Advertisement

মোহর-শঙ্খর ফুলসজ্জায় ব্যাকগ্রাউন্ডে বাজছে রবীন্দ্রসঙ্গীত! ইন্টারনেটে নিন্দা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'মোহর' নিয়ে দর্শকমহলে উত্তেজনা তুঙ্গে। রবীন্দ্রসঙ্গীতের গানে 'মোহদীপ'-এর ফুলসজ্জায় সমালোচনার ঝড়।

মোহর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Dec 2020,
  • अपडेटेड 4:08 PM IST
  • 'মোহদীপ'-এর ফুলসজ্জায় বাজছে রবীন্দ্রসঙ্গীত।
  • নেটমহলে সমালোচনার ঝড়।
  • মিম তৈরি করা হয়েছে 'মোহর' ধারাবাহিক নিয়ে।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'মোহর' নিয়ে দর্শকমহলে উত্তেজনা তুঙ্গে। রবীন্দ্রসঙ্গীতের গানে 'মোহদীপ'-এর ফুলসজ্জায় সমালোচনার ঝড়। 

কিছুদিন আগেই বিয়ে পর্ব মিটিছে ধারাবাহিক 'মোহর'-এ। এখন আবার শুরু হয়েছে ফ্যামিলি ড্রামা। মোহরকে এখনও মেনে নিতে পারেনি শঙ্খর পরিবারের লোকজন। প্রতিনিয়তই তাঁকে কোনও না কোনও ভাবে ছোট করা হচ্ছে। মোহরকে নিয়ে যে তাঁর জ্যাঠা, জেঠিমা, কাকা মোটেই খুশি নন বুঝিয়ে দিচ্ছে নিজেদের ব্যবহারে। কিন্তু মোহরের পাশে রয়েছে তাঁর স্বামী শঙ্খদীপ। যতই পরিবারের লোকজন বলুক না কেন মোহরের প্রতি ভালবাসা এতটুকুও কমেনি শঙ্খর। সেই ভালবাসা প্রকাশ পেয়েছে ফুলসজ্জার রাতে। 

 

পরিবার নিয়ে দুজনের কথাবার্তা, প্রেম, ভালবাসা, কাছাকাছি আসা এসবের মধ্যেই ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে রবীন্দ্রসঙ্গীত। 'প্রেমের জোয়ারে', 'খোলা হাওয়ার' মত গান। ব্যস... দর্শক রেগে আগুন!

 

একে তো ছাত্রীর সঙ্গে কলেজের অধ্যাপকের সম্পর্ক। চমকের পর চমক হয়ে শেষে বিয়ে। এবার বিয়ের পর ধারাবাহিকে এমন দৃশ্যের সঙ্গে রবীন্দ্র গানে সমালোচনার ঝড় নেটমহলে। মিমি তৈরি করে ট্রোল করা হচ্ছে মোহর ধারাবাহিকটি। 

 

টিআরপি তালিকায় এই সপ্তাহে 'মোহর' চার নম্বরে। অথচ শঙ্খদীপ এবং মোহরের বিয়ের এপিসোডের সময় সেরার সেরাও হয়েছে এই ধারাবাহিক। এখন দেখানো হচ্ছে কলেজের ঝামেলা। এক ছাত্রীকে অশালীন ইঙ্গিত করেছেন শঙ্খদীপের ছোট কাকা। মেয়েটি কমপ্লেন জানালে আন্দোলনে নেমে পড়েছে কলেজেক ছাত্রছাত্রীরা। এখন মোহর কী করবে? নতুন পরিবারের পাশে দাঁড়াবে নাকি বরাবর যে ভাবনায়, যে চিন্তাতে তিনি বিশ্বাসী, সেদিকেই এগিয়ে যাবে? 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement