Advertisement

Mimi Chakraborty: 'সৎ থাকলে সবাই ঘৃণা করে...', কাকে উদ্দেশ্যে করে এই আক্ষেপ মিমির?

Mimi Chakraborty: শুক্রবার নিজের সংসদীয় কাজের হিসেবনিকেশ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে, নিন্দুকদের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন সাংসদ- নায়িকা মিমি চক্রবর্তী। এবার তাঁর পোস্টে উঠে এল আক্ষেপের কথা। কার উদ্দেশ্যে এরকম বললেন অভিনেত্রী? 

মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 17 Feb 2024,
  • अपडेटेड 6:47 PM IST

গত কয়েকদিন ধরে শিরোনামে মিমি চক্রবর্তী। বৃহস্পতিবার, বিধানসভায় গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চেয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। শুক্রবার নিজের সংসদীয় কাজের হিসেবনিকেশ সোশ্যাল মিডিয়ায়  শেয়ার করে, নিন্দুকদের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন সাংসদ- নায়িকা। এবার তাঁর পোস্টে উঠে এল আক্ষেপের কথা। কার উদ্দেশ্যে এরকম বললেন অভিনেত্রী? 

আচমকাই টলিউড অভিনেত্রীর এমন পদক্ষেপে অনেকে অবাক হয়েছেন। এমনকী শুধু রাজনৈতিক মহল ছাড়াও, বিনোদন জগতেও তাঁকে নিয়ে বেশ চর্চা হচ্ছে। শনিবার নিজের ইনস্টা স্টোরিতে বব মার্লের এক জীবনদর্শনের কথা শেয়ার করেন মিমি। যার সারমর্ম, "মানুষ যখন সৎ থাকে, তখনই সবাই তাকে ঘৃণা করে। কিন্তু মুখোশ পরা মানুষেরাই ভালোবাসা পায়।" গত দু'দিন ধরে আলোচনায় মিমি চক্রবর্তীর। 

 

ফেসবুকে পোস্ট করে সাংসদ তহবিলের টাকার খরচের হিসেব দেন মিমি চক্রবর্তী।  তিনি লেখেন, "আমি মিমি চক্রবর্তী। আমার জীবনঅধ্যায়ের অধিকাংশ সময় অভিনয় জগতে থেকে মানুষকে মনোরঞ্জন দিতে সক্ষম হয়েছি। কিন্তু বিগত ৫ বছর, বিশ্বের সবচেয়ে বৃহৎ গণতন্ত্রের একজন সাংসদ রূপে যতটা কাজ সাধারণ মানুষের জন্যে করতে পেরেছি, মানুষের করের টাকা সঠিক ভাবে ব্যবহার করে উন্নয়নমূলক কাজ করেছি, সৎ পথে থেকে মাথা উঁচু করে এগিয়েছি... সেই সফরের কথা মনে করলে মারাত্মক আত্মতুষ্টি হয়। তাই আনন্দের সঙ্গে বিগত পাঁচ বছরের আমার সাংসদ রূপে যাবতীয় কাজের খতিয়ান আজ জনসমক্ষে তুলে ধরলাম।" 

তিনি আরও লেখেন, "আন্তরিক কৃতজ্ঞতা আমার নেত্রী, মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায়কে, তাঁর স্নেহের হাত আমার মাথায় সর্বক্ষণ রাখবার জন্য। আগামী দিনে আমি সক্রিয় রাজনীতিতে থাকি বা না থাকি, আমার কাজের মাধ্যমে আমি নিশ্চিতরূপে মানুষের হৃদয়ের মণিকোঠায় থাকব।" পরিসংখ্যানের সঙ্গেই মিমি উল্লেখ করেন, "কোভিডের কারণে সেই সময়ে টাকা আসা বন্ধ ছিল।" একটি হিন্দি গানের পঙক্তি দিয়ে তাঁর আরও সংযোজন, "কুছ তোহ লোগ কাহেনগে, লোগো কা কাম হে কেহনা!"

Advertisement

 

 

মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সাংসদরূপে ইস্তফার চিঠি তুলে দেন মিমি। তার আগে সংসদের দুটি স্ট্যান্ডিং কমিটির সদস্যপদ থেকেও ইস্তফা দিয়েছেন তিনি। সংসদের শিল্পবিষয়ক স্ট্যান্ডিং কমিটির সদস্য এবং কেন্দ্রীয় শক্তি মন্ত্রক এবং নবীন ও পুনর্নবীকরণযোগ্য বিদ্যুৎ মন্ত্রকের যৌথ কমিটির সদস্য ছিলেন তিনি। এই দুটি পদ থেকেও তিনি ইস্তফা দেন। জানা গেছে, যাদবপুর লোকসভার অধীন নলমুড়ি এবং জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সন পদও মিমি ছেড়ে দিয়েছেন ইতিমধ্যে।

প্রসঙ্গত, কিছুদিন আগে ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন মিমি চক্রবর্তী। এদিকে সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাঁর নতুন মিউজিক ভিডিও। হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ। ব্যস্ততার মধ্যেই সাময়িক ছুটি নিয়ে ঘুরে এসেছেন প্রিয় ডেস্টিনেশন আন্দামান থেকে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement