেলেই ঘুরতে যান নায়িকা। আবারও ছুটি কাটাতে বাইরে গিয়েছেন তিনি। তাঁর এবারের ডেস্টিনেশন দুবাই। এর আগেও একাধিবার মরু শহরে ভ্যাকেশনে গিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই দুবাইয়ের নানা মুহূর্ত তুলে ধরছেন এনা। 

এনা সাহার সোশ্যাল পেজ ভরেছে দুবাইয়ের নানা ছবি- ভিডিওতে। কোনও ছবিতে তাঁর পরনে লেস দেওয়া ক্রপ টপ ও হট প্যান্ট, তো কোনওটাতে তিনি পরছেন মনোকিনি। কয়েকটি বির শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, "প্রতিটি দিন একটি ছোট্ট জীবন, প্রতিটি জেগে ওঠা একটি ছোট্ট জন্ম, প্রতিটি সকাল একটি ছোট্ট যৌবন, প্রতিটি বিশ্রাম এবং ঘুমাতে যাওয়া একটি ছোট্ট মৃত্যু...।" 

 

 

বীচওয়্যারে বোল্ড লুকে রীতিমতো নেটপাড়ায় আগুন ঝরাচ্ছেন টলিউড নায়িকা। অভিনেত্রীর ফ্যানেরা প্রশংসা করেছেন তাঁর। তবে বরাবরের মতো ফের ট্রোলিংয়ের মুখে পড়তে হল এনাকে। কমেন্টবক্স ভরেছে কটূ কথায়। এমনকী বডি শেমিং করতেও তাঁকে ছাড়েননি নিন্দুকরা। 

 

 

বডি শেমিং যেন বর্তমানে নয়া ট্রেন্ড হয়ে গেছে। তারকা থেকে সাধারণ মানুষ, বারবার বিভিন্ন ভাবে অভিযোগ তোলেন চেহারা নিয়ে এই হেয় করাকে। ওজন বাড়ায় বারবার ট্রোলড হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো নায়িকারা। বিভিন্ন সময় এর বিরুদ্ধে সরব হন অভিনেত্রীরা। এমনকী এর আগেও একাধিকবার বডিং শেমিংয়ের বিরুদ্ধে প্রচার চালিয়েছেন এনা। বলি থেকে টলি, সর্বত্র বডি শেমিংয়ের শিকার হন নায়িকারা। এই ঘটনা অহরহ চোখে পড়ে নেটমাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় সাহায্যে অনেকে সরব হচ্ছেন ঠিকই, কিন্তু তবুও এই ঘটনা যেন থামছেই না। 

 

Advertisement

 

প্রসঙ্গত, কিছু বছর এগে এনা সাহা খুলেছেন নিজের প্রযোজনা সংস্থা। অভিনয়ের পাশাপাশি টলিউড প্রযোজক হিসাবে পরিচিত এনা। তাঁর প্রযোজনার সংস্থার ব্যানারে মুক্তি পেয়েছে 'এসওএস কলকাতা', 'চিনে বাদাম'-র মতো ছবি। এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'। সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকলেও তাঁর নতুন কোনও কাজের খবর দীর্ঘদিন পাওয়া যায়নি। এমনকী ফিল্মি পার্টি কিংবা অ্যাওয়ার্ড শোতেও তাঁকে খুব কম দেখা যায় বর্তমানে।   

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement