Advertisement

Nabanita- Jeetu: ফের একসঙ্গে জিতু- নবনীতা? জুটির পাহাড়ের ভিডিওতে যেন আনন্দ- বিষাদ

Tollywood: বসন্তকাল এসে গেছে। চারিদিকে যেন প্রেমের আবহ। ঠিক সেই সময় জিতুকে মিস করছেন তাঁর প্রাক্তন স্ত্রী নবনীতা। অভিনেত্রীর শেয়ার করা পোস্ট সেরকমই ইঙ্গিত দিচ্ছে। 

জিতু - নবনীতা (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Feb 2024,
  • अपडेटेड 2:08 PM IST

এখনও আলোচনায় রয়েছেন অভিনেতা জিতু কমল ও নবনীতা দাস। জুটির বিবাহ বিচ্ছেদ হয়েছে বেশ কয়েক মাস হল। নেটমাধ্যমে জিতুর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নবনীতা। এরপর থেকেই শিরোনামে তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন দু'জনেই। বসন্তকাল এসে গেছে। চারিদিকে যেন প্রেমের আবহ। ঠিক সেই সময় জিতুকে মিস করছেন তাঁর প্রাক্তন স্ত্রী নবনীতা। অভিনেত্রীর শেয়ার করা পোস্ট সেরকমই ইঙ্গিত দিচ্ছে। 

সোমবার ইনস্টাগ্রামে একটি রিলস শেয়ার করেন নবনীতা। যেখানে দেখা যাচ্ছে, জিতু এবং তিনি নাচছেন। নেপথ্যে রয়েছে পাহাড়। আসলে যখন সবকিছু ঠিকঠাক ছিল, সেসময়ের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। 'কিছু কিছু সময় দূরে থাকাই ভাল, দূরে গেলেও আমাদের ভালোবাসা থাকবে...।' রিলসের মাধ্যমে এরকমই বার্তা দিয়েছেন তিনি। ফ্যানেদের অনেকেই দারুণ খুশি ফের তাঁদের একফ্রেমে দেখে। আবার অনেকে মনে করছেন, শিরোনামে থাকতে জিতুকেই ব্যবহার করছেন নবনীতা। 

 

আগে শোনা গিয়েছিল জিতুর জীবনে নতুন মানুষ আসাই নাকি কারণ দু'জনের বিচ্ছেদের। এরপর স্নেহাল অধিকারীর সঙ্গে নবনীতার সম্পর্কের জল্পনা শোনা যায়। টেলিপাড়ার খবর, একান্তে সময় কাটাতে ভ্যাকেশনেও গিয়েছিলেন স্নেহাল- নবনীতা। ২০২৩ সাল অনেকটা পরিবর্তন নিয়ে আসে জিতু- নবনীতার জীবনে। আলাদা থাকার সিদ্ধান্ত নিলেও, এতদিনের অভ্যাস সহজে কাটিয়ে ফেলা সহজ না। সেজন্যেই হয়তো মাঝে মধ্যে পুরনো স্মৃতি তাজা করেন তিনি। 

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ মে গাঁটছড়া বেঁধেছিলেন জিতু ও নবনীতা। ৮ মে তাঁদের রিসেপশন পার্টিতে হাজির ছিলেন টলিপাড়ার বহু তারকারা।'অর্ধাঙ্গিনি' ধারাবাহিকের সেটেই তাঁদের প্রথম বন্ধুত্ব। এরপর ধীরে ধীরে গভীর হয় সম্পর্ক। সোশ্যাল মিডিয়ে নজর রাখলেই দেখা যেত দু'জনের নানা আদরমাখা মুহূর্ত। কিন্তু দাম্পত্যে ফাটল ধরে, বইয়ের বছর চারেক পরে ২০২৩ সালে বিচ্ছেদ হয় জুটির। 

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement