Advertisement

Nusrat-Yash: সিনেমা দেখার ফাঁকে যশের গালে আদুরে চুমু নুসরতের, VIRAL

Nusrat Jahan- Yash Daasguptaa: ছেলে ঈশানকে নিয়ের গুছিয়ে সংসার করছেন 'যশরত'। সেই সঙ্গে চুটিয়ে কাজও করছেন তাঁরা।  নিজেদের জীবনের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় প্রায়শই শেয়ার করেন দু'জনেই।

নুসরত জাহান ও যশ দাশগুপ্ত (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Jun 2022,
  • अपडेटेड 6:02 PM IST

টলিপাড়ার অন্যতম 'পাওয়ায় কাপল নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্ত (Yash Daasguptaa)। দীর্ঘদিন নিজেদের সম্পর্কের কথা আড়ালে রাখলেও, বর্তমানে আর বিশেষ গোপনীয়তা নেই তাঁদের। ছেলে ঈশানকে (Yishaan) নিয়ের গুছিয়ে সংসার করছেন 'যশরত' (Yashrat)। সেই সঙ্গে চুটিয়ে কাজও করছেন তাঁরা। 

নিজেদের জীবনের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় প্রায়শই শেয়ার করেন যশ- নুসরত (Yash Nusrat)। সম্প্রতি প্রেক্ষাগৃহে ছবি দেখতে গিয়েছিলেন তাঁরা দু'জনে। সেখানেই পপকর্ণ হাতে আদুরে ছবি শেয়ার করেছেন যশ। ছবিতে দেখা যাচ্ছে, নুসরত তাঁর গালে চুমু এঁকে দিচ্ছেন। স্ত্রীয়ের তরফে ভালোবাসার এই বহিঃপ্রকাশ দেখে, দারুণ খুশি ঈশানের বাবা। 

আরও পড়ুন: TRP: চমক দিয়ে শীর্ষে 'ধুলোকণা'! এক ঢাক্কায় অনেকটা নামল 'মিঠাই'

'মুভি নাইটে' যশ -নুসরত দু'জনেই রয়েছেন একেবারে ক্যাসুয়াল পোষাকে। ছবি দেখে বোঝা যাচ্ছে কোনও মাল্টিপ্লেক্সে গিয়েছেন তাঁরা। তবে কোথায় কিংবা কোন ছবি দেখতে, তা জানা যায়নি। বলাই বাহুল্য এই ছবি দেখার পর থেকে দারুণ খুশি জুটির ফ্যানেরা। আর সেই প্রমাণ মিলছে যশ ও  নুসরতের ফ্যানক্লাবগুলির পেজ দেখেই। 

 আরও পড়ুন: এবার জুটিতে আর্য- তিথি! 'নবাব নন্দিনী' হয়ে আসছেন রিজওয়ান- ইন্দ্রাণী

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে যশ অভিনীত ছবি 'চিনে বাদাম' (Cheene Badaam)। যদি মুক্তির একেবারে আগে নিজেকে, এই ছবি থেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন অভিনেতা। শিলাদিত্য মৌলিকের পরিচালনায় 'ডাক্তারবাবু আপনি কিছু দেখেননি' ছবিতে একসঙ্গে কাজ করেছেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। তবে জারেক এন্টারটেইনমেন্ট ও এনার সাহার সঙ্গে যশের মতবিরোধ হওয়ার পর, এই ছবির ভবিষ্যৎ কী, সেটাই এখন দেখার।

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement