Advertisement

Iman Chakraborty: ব্রণ নিয়ে বারবার কটাক্ষ! ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন ইমন

Iman Chakraborty: এর আগেও রবীন্দ্রসঙ্গীত গাওয়ার ধরন থেকে শাখা-পলা না পরা, কোনও কিছুই বাদ যায়নি ট্রোলিংয়ের তালিকা থেকে। শিল্পী মানসিক দিক থেকে ভেঙে পড়েছেন বহুবার। কিন্তু তবুও হার মানেনি।

সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Jul 2022,
  • अपडेटेड 7:22 AM IST

বর্তমানে নেটিজেনদের সমালোচনার শীর্ষে থাকেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। রিয়্যালিটি শো 'সারেগামাপা' থেকে শুরু করে রক্তদান, সব কিছুতেই ট্রোলিংয়ের স্বীকার তিনি। এর আগেও রবীন্দ্রসঙ্গীত গাওয়ার ধরন থেকে শাখা-পলা না পরা, কোনও কিছুই বাদ যায়নি ট্রোলিংয়ের তালিকা থেকে। শিল্পী মানসিক দিক থেকে ভেঙে পড়েছেন বহুবার। কিন্তু তবুও হার মানেনি। আর এই কথা নিজেই বহুবার সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন সাক্ষাৎকারে বহুবার জানান দিয়েছেন ইমন। 

তারকা হয়েও মুখের ব্রণ এড়ানোর জন্য ত্বকের যত্ন কেন নেন না? এরূপ নানা প্রশ্নের পাশাপাশি নেটাগরিকদের থেকে নানা বিদ্রুপ- উপদেশ ইত্যাদি প্রায়শই শুনতে হয় গায়িকাকে। এবার শেষমেশ নেটমাধ্যমেই এই কটাক্ষের বিরুদ্ধে মুখ খুললেন ইমন। ট্রোলারদের সরাসরি মোক্ষম জবাব দিলেন ইমন।   

আরও পড়ুন:  TRP: 'মিঠাই', 'গাঁটছড়া'-কে পিছনে ফেলে শীর্ষে 'লক্ষ্মী কাকিমা...!' বিরাট পরিবর্তন রেটিং চার্টে

মঙ্গলবার নিজের মুখের একটি ক্লোজ আপ - নো মেকআপ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইমন চক্রবর্তী। যেখানে, মুখে দেখা যাচ্ছে ব্রণতে ভরা। সেই সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, " "ইসসস!!!! ছি!!!! এটা কী??? কীভাবে আপনি নিজের সঙ্গে এটা করতে পারেন?? আপনার ত্বক খুব খারাপ দেখাচ্ছে... আপনি নিজের যত্ন নিচ্ছেন না...তোমাকে খুব কুৎসিত দেখাচ্ছে!!" ……. বন্ধুরা!! একে "সিস্টিক ব্রণ" বলা হয়... এগুলো বেদনাদায়ক… আমি গত ১০ বছর ধরে পিসিওড এবং এন্ডোমেট্রিওসিসে-এ ভুগছি। এটা খুবই কষ্টকর।" 

আরও পড়ুন:  এবার দিয়ার বিপরীতে শায়ন, আসছে নতুন মেগা 'ক্যানিং-এর মিনু'

সঙ্গীতশিল্পী আরও লেখেন, " মুড স্যুইং, পেটে ব্যথা, তৈলাক্ত ত্বক এবং ব্রণ পিসিওড এবং এন্ডোমেট্রিওসিসের প্রিয় বন্ধু। বিশ্বব্যাপী ৯০%-এরও বেশি মহিলা এই সমস্যায় ভুগছেন। আমি জানি আমি একজন পারফর্মার। আমি জানি আমি বিনোদন দুনিয়াতে আছি। কিন্তু, আমিও একজন মানুষ,মোকাবেলা করতে সমস্যা হচ্ছে। আমি কাটিয়ে ওঠার চেষ্টা করছি এবং অবশ্যই তা করব। আপনি মন্তব্য করার আগে কাউকে বিচার করবেন না দয়া করে। আমি আপনাদের সবাইকে ভালোবাসি। কিন্তু আমিও নিজেকে ভালোবাসি। জয় জগন্নাথ...।" ইমনের এই পোস্টে তাঁকে সমর্থন করেছেন বহু নেটিজেন- ফ্যানেরা। সেরকম বাদ যাননি বহু তারকারাও। 

Advertisement

 

 

আরও পড়ুন:  'ফিল্ম ইন্ডাস্ট্রির নামী ব্যক্তিরাও...', পার্থর গ্রেফতারির পর বিস্ফোরক শ্রীলেখা

প্রসঙ্গত, সম্প্রতি পশ্চিমবঙ্গ সরকার ইমন চক্রবর্তীকে 'বঙ্গভূষণ' সম্মানে সম্মানিত করেছেন। কিছুদিন আগেই মুক্তি প্রাপ্ত ছবি 'বেলা শেষে'-র 'ইনি বিনি টাপা টিনি' জনপ্রিয় গানটিতে ইমনের কণ্ঠও রয়েছে। এছাড়াও তাঁর হাতে রয়েছে আরও বেশ কয়েকটি ছবির গান। বর্তমানে জি বাংলার গানের রিয়্যালিটি শো 'সারেগামাপা' ২০২২-র মেন্টর হিসাবে দেখা যাচ্ছে তাঁকে।

   
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement