Advertisement

Sandipta Sen Marriage: ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন সন্দীপ্তা! শুরু হল আইবুড়োভাত খাওয়া

Sandipta Sen: ছোট পর্দা, বড় পর্দা থেকে ওটিটি, সব মাধ্যমের চেনা মুখ সন্দীপ্তা সেন। অভিনেত্রীর বিয়ের তারিখ নিয়ে বেশ কিছুদিন ধরে জল্পনা চলছিল। শেষমেশ সামনে এসেছে তারিখ।

সৌম্য মুখোপাধ্যায় ও সন্দীপ্তা সেন (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Nov 2023,
  • अपडेटेड 11:55 AM IST

টলিপাড়ায় ফের বিয়ের সানাই বাজতে চলেছে শীঘ্রই। বিয়ে করতে চলেছেন সন্দীপ্তা সেন। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। এরপরই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী। এরই মধ্যে প্রথম আইবুড়োভাত খেলেন হবু কনে।  

ছোট পর্দা, বড় পর্দা থেকে ওটিটি, সব মাধ্যমের চেনা মুখ সন্দীপ্তা সেন। অভিনেত্রীর বিয়ের তারিখ নিয়ে বেশ কিছুদিন ধরে জল্পনা চলছিল। শেষমেশ সামনে এসেছে তারিখ। আগামী ৭ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন সন্দীপ্তা। দুই বাড়িতেই চলছে তোড়জোড়, একেবারে শেষ মুহূর্তের প্রস্তুতি। এরই মধ্যে অভিনেত্রীর বৌদির বাড়িতে প্রথম আইবুড়োভাত খেলেন তিনি। যেখানে আয়োজন ছিল একেবারে ছিমছাম। মেনুতে ছিল পোলাও, পাঁঠার মাংস ও রসগোল্লা। বলা ভাল, নিজেই কম আয়োজনের আবদার করেছিলেন 'ব্রাইড- টু-বি'। 

বিয়ের প্রস্তুতি প্রসঙ্গে সংবাদমাধ্যমকে সন্দীপ্তা বলেন, "কাজের চাপ রয়েছে, সেই সঙ্গে বিয়ে— এই সময়টা বেশ চাপেই কাটছে আমার। প্রায় অনেকটাই সারা হয়ে গিয়েছে। বিয়ের বেনারসি কেনা হয়ে গিয়েছে। তবে অনেকটাই বাকি এখনও। গত কাল রাতে আমার এক বৌদির বাড়িতে নেমতন্ন ছিল। বলেই দিয়েছিলাম খুব বেশি খাওয়া দাওয়া করতে পারব না। তাই মাটন, পোলাও আর রসগোল্লা ছিল। খেয়েছি। আগামী বেশ কয়েক দিন নেমতন্ন আছে। এই ভাবেই কাটবে ক’টা দিন বুঝতে পারছি।"

তবে সন্দীপ্তা -সৌম্যর বিয়ের আসর কোথায় বসবে, কিংবা মেনুতে কী কী থাকছে, তা এখনই খোলসা করতে চান না অভিনেত্রী। এই মুহূর্তে সবটা গোপনই রাখতে চান তিনি। 

প্রসঙ্গত, এক প্রযোজনা সংস্থার বাংলা ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত রয়েছেন সন্দীপ্তার মনের মানুষ সৌম্য। অভিনেত্রী এর আগে জানিয়েছিলেন, "প্রেমের প্রস্তাব প্রথম আসে ওঁর তরফ থেকেই। কয়েক মাস ধরে আমরা সম্পর্কে রয়েছি। একটা মানুষকে এতটা ভাল লেগেছে বলেই সম্পর্ক শুরু এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছি। আমরা 'কমিটেড রিলেশনশিপ'-এই আছি।"   

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement