Advertisement

কৌশিকের নতুন ছবি 'কাবাড্ডি কাবাড্ডি'! মুখ্য চরিত্রে ঋত্বিক- সোহিনী- অর্জুন

এবার 'খেলাধুলা' বিষয়বস্তুকেই পরবর্তী ছবির জন্য বেছে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী পরিচালক কৌশিক গাঙ্গুলী (Kaushik Ganguly)। নতুন এই ছবির নাম 'কাবাড্ডি কাবাড্ডি' (Kabaddi Kabaddi)। সম্প্রতি হয়ে গেল ছবির প্রথম লুক ও লোগো লঞ্চ অনুষ্ঠান। কলাকুশলীরা সহ হাজির ছিলেন বিনোদন জগতের শিল্পীরা।

'কাবাড্ডি কাবাড্ডি'-ছবির লোগো লঞ্চ অনুষ্ঠানের ছবি
সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 01 Apr 2021,
  • अपडेटेड 4:33 PM IST
  • আসছে কৌশিক গাঙ্গুলীর নতুন ছবি 'কাবাড্ডি কাবাড্ডি'।
  • খেলাধুলাই এই ছবির মূল বিষয়বস্তু।
  • মুখ্য চরিত্রে ঋত্বিক-সোহিনী-অর্জুন।

 'স্পোর্টস ফিল্ম' যখনই হয়েছে, সেটা একটা আলাদা আগ্রহের জায়গা তৈরি করেছে অনেক বাঙালি দর্শকদের মনেই। এবার সেই বিষয়বস্তুকেই পরবর্তী ছবির জন্য বেছে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী পরিচালক কৌশিক গাঙ্গুলী (Kaushik Ganguly)। নতুন এই ছবির নাম 'কাবাড্ডি কাবাড্ডি' (Kabaddi Kabaddi)। সম্প্রতি হয়ে গেল ছবির প্রথম লুক ও লোগো লঞ্চ অনুষ্ঠান। কলাকুশলীরা সহ হাজির ছিলেন বিনোদন জগতের শিল্পীরা।

গ্রামীণ প্রান্তিক জীবনের লোকায়ত খেলাধুলা নিয়ে ছবি তৈরি করছেন কৌশিক গাঙ্গুলী। মুখ্য চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী (Riwick Chakraborty), সোহিনী সরকার (Sohini Sarkar) এবং অর্জুন চক্রবর্তীকে (Arjun Chakraborty)। ছবির সঙ্গীত পরিচালনা করবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta)। এবিএস ইনফোজোন প্রাইভেট লিমিটেডের ব্যানারে আসছে এই ছবি।

এই ছবিতে গ্রামীণ জীবনের খেলাধুলার পাশাপাশি উন্নয়নের স্বার্থে নগরায়ণের দিকে পা বাড়ানোর দ্বন্দ্ব তুলে ধরা হবে। শোনা যাচ্ছে,বোলপুরে হবে 'কাবাড্ডি কাবাড্ডি'-র কিছু দৃশ্যের শ্যুটিং। এর আগে ঋত্বিকের সঙ্গে 'জ্যেষ্ঠপুত্র'-তে একসঙ্গে কাজ করেছেন পরিচালক। ছবিটি সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ার অ্যাওয়াড ছাড়াও আরও বহু সম্মান পেয়েছে। সোহিনী সরকার কৌশিক গাঙ্গুলীর পরিচালনায় 'সিনেমাওয়ালা' ছবিতে অভিনয় করেছিলেন। এছাড়া ঋত্বিক-সোহিনী জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল 'বিবাহ ডায়েরিজ' ছবিতে। 

একটি অন্য ধারার ছবি 'কাবাড্ডি কাবাড্ডি'। সেই প্রসঙ্গে কৌশিক গাঙ্গুলী জানালেন, "অতিমারীর এই পরিস্থিতিতে এবিএস ইনফোজোন প্রাইভেট লিমিটেড সত্যিই রক্ষাকর্তার মতো কাজ করেছে। অনেক সময়ই হয়, পরিচালকেরা 'আউট অফ দ্য বক্স' ছবি করতে চাইলে তাঁদের সুযোগ দেওয়া হয় না। কিন্তু তাঁরা 'কাবাড্ডি কাবাড্ডি'-র মতো একটি উদ্ভাবনী ছবির জন্য এগিয়ে এসেছে। আমি অয়ন সিলকে (এবিএস ইনফোজোনের সিএমডি) আন্তরিক কৃতজ্ঞতা জানাতে চাই এর জন্য।"

Advertisement

 

তথ্য প্রযুক্তি সংস্থা 'এবিএস'-র এটি প্রথম ছবি। সংস্থার চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টরের কথায়, "আমাদের প্রথম প্রযোজনা 'কাবাড্ডি কাবাড্ডি' অত্যন্ত গুণী ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী কৌশিক গাঙ্গুলী, পরিচালনা করছেন। আশা করি আমরা বাংলাকে নতুন করে সাজানোর প্রয়াসে সফল হব।" 

আরও পড়ুন: ফিল্মফেয়ারে কারা পেলেন সেরার সেরা পুরস্কার? দেখে নিন এক নজরে 

কৌশিক গাঙ্গুলীর ছবি থেকে দর্শকদের প্রত্যাশা থাকে অন্য মাত্রায়। সেই সঙ্গে ঋত্বিক- সোহিনী- অর্জুনের উপস্থিতি! বলাই বাহুল্য সকলেই অপেক্ষা করছেন ছবির জন্য। প্রসঙ্গত, পরিচালকের দুটি ছবি 'লক্ষ্মী ছেলে' ও 'কাবেরী অন্তর্ধান' এখন মুক্তির অপেক্ষায়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement