Advertisement

Ritwick- Aparajita Relationship: দাম্পত্যের ১২ বছর, কীভাবে প্রেম হয়েছিল ঋত্বিক- অপরাজিতার?

Ritwick- Aparajita Relationship: স্ত্রী- অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাসের সঙ্গে কাটিয়ে ফেলেছেন ১২ বছর। ২৪ এপ্রিল টলি জুটির বিবাহবার্ষিকী। বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় বিয়ের স্মৃতিচারণ করলেন ঋত্বিক চক্রবর্তী। 

অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ও অপরাজিতা ঘোষ দাস (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Apr 2023,
  • अपडेटेड 8:43 PM IST

'হিরো' থেকে 'অভিনেতাদের' বর্তমানে কদর বেশি। আর এই ট্রেন্ডটাকে যারা সেট করতে পেরেছেন তাঁদের মধ্যে একজন, অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। স্ত্রী- অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাসের সঙ্গে কাটিয়ে ফেলেছেন ১২ বছর। আজ (২৪ এপ্রিল) টলি জুটির বিবাহবার্ষিকী। বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় বিয়ের স্মৃতিচারণ করলেন পর্দার 'বাবাই দা'। 

বিয়ের সময়ের একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন ঋত্বিক। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, "বিয়ের জন্মদিন...।" কর্তা - গিন্নি দু'জনেই অভিনেতা। বিশেষ দিনও তাঁদের কাটছে শ্যুটিং ফ্লোরেই, আলাদা কাজের। ঋত্বিক ব্যস্ত 'পাহাড়গঞ্জ হল্ট'-র শ্যুটিং নিয়ে। অন্যদিকে অপরাজিতার চলছে 'এক্কা দোক্কা' ধারাবাহিকের শ্যুট। ঋত্বিককে খুব শীঘ্রই দেখা যাবে'গোরা'-র দ্বিতীয় সিজনে। অন্য দিকে অপরাজিতাকে দেখা যাবে হোমস্টে মার্ডার্স' সিরিজে। 


  

 

ঋত্বিক- অপরাজিতার প্রেম কাহিনি নিয়েও খুব বেশি তথ্য পাওয়া যায় না। এমনকী সম্পর্কে থাকাকালীনও নিজেদের প্রেম অনেকটাই 'প্রাইভেট' রেখেছিলেন তাঁরা। শোনা যায়, একটি ধারাবাহিকে কাজ করার সময় আলাপ হয় তাঁদের। এই মেগাতে অভিনয় করছিলেন অপরাজিতা। কিন্তু ঋত্বিক পর্দার পিছনে, স্ক্রিপ্ট রাইটার হিসাবে কাজ করতেন। সেই সময় থেকেই আলাপ ও ধীরে ধীরে বন্ধুত্ব। পরে বেশ কিছু বছর পর বন্ধুত্ব পরিণত হয় প্রেমে। বিভিন্ন সাক্ষাৎকারে জুটিকে বলতে শোনা গেছে, এখনও তাঁরা খুব ভাল বন্ধু।

২০১১ সালে অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাসকে বিয়ে করেন ঋত্বিক। প্রেম, বিয়ে কিংবা বিয়ের পরবর্তী সময়ে কোনটাতেও তামঝাম নেই তাঁদের। বলা চলে প্রচারের আলো থেকে  দূরেই থাকতে ভালবাসেন। অপরাজিতা- ঋত্বিকের এক ছেলের নাম উপমন্যু।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement