Advertisement

Prabhat Roy: অসুস্থ প্রভাত রায়, পরিচালককে দেখতে হাসপাতালে ভিক্টর

Prabhat Roy Hospitalised: পরিস্থিতির অবনতি দেখে প্রভাত রায়কে হাসপাতালে ভর্তি করান হয়। অসুস্থ পরিচালককে দেখতে হাসপাতালে পৌঁছালেন তাঁর দীর্ঘদিনের বন্ধু, অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। 

প্রভাত রায়কে হাসপাতালে দেখতে গিয়েছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Mar 2023,
  • अपडेटेड 12:11 PM IST

অসুস্থ বর্ষীয়ান টলিউড অভিনেতা প্রভাত রায় (Prabhat Roy)। টালিগঞ্জের বাঙ্গুর হাসপাতালে ভর্তি তিনি। বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন উচ্চ রক্তচাপজনিত সমস্যায়। পরিস্থিতির অবনতি দেখে তাঁকে হাসপাতালে ভর্তি করান হয়। অসুস্থ পরিচালককে দেখতে হাসপাতালে পৌঁছালেন তাঁর দীর্ঘদিনের বন্ধু, অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee)। 

প্রভাত রায়ের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করান পরিচালক হরনাথ চক্রবর্তী ও প্রেমেন্দুবিকাশ চাকী। তবে সূত্রের খবর আগের থেকে স্থিতিশীল পরিচালক।  বয়সজনিত কারণে তাঁর কিছু সমস্যা রয়েছে। এজন্যে এখনই তাঁকে ছাড়া হবে না হাসপাতাল থেকে। সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন, "আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে আমাকে থাকতে হবে। কবে ছুটি পাব, সেটাও জানি না। তবে আগের থেকে এখন অনেকটাই ভাল আছি।" 

আরও পড়ুন: এই বলিউড তারকারা এবার পা রাখছেন ওটিটি -তে

১৯৮৩ সালে মুক্তিপ্রাপ্ত প্রভাব রায়ের প্রথম ছবি 'প্রতিদান'-এ অভিনয় করেছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। এছাড়াও তাঁর পরিচালিত 'প্রতিকার', 'লাঠি', 'তুমি এলে তাই'-র মতো ছবিগুলিতেও ছিলেন ভিক্টর।  

আরও পড়ুন: বুড়িবালামের যুদ্ধ ফুটে উঠবে 'বাঘা যতীন'-এ, ওড়িশায় শ্যুটিংয়ের ছবি শেয়ার করলেন দেব

পরিচালকের হাত ধরেই 'লাঠি' ছবিতে মূল চরিত্রে অভিনয় করতে দেখা যায় ভিক্টরকে। একসঙ্গে দু’জনে ছবিও তোলেন। সে ছবি সোশাল মিডিয়ায় সকলের নজর কাড়ে। 'লাঠি'-র জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন বর্ষীয়ান পরিচালক। এত বছরের পুরানো বন্ধু হাসপাতালে দেখতে আসায় খুবই খুশি হয়েছেন প্রভাব রায়। তবে তাঁর আক্ষেপ ইন্ডাস্ট্রির আর কেউ তাঁর খোঁজ করেননি। তিনি জানান, "হয়তো এ বার খবর পেয়ে বাকিরা খোঁজ নেবে...।"  

আরও পড়ুন: জন্মদিনে আদুরে পোস্ট, অনিন্দিতাকে প্রেমের খোলা চিঠি সুদীপের

প্রসঙ্গত, গত বছর স্ত্রী জয়শ্রীর প্রয়াণের পর থেকেই মানসিক ভাবে কিছুটা ভেঙে পড়েন প্রভাত রায়। এক সময় তাঁর হাত ধরে টলিউড ইন্ডাস্ট্রি পেয়েছিল একের পর এক তারকাকে। কিন্তু তাঁদের মধ্যে অনেকেই এখন আর খোঁজ রাখেন না পরিচালকের। বিভিন্ন সময়ে এই নিয়ে দুঃখপ্রকাশ করতে দেখা গেছে তাঁকে।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement