Advertisement

Manoj Mitra Hospitalised: হার্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি মনোজ মিত্র, এখন কেমন আছেন?

Manoj Mitra Health Update: হার্টের অসুখে ভুগছিলেন মনোজ মিত্র। মনোজ মিত্রের পরিবারের তরফে বিষয়টিকে যথাসম্ভব গোপনে রাখার চেষ্টা করা হচ্ছে।

মনোজ মিত্র
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Feb 2024,
  • अपडेटेड 7:33 PM IST

অসুস্থ মনোজ মিত্র। হার্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেতা তথা নাট্যকর্মী। শোনা যাচ্ছে, গত সপ্তাহে অসুস্থ বোধ করার পর  হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে। বর্তমানে এসএসকেএম-এ চিকিৎসাধীন রয়েছেন তিনি। খবর অনুযায়ী, তাঁর বুকে পেসমেকার বসেছে। তবে চিকিৎসায় দ্রুত সাড়া দিচ্ছেন এবং এখন আগের থেকে অনেকটাই ভাল আছেন শিল্পী।

হার্টের অসুখে ভুগছিলেন মনোজ মিত্র। মনোজ মিত্রের পরিবারের তরফে বিষয়টিকে যথাসম্ভব গোপনে রাখার চেষ্টা করা হচ্ছে। টলিপাড়ার সূত্র মারফত জানা যাচ্ছে, প্রথমে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করাতে সমস্যা হয় বর্ষীয়ান শিল্পীর। এরপর তাঁকে অন্য হাসপাতালে ভর্তি করানো হয়।

বর্তমানে মনোজ মিত্রের  বয়স ৮৪ বছর। টলিউডের পাশাপাশি নাট্য জগতের অন্যতম দাপুটে অভিনেতা ছিলেন তিনি। ‘বাঞ্ছারামের বাগান’, ‘ঘরে বাইরে’-সহ একাধিক ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি। বড় পর্দা- মঞ্চের পাশাপাশি, ছোট পর্দাতেও কাজ করেছেন শিল্পী। গত কয়েক বছর ধরে শারীরিভাবে অসুস্থ থাকার কারণে, ছবি থেকে দূরেই রয়েছেন তিনি। 

প্রসঙ্গত, কিছুদিন আগে মনোজ মিত্রের যতীন দাস রোডে বাড়ি থেকে তাঁকে প্রায় বের করে দেওয়া হয়েছিল। আদালতের নির্দেশে রাতারাতি তাঁকে সেই বাড়ি ছেড়ে বেরিয়ে আসতে হয়। এই মুহূর্তে শিল্পীর দ্রুত আরোগ্যের অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement