Advertisement

Roshan Singh: 'কদর্য মনের চেয়ে কুৎসিত মুখ ভালো', ফের সোশালে খোঁচা রোশনের

একে অপরকে সরাসরি কিছু বলেন না, তবে ঘুরিয়ে যা বলেন তা দেখে কারও বুঝতে বাকি থাকে না অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর বর্তমান স্বামী রোশন সিং (Roshan Singh) কাকে উদ্দেশ্য করে কথাগুলি বলছেন। রোশনের করা বধূ ফেরতের মামলার দ্বিতীয় শুনানির দিন এগিয়ে আসছে। তার আগে ফের একবার সোশাল মিডিয়ায় এমন পোস্ট করলেন রোশন যাতে স্পষ্ট কটাক্ষ রয়েছে।

রোশন সিং - শ্রাবন্তী চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Aug 2021,
  • अपडेटेड 12:36 PM IST
  • বুধবার গভীর রাতে একটি সেলফি পোস্ট করে রোশন
  • ক্যাপশনে লেখেন, 'Better an ugly face than an ugly mind.

সোশাল মিডিয়ায় তাঁদের প্রকাশ্য বাকবিতণ্ডা কারও অজানা নয়। যদিও একে অপরকে সরাসরি কিছু বলেন না, তবে ঘুরিয়ে যা বলেন তা দেখে কারও বুঝতে বাকি থাকে না অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর বর্তমান স্বামী রোশন সিং (Roshan Singh) কাকে উদ্দেশ্য করে কথাগুলি বলছেন। রোশনের করা বধূ ফেরতের মামলার দ্বিতীয় শুনানির দিন এগিয়ে আসছে। তার আগে ফের একবার সোশাল মিডিয়ায় এমন পোস্ট করলেন রোশন যাতে স্পষ্ট কটাক্ষ রয়েছে।

বুধবার গভীর রাতে একটি সেলফি পোস্ট করে রোশন ক্যাপশনে লেখেন, 'Better an ugly face than an ugly mind.' অর্থাৎ, 'কদর্য মনের চেয়ে কুৎসিত মুখ ভালো'। রোশন আদালতে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে বধূ ফিরিয়ে আনার মামলা দায়ের করেন কয়েক মাস আগে। গত ১৮ জুন সেই মামলা সংক্রান্ত সমন পাঠানো হয় শ্রাবন্তীকে। এবং তিনি তা গ্রহণও করেছিলেন। তবে সমন গ্রহণ করেও আদালতে উপস্থিত হননি তিনি। আজতক বাংলার তরফ থেকে শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও তিনি ফোন ধরেননি।

 

শিয়ালদহ ব্যাঙ্কশাল আদালতে এই মামলার প্রথম শুনানির দিন স্থির হয়েছিল ১৪ জুলাই। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে এই মামলা করেছিলেন রোশন সিং (Roshan Singh)। মূলত ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন নিয়ে টলি পাড়ায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) নিয়ে আলোচনা লেগেই থাকে। স্বামী রোশন সিংহর (Roshan Singh) সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের জল্পনা নিয়ে চর্চা তো ছিলই। তার সঙ্গে যোগ হয়েছে তাঁর নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে (Abhirup Nag Chowdhury) নিয়ে চর্চা।

তবে আদালতের রায়ের ওপরই ভরসা রেখে নায়িকার জন্য অপেক্ষা করতে চান রোশন। এবার কি তাহলে ভাঙা সম্পর্ক জোড়া লাগবে রোশন - শ্রাবন্তীর? নিজের পুরনো ট্রেন্ড ভাঙবেন নায়িকা? নাকি নতুন প্রেমেই মজেছেন তিনি? তা বলবে সময়।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement