Advertisement

Sean Banerjee: ২৬ তম জন্মদিনে কী উইশ করলেন 'বার্থ ডে বয়' শন? দেখুন সেই ভিডিয়ো

বিশেষত মহিলাদের হার্টথ্রব অভিনেতা ডাঃ উজান চ্যাটার্জী ওরফে  শন ব্যানার্জি (Sean Banerjee)। আজ, সোমবার ২৬ তম জন্মদিন ছিল তাঁর। বিশেষ দিনের সন্ধ্যায় অভিনেতা জানালেন, কীভাবে নিজের বার্থ ডে কাটালেন তিনি। সেই সঙ্গে শেয়ার করলেন তাঁর বিশেষ উইশও।

শন ব্যানার্জি (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Apr 2021,
  • अपडेटेड 10:36 PM IST
  • ২৬ এপ্রিল ২৬ তম জন্মদিন ছিল অভিনেতা শন ব্যানার্জির।
  • ধারবাহিকের শ্যুটে দার্জিলিংয়ে রয়েছেন অভিনেতা।
  • সারাদিন ফ্যানেদের শুভেচ্ছা বার্তা ও ভালবাসায় আপ্লুত শন।

বাঙালি দর্শকদের, বিশেষত মহিলাদের হার্টথ্রব অভিনেতা ডাঃ উজান চ্যাটার্জী ওরফে  শন ব্যানার্জি (Sean Banerjee)। আজ, সোমবার ২৬ তম জন্মদিন ছিল তাঁর। ইন্ডাস্ট্রির বন্ধু থেকে শুরু করে ফ্যানেরা, কাল রাত থেকেই ভার্চুয়াল শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। বিশেষ দিনের সন্ধ্যায় অভিনেতা জানালেন, কীভাবে নিজের বার্থ ডে কাটালেন তিনি। সেই সঙ্গে শেয়ার করলেন তাঁর বিশেষ উইশও। 

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন শন ব্যানার্জি। আর থাকবেন নাই বা কেন? তাঁর ফ্যানেদের সংখ্যা যে বিপুল। জন্মদিনের সন্ধ্যায় তাই সকলকে ধন্যবাদ জানিয়ে একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা। তিনি বলেছেন, " সারাদিনে আপনাদের সকলের এত শুভেচ্ছা পেয়ে আমি সত্যিই আপ্লুত। সকলকে আলাদা করে উত্তর দিতে পারিনি তাই আমি অত্যন্ত দুঃখিত। এই মুহূর্তে আমার পরবর্তী ধারাবাহিক 'মন ফাগুন'-র শ্যুটে দার্জিলিংয়ে আছি আমি। এইবারের আমার ২৬ তম জন্মদিনে আমি চাই এই প্যানডেমিক শেষ হোক। আমি সকলের সুস্বাস্থ্যের প্রার্থনা করছি। আমি প্রার্থনা করি যত শীঘ্রই সম্ভব এই অন্ধকার সময় কেটে যাক।"

শন আবারও সকলকে সাবধান করলেন কোভিড পরিস্থিতির জন্য। তিনি বললেন, "আমি জানি আমি এই কথা বলে আপনাদের বোর করি। তবুও দয়া করে মাস্ক পরুন, খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বেরবেন না। সেই সঙ্গে সমস্ত রকম কোভিড প্রোটোকল মেনে চলুন। আপনাদের সকলের জন্য আমার উষ্ণ ভালবাসা ও শুভেচ্ছা রইল। সকলে সাবধানে থাকুন ও সুস্থ থাকুন এই কামনা করি।"

 

 

আরও পড়ুন: ডাঃ উজান এবার ঋষিরাজ! ছোট পর্দায় আরও একবার শন ব্যানার্জি 

প্রসঙ্গত, জনপ্রিয় বাংলা সিরিয়াল 'এখানে আকাশ নীল' শেষ হওয়ার পর কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি। এরপর 'তেরা মেরা রিস্তা' মিউজিক ভিডিয়োতে রিচা শর্মার সঙ্গে তাঁর প্রেমের রসায়ন নজর কেড়েছিল দর্শকদের। এরই মধ্যে তিনি বড়পর্দায়ও ডেবিউ করছেন কবীর লাল পরিচালিত 'অন্তর্দৃষ্টি' (Antardrishti) ছবির মাধ্যমে। এছাড়াও খুব শীঘ্রই সম্পূর্ণ নতুন রূপে শনকে দেখতে পাবেন দর্শকেরা। ফের ছোট পর্দায়, ঋষিরাজ রূপে দেখা যাবে অভিনেতাকে। স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক 'মন ফাগুন' (Mon Phagun)। আর সেই মেগাতেই নবাগতা সৃজলা গুহর (Srijla Guha)সঙ্গে জুটি বাঁধছেন শন। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement