Advertisement

Aindrila Sharma's birthday: আজ ঐন্দ্রিলার জন্মদিন, মেয়ের সঙ্গে সব্যসাচীর ছবি পোস্ট করে কী বললেন মা-শিখা ?

গত বছর ২০ নভেম্বর প্রয়াত হন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মাত্র ২৪ বছর বয়সে অভিনেত্রীর মৃত্যুকে আজও কেউ মেনে নিতে পারছেন না। তবে সবচেয়ে বেশি শোক পেয়েছেন ঐন্দ্রিলার পরিবারের সদস্য এবং প্রেমিক সব্যসাচী চৌধুরী। আজ ৫ ফেব্রুয়ারি ঐন্দ্রিলার জন্মদিন, কেক কাটার জন্য প্রস্তুত বন্ধুরা, তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য অপেক্ষা করে রয়েছেন মা-বাবা-দিদি, কিন্তু নেই মিষ্টি।

জন্মদিনে মেয়ে ঐন্দ্রিলাকে স্মরণ মা শিখা শর্মার ছবি সৌজন্যে: ফেসবুক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Feb 2023,
  • अपडेटेड 2:50 PM IST
  • আজ ৫ ফেব্রুয়ারি ঐন্দ্রিলার জন্মদিন।
  • কেক কাটার জন্য প্রস্তুত বন্ধুরা, তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য অপেক্ষা করে রয়েছেন মা-বাবা-দিদি, কিন্তু নেই মিষ্টি
  • গত বছর ২০ নভেম্বর প্রয়াত হন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

গত বছর ২০ নভেম্বর প্রয়াত হন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মাত্র ২৪ বছর বয়সে অভিনেত্রীর মৃত্যুকে আজও কেউ মেনে নিতে পারছেন না। তবে সবচেয়ে বেশি শোক পেয়েছেন ঐন্দ্রিলার পরিবারের সদস্য এবং প্রেমিক সব্যসাচী চৌধুরী। আজ ৫ ফেব্রুয়ারি ঐন্দ্রিলার জন্মদিন, কেক কাটার জন্য প্রস্তুত বন্ধুরা, তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য অপেক্ষা করে রয়েছেন মা-বাবা-দিদি, কিন্তু নেই মিষ্টি। তাঁদের সকলের আদরের মিষ্টি দুমাস আগেই চলে গিয়েছেন না ফেরারা দেশে। জন্মদিনের দিন মা শিখা শর্মা মেয়ের জন্মদিনে তাঁর ফেসবুক ওয়ালে শেয়ার করলেন ঐন্দ্রিলা-সব্যসাচীর ছবি। সঙ্গে লিখলেন মন ছোঁয়া কথা।

সব্য-ঐন্দ্রিলার ছবি শেয়ার করলেন মা শিখা শর্মা
১৯৯৮ সালের ৫ ফেব্রুয়ারি জন্ম হয় ঐন্দ্রিলা শর্মার। কিশোরী বয়স থেকেই সে মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত। দুবার যমের দুয়ার থেকে বেঁচে ফিরলেও শেষ রক্ষা আর হল না। গত বছর দিওয়ালির পর পরই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন তিনি। সঙ্গে হয়েছিল বারংবার হৃদরোগও। কিন্তু তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। ৫ ফেব্রুয়ারি রবিবার মা শিখা শর্মা তাঁর ফেসবুক পেজে সব্যসাচীর সঙ্গে ঐন্দ্রিলার একটি ছবি পোজ করেন। এই ছবিতে ঐন্দ্রিলাকে দেখলেই বোঝা যাচ্ছে যে সদ্য তাঁর কেমো থেরাপি শেষ হয়েছে, 'চুল নেই মাথায়, কিন্তু হাত ছাড়েননি প্রেমিক সব্যসাচী। এই ছবি পোস্ট করে ঐন্দ্রিলার মা লিখেছেন, এভাবেই আগলে রেখো মিষ্টির জন্মদিন পালন করো আদরে আদরে ভালোবাসায়।' 

 

আরও পড়ুন: Aindrila Sharma: প্রাণ গিয়েছে ঐন্দ্রিলার, সেই ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রীর মায়ের জটিল অস্ত্রোপচার, কেমন আছেন?

প্রয়াত মেয়ের স্মরণে মা শিখা শর্মার
এর আগে ঐন্দ্রিলার মা আরও একটি পোস্ট করেন যেখানে তিনি মেয়ের ছবি হাতে নিয়ে বসে আছেন। মা-এর কোল ছেড়ে চলে গিয়েছে সন্তান, সেই শোক ভোলার নয়। তিনি লেখেন, 'আজ থেকে ২৫ বছর আগে আমার কোল আলো করে এসেছিলে আবার সবকিছু ছেড়ে দিয়ে চলেও গেলে, ঠিক করলে না। যেখানেই থেকো সুস্থ থেকো, আনন্দে থেকো, তোমার সব মনের ইচ্ছা পূরণ হোক এই আশীর্বাদ করি।' 

Advertisement
মেয়ের স্মরণে মা শিখা শর্মা

 

আরও পড়ুন: Aindrila Sharma: হঠাৎ সক্রিয় ঐন্দ্রিলার সোশ্যাল পেজ! সব্যকে নিয়ে পোস্ট দেখে হতবাক নেটিজেনরা

জন্মদিনের দিনই ক্যান্সারে আক্রান্ত হন অভিনেত্রী
প্রসঙ্গত, একাদশ শ্রেণীতে পড়ার সময়ই ২০৫ সালে জন্মদিনের দিনই ঐন্দ্রিলার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর জানা যায়। ঐন্দ্রিলা জেনেছিলেন তাঁর অস্থি মজ্জায় মারণ রোগ বাসা বেঁধেছে। তারপরই লড়াই শুরু হয় ঐন্দ্রিলার। তখন তিনি বহরমপুরেই থাকতেন। মেয়েকে নিয়ে দিল্লিতে চিকিৎসার জন্য নিয়ে যান বাবা-মা। চিকিৎসকরা জানিয়ে দেন ঐন্দ্রিলার হাতে বেশি সময় নেই। দীর্ঘ লড়াইয়ের পর তবে ২০১৬ সালে সুস্থ হয়ে ওঠেন ঐন্দ্রিলা শর্মা। ২০১৬ থেকে ২০২১, টানা পাঁচ বছর বেশ ভালোই কাটছিল ঐন্দ্রিলা শর্মার। ততদিনে ঐন্দ্রিলার অভিনয় জীবনই শুরু গিয়েছে, তাই বেশ ভালোই কাটছিল। ২০২১-এর ফেব্রুয়ারি হঠাৎই ডান কাঁধে যন্ত্রণা শুরু হয় ঐন্দ্রিলার। ভেবেছিলেন শোওয়ার দোষে, তারপর জানা যায়, ডান ফুসফুসে ১৯ সেন্টিমিটারের একটি টিউমার রয়েছে। আবারও শুরু হয় কেমো, সেই যন্ত্রণা। তবে সেই সময় পাশে পেয়েছিলেন প্রেমিক সব্যসাচীকে। এবারও যখন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন তখনও হাসপাতালে দিনরাত ছিলেন সব্যসাচী। তবে এবারে আর ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়ে ফিরতে পারেননি। 


ঐন্দ্রিলাকে জন্মদিনের শুভেচ্ছা গৌরবের 
টলিউড ইন্ডাস্ট্রিতে ঐন্দ্রিলার ভালো বন্ধু ছিলেন অভিনেতা গৌরব রায় চৌধুরী। এদিন অভিনেত্রীর জন্মদিনে তাঁর কথাই বারবার মনে পড়ছে গৌরবের। ভোরে আধো ঘুমে আজ তিনি নাকি ঐন্দ্রিলাকে দেখতে পেয়েছেন, এমনটাই দাবি তাঁর। গৌরব লিখছেন, 'শুভ জন্মদিন ঐন্দ্রিলা শর্মা। তুমি সবার মাঝে না থাকলেও আজীবন সবার মনে রয়ে যাবে, ভাল থেকো যেখানেই থাকো।” এর পরেই গৌরব ভাগ করে নিয়েছেন, তাঁর আজকের এক অদ্ভুত অভিজ্ঞতার কথা। তাঁর কথায়, 'অদ্ভুত…আমার মনে হল অবচেতন অবস্থায় আজ ভোরে ঘুজের ঘোরে তোমায় আমি দেখেছি। বিষয়টা একটু অদ্ভুত হলেও সত্যি। ভাল থেকো বন্ধু।' সঙ্গে দিয়েছেন ঐন্দ্রিলার একটি সুন্দর ছবিও। শুধু সতীর্থরাই নয়, এ দিন সকাল থেকেই ফ্যানক্লাবগুলির পক্ষ থেকেও শেয়ার করা হচ্ছে একের পর এক ছবি, ভিডিও। তবে সব্যসাচী আজ কেমন ভাবে তাঁর প্রয়াত প্রেমিকাকে স্মরণ করছেন তা জানা নেই কারণ তিনি সোশ্যাল মিডিয়ায় আর নেই।   

 

    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement