Advertisement

Raj- Subhashree In Vacation: ভোটের চাপ মিটতেই পরিবারের সঙ্গে ভ্যাকেশনে রাজ, কালো ব্রালেটে নজরকাড়া শুভশ্রী

Tollywood Couple: ভ্যাকেশনে গিয়েছেন রাজ- শুভশ্রী। সঙ্গে রয়েছে ইউভান। রাজ ঘরণী তাঁর সোশ্যাল পেজে এরকমই ছবি শেয়ার করেছেন। যেখানে যাচ্ছে সুইমিং পুলে জলকেলির মাঝে ফটোসেশনে মেতেছেন তাঁরা।

ভ্যাকেশনে রাজ- শুভশ্রী- ইউভান (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 07 Jun 2024,
  • अपडेटेड 2:10 PM IST

শ্যুটিং, নির্বাচনের প্রচারের চাপ সব কিছু নিয়ে রাজ চক্রবর্তীর বিশাল ব্যস্ততা ছিল। এরাজ্যে তৃণমূল কংগ্রেসের ভাল ফলাফলের পর কিছুটা চিন্তামুক্ত পরিচালক- প্রযোজক তথা বিধায়ক। কাজ ও ব্যক্তিগত জীবনের খুব সুন্দর করে ভারসাম্য রাখতে জানেন তিনি। নির্বাচন পরবর্তী সময়ে ফ্লোরে ফেরার আগে এজন্যে কিছুটা কোয়ালিটি ফ্যামিলি টাইম কাটাচ্ছেন রাজ। 

ভ্যাকেশনে গিয়েছেন রাজ- শুভশ্রী। সঙ্গে রয়েছে ইউভান। রাজ ঘরণী তাঁর সোশ্যাল পেজে এরকমই ছবি শেয়ার করেছেন। যেখানে যাচ্ছে সুইমিং পুলে জলকেলির মাঝে ফটোসেশনে মেতেছেন তাঁরা। কালো রঙা ব্রালেটে একেবারে নজরকাড়া শুভশ্রী। চোখে রয়েছে কালো সানগ্লাস। যদিও ছবিগুলিতে ইয়ালিনির ঝলক মেলেনি। তারকা জুটিতে ছুটি কাটাতে ঠিক কোথায় গিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। 

 

 

সুযোগ পেলেই ভ্যাকেশনে যান রাজ- শুভশ্রী। কখনও ইউভানকে সঙ্গে নিয়ে তাঁরা বেরিয়ে পড়েন, তো কখনও আবার সঙ্গে তাঁকে কাছের বন্ধু- বান্ধব বা পরিবারের বাকিরা। তবে বেশীরভাগ সময়ে তাঁদের ডেসটিনেশন থাকে সমুদ্র- সৈকত। এটাই তাঁদের বেশি প্রিয়, নাকি হাতে কম সময় থাকে বলে সমুদ্র বেছে নেন তাঁরা, তা স্পষ্ট নয়।  

প্রসঙ্গত, রাজ ও শুভশ্রী যে একে অপরকে চোখে হারান একথা এখন বোধ হয় আর কারও অজানা না। বিয়ের বয়স ৬ বছর হলেও এখনও প্রেমে যেন ডগমগ। 'মাম্মা লাভ' চার দেওয়ালের বাইরে সামাজিক মাধ্যমেও নজর কাড়ছে নেটিজেনদের। আসলে একে অপরকে 'মাম্মা' বলেই ডাকেন 'রাজশ্রী'। জুটির পরিবারে ইউভান ও ইয়ালিনি যোগ হওয়ার পর যেন, একদম 'ষোলো কলা' পূর্ণ হয়েছে।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement