Advertisement

Parambrata- Piya Trolled: রবীন্দ্রসঙ্গীত গাইছেন পিয়া, সঙ্গে গিটারে পরম! 'বেসুরো' বলে ধেয়ে আসল কটাক্ষের ঝড়

Parambrata- Piya Trolled: পরম-পিয়ার বিয়ের পর কেটেছে প্রায় ৬ মাস। স্টুডিয়োপাড়াও এদিন ব্ন্ধ ছিল। ছুটির মেজাজে শনি- সন্ধ্যায় গান ধরলেন কর্তা- গিনি। ফের ট্রোলের মুখে পড়লেন জুটি।

পিয়া ও পরমব্রত (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Jun 2024,
  • अपडेटेड 7:32 AM IST

আলোচনায় থাকেন পরমব্রত চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী। গত ২৭ নভেম্বর সকাল থেকে হইচই নেটমাধ্যম ও ইন্ডাস্ট্রির অন্দরে। বিয়ে করছেন টলিপাড়ার 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' পরমব্রত। পাত্রী, মানসিক স্বাস্থ্যকর্মী, তথা সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া। দিনভর আলোচনার পর সন্ধ্যাবেলা সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি আসতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। এরপরই দু'ভাগে বিভক্ত হয়যায় নেটমাধ্যম। একদল সমর্থন করেন পরম-পিয়াকে। অন্যদল মিম, ট্রোলিংয়ে ভরিয়ে দেন সোশ্যাল মিডিয়া। এমনকী পরমকে 'বন্ধুর বৌ চোর' তকমা দিতেও ছাড়েননি ট্রোলাররা।

পরম-পিয়ার বিয়ের পর কেটেছে প্রায় ৬ মাস। ফের ট্রোলের মুখে পড়লেন জুটি। শনিবার ছিল সপ্তম ও শেষ দফার লোকসভা নির্বাচন। প্রায় অঘোষিত ছুটি কাটিয়েছেন এদিন কলকাতাবাসী। স্টুডিয়োপাড়াও এদিন ব্ন্ধ ছিল। ছুটির মেজাজে শনি- সন্ধ্যায় গান ধরলেন কর্তা- গিনি। পিয়া গাইলেন 'আকাশ ভরা সূর্য তারা...', সঙ্গে গিটার বাজালেন তাঁর বর পরমব্রত। এই অবধি তো সব ঠিক ছিল। তবে এরপরই তাঁদের কটাক্ষ করা শুরু করলেন নেটিজেনরা। 

'বেসুরো' বলে অনেকেই কটূকথা শোনাতে শুরু করেন পরম- পত্নী পিয়াকে। একজন কমেন্ট বক্সে লিখেছেন, "খুব বাজে গেয়েছে, মনে হচ্ছে কোনও বাচ্ছা মেয়ে গানের স্যারকে গান শোনাচ্ছে ...।" আবার অন্য একজন লিখেছেন, "এত কনফিডেন্টলি এত বাজে ভাবে গান আগে শুনিনি।" এক নেটিজেন লিখেছেন, "এরা পাগল হয়ে গেছে, কী করবে বুঝতে পারছে না...।" অন্য আরেকজনের পরমের উদ্দেশ্যে মন্তব্য, 'ঠিক করে গিটারটা বাজা না পারলে ছেড়ে দে, আর ছড়াস না...।" যদিও এত নেগেটিভ কমেন্টের মধ্যে কিছু নেটজেন তাঁদের গানের প্রশংসা করেছেন।

 

 

গসিপ করলেও সকলের নজর থাকেন তারকাদের জীবনে। কটাক্ষের মাঝেই অনেকের কৌতূহল রয়েছে, কেমনভাবে নতুন সংসার পেতেছেন পরম- পিয়া। আইনী বিয়ের ৬ মাস পার হয়েছে ইতিমধ্যে। কিছুদিন আগেই ছিল তাঁদের ৬ মাসের বিবাহবার্ষিকী। এদিন বিশেষ দিনের স্মৃতিচারণ করে, ইনস্টাতে পরমের সঙ্গে আদুরে ছবি শেয়ার করেন পিয়া। 

Advertisement

মাস দুয়েক আগে বাংলাদেশে গিয়েছিলেন তারকা জুটি। ওপার বাংলার সংবাদমাধ্যমের তরফে দাম্পত্য জীবন নিয়ে নানা প্রশ্ন করা হয় পরমব্রতকে। কী কী বদল এসেছে অভিনেতা- পরিচালকের জীবনে? এপ্রসঙ্গে তিনি বলেন, "এতগুলো বছর আমার সঙ্গে তো কেউ ছিল না। আমি পুরোটাই স্বাবলম্বী, নিজের জিনিস নিজেই গুছিয়ে রাখি। গতকাল থেকে আমার এয়ারপড খুঁজে পাচ্ছিলাম না। আজ সকালে বউ আমাকে বলল, ওটা তো আমার ব্যাগে। আমিই তখন বুঝলাম আমার অভ্যাস নেই আসলে। রিফ্লেক্সেই কাজ করছে না, যে আমার সঙ্গে কেউ আছে যাকে কিছু রাখতে দেওয়া যায়। এটাই পরিবর্তন হয়েছে। আমরা খুব বেশিদিনের বন্ধু ছিলাম না। কিছুদিনের বন্ধু ছিলাম, এরপর একে অপরের জীবনসঙ্গী হয়েছি। এতটা বয়সে বিয়ে করার পর আশা করি, আর এদিক ওদিক বা কোনও সমস্যা হবে না।"   

পিয়ার হাতের রান্না খেয়েছেন পরম? এপ্রসঙ্গে তিনি বলেন, "আমার স্ত্রী খুব একটা রান্না করতে পছন্দ করেন না। রান্না করাই তার একমাত্র কাজ, সেটাও তিনি মনে করেন না। আর আমি রান্না খেতে ভালোবাসি, যারা ভাল রান্না করেন, তাঁদের। আর আমার বউ অন্য অনেক কাজ ভাল করেন। তিনি মনেও করেন না, তাঁকে রান্না করতেই হবে। কখনও খুব ইচ্ছে হলে করে। তবে খুব ভাল বেক করেন। ওঁর হাতে বানানো একটা কেক খেতে আমি খুব পছন্দ করি। আবার আমিও ভাল রান্না করি। আমার হাতের ডিমের ডালনা, ও খেতে খুব ভালোবাসে।   

প্রসঙ্গত, বেশ কিছু বছর প্রেম করার পরে, ২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। বিয়ের ৬ বছর পরে ২০২১ সালে যৌথ বিবৃতি নিয়ে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন তারকা জুটি। সে সময় কারণ হিসেবে উঠে আসে তৃতীয় ব্যক্তির নাম। শোনা যায়, প্রেমের সম্পর্কে জড়িয়েছে পরম-পিয়া। যদিও এরপর থেকে নিজেদের 'শুধু ভাল বন্ধু' হিসেবে পরিচয় দিয়েছিলেন দু'জনেই। তবে শেষমেশ সেই জল্পনাই সত্যি হয়। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement