Advertisement

Neel Bhattacharya Film: বড় পর্দায় পা রাখছেন নীল! ছবিতে মুখ্য চরিত্রে টলিপাড়ার একঝাঁক শিল্পী

Goodbye Venice Movie: এবার বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন অভিনেতা নীল ভট্টাচার্য। আসছে পাঁচজন বন্ধুর এক গল্প 'গুডবাই ভেনিস'।

অভিনেতা নীল ভট্টাচার্য (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Jun 2023,
  • अपडेटेड 2:30 PM IST

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। ৮ অগাস্ট তাঁর জন্মদিন। আর বিশেষ দিনে সামনে এল সুখবর। এবার বড় পর্দায় ডেবিউ (Tollywood Debut) করতে চলেছেন অভিনেতা। আসছে পাঁচজন বন্ধুর এক গল্প 'গুডবাই ভেনিস' (Goodbye Venice)। ছবিতে নীল ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন সৌরভ দাস (Saurav Das), দর্শনা বণিক (Darshana Banik), নীল ভট্টাচার্য, দিব্যাশা দাসের (Dibyasha Das) মতো শিল্পীরা। 

এবার বড়পর্দায় আসছে পাঁচ বন্ধুর ইতালি সফরের এক জীবনমুখী অভিজ্ঞতার গল্প। মূলত পাঁচ বন্ধুকে ঘিরেই ছবির গল্প আবর্তিত। যাদের জীবন অপ্রত্যাশিত মোড় নেয় কলেজের শেষ দিনে। এরপর কেটে যায় তিনটে বছর। হঠাৎ ইতালিতে ছুটি কাটানোর পরিকল্পনা করে তারা। যার মধ্যে সফরে, মিলান শহর থেকে ভেনিসের রোড ট্রিপে উন্মোচিত হয় বিভিন্ন রহস্য। ভেঙে যায় একটি নিখুঁত পরিপক্ক সম্পর্ক। আবার জোড়া লাগে ভেঙে যাওয়া সম্পর্ক। 

 

 

বেঁচে থাকা, নাকি ভাল থাকা? জীবন, সম্পর্ক এবং বন্ধুত্বের এক অদ্ভুত মেলবন্ধনের গল্প  ফুটে উঠবে 'গুডবাই ভেনিস'-এ। পরিচালনা করছেন নীলাঞ্জন মুখোপাধ্যায়। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন অর্ণব লাহা। ছবিটি প্রযোজনা করছে কুইন্টেলস স্টুডিওস। সুর এবং সঙ্গীতায়োজন করবেন সৌম্য ঋত। ছবির অ্যালবামে থাকছে সৌম্য ঋতের লেখা এবং সুর করা পাঁচটি গান।

 

 

২০২৪ সালের মার্চের মধ্যেই শ্যুটিং শুরু হওয়ার কথা 'গুডবাই ভেনিস'-র। ছবির সম্পূর্ণ শ্যুটিং হবে ইতালিতে। পাঁচ বন্ধুর মধ্যে চারজন সৌরভ,দর্শনা,নীল ও দিব্যাশা। এবার প্রশ্ন উঠছে, তাহলে পঞ্চম জন কে? এখন অবধি জানা যায়নি,কে এই চরিত্রে অভিনয় করবেন। খুব তাড়াতাড়ি ছবির কাজ শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতারা।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement