Advertisement

Karnasubarner Guptodhon: পুজোয় আবির- ঝিনুককে নিয়ে 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-র সন্ধানে আসছে সোনা দা...

New Bangla Film: গুপ্তধনের সন্ধানে' এবং 'দুর্গেশগড়ের গুপ্তধন'-র ব্যাপক সাফল্যের পর, আসছে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ছবি 'কর্ণসুবর্ণের গুপ্তধন'।

'কর্ণসুবর্ণের গুপ্তধন' ছবিতে ইশা সাহা, অর্জুন চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 Aug 2022,
  • अपडेटेड 5:14 PM IST

রহস্যপ্রেমী বাঙালি দর্শকেরা আগেই এই সুখবর পেয়েছিলেন। বড় পর্দায় ফিরছে সোনা দা, আবির ও ঝিনুক। 'গুপ্তধনের সন্ধানে' এবং 'দুর্গেশগড়ের গুপ্তধন'-র ব্যাপক সাফল্যের পর, এসভিএফ (SVF) -র ব্যানারে আসছে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের (Dhrubo Banerjee) ছবি 'কর্ণসুবর্ণের গুপ্তধন' (Karnasubarner Guptodhon)।

'গুপ্তধন ফ্র্যাঞ্চাইজির' (Guptodhon Franchise) তৃতীয় ছবিতেও মুখ্য চরিত্রে রয়েছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) , অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) ও ইশা সাহা (Ishaa M Saha)। বৃহস্পতিবার সামনে এলো ছবির মোশন লোগো।   

 

 

এই ছবিতেও সোনা দা-র ভূমিকায় আবির চট্টোপাধ্যায় এবং ঝিনুক ও আবিরের চরিত্রে থাকছেন ইশা ও অর্জুন। তবে নির্মাতাদের বিশ্বাস, আগের দুটি ছবির থেকেও,'কর্ণসুবর্ণের গুপ্তধন' দেখে অনেক বেশি মাত্রায় বিস্মিত হবেন দর্শকেরা। এই ছবিতে থাকবে কর্ণসুবর্ণের এক গৌরবময় অধ্যায়। ইতিহাস, অ্যাডভেঞ্চার এবং রোমাঞ্চের নিখুঁত মিশেলে তৈরি হবে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন বিক্রম ঘোষ (Bickram Ghosh)। 

আরও পড়ুন: TRP: দারুণ স্কোর 'মিঠাই'-র! গৌরী, ফড়িংদের ঝুলিতে কত নম্বর?

এর আগে ধ্রুব বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, "গুপ্তধন সিরিজ সব সময়ই আমার মনের খুব কাছের ছিল। এসভিএফ এবং মূলধারার বাংলা চলচ্চিত্রের সঙ্গে আমার যাত্রা শুরু হয়েছিল 'গুপ্তধনের সন্ধান'-এর মাধ্যমে। 'গুপ্তধনের সন্ধানে' এবং 'দুর্গেশগড়ের গুপ্তধন' দুটো ছবিই দর্শকেরা খুবই পছন্দ এবং উপভোগ করেছেন। একই প্রত্যাশা নিয়ে গুপ্তধন ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’তৈরি করছি।" 

আরও পড়ুন: 'মিঠাই'-র শ্যুটিংয়ের ফাঁকে পাঞ্জা লড়াই! রুদ্র, রাতুলদের হারিয়ে দিল 'উচ্ছেবাবু'-সিড

২০১৮ সালে 'গুপ্তধনের সন্ধানে' ও ২০১৯ সালে  'দুর্গেশগড়ের গুপ্তধন'-এর মাধ্যমে দুই সঙ্গী আবির ও ঝিনুককে নিয়ে সোনাদা দর্শকদের মনে জায়গা করতে পেরেছিল। দু'বছর পর আবারও গুপ্তধনের সন্ধানে রোমাঞ্চকর যাত্রা হবে ত্রয়ীর। চলতি বছরের দুর্গাপুজোর আগে, ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement