Advertisement

Nusrat Jahan: 'I don't want you to come'! কী বলতে চাইছেন নুসরত?

নুসরতের একটি ইনস্টাগ্রাম স্টোরি নতুন করে জল্পনা তৈরি করেছে। শনিবার হলিউড ছবি টোয়াইলাইট সাগা-র একটি দৃশ্য শেয়ার করেন নুসরত। যেখানে রবার্ট প্যাটিনসনকে ছবির একটি সংলাপ-সহ দেখা যায়। যেখানে রবার্ট বলছেন, 'I don't want you to come'. ছবিতে নায়িকা ক্রিস্টেন স্টুয়ার্টকে এ কথা বলেছিলেন রবার্ট। নুসরত কাকে বলছেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। তিনি অনাগত অতিথিকে বলতে চেয়েছেন, না তাঁর জীবনে কোনও কাছের মানুষকে বলছেন তা নিয়ে ধন্দে নেটিজেনরা।

নুসরত জাহান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jun 2021,
  • अपडेटेड 12:12 PM IST
  • নুসরত জাহান এখন যা করছেন তাতেই খবর তৈরি হচ্ছে।
  • অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে।
  • সেই তালিকায় সম্প্রতি যোগ হয়েছে আরও এক জল্পনা।

সোশাল মিডিয়া থেকে অন ক্যামেরা, নুসরত জাহান এখন যা করছেন তাতেই খবর তৈরি হচ্ছে। অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। সেই তালিকায় সম্প্রতি যোগ হয়েছে আরও এক জল্পনা। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে মা হতে চলেছেন নুসরত।

এর মাঝেই নুসরতের একটি ইনস্টাগ্রাম স্টোরি নতুন করে জল্পনা তৈরি করেছে। শনিবার হলিউড ছবি টোয়াইলাইট সাগা-র একটি দৃশ্য শেয়ার করেন নুসরত। যেখানে রবার্ট প্যাটিনসনকে ছবির একটি সংলাপ-সহ দেখা যায়। যেখানে রবার্ট বলছেন, 'I don't want you to come'. ছবিতে নায়িকা ক্রিস্টেন স্টুয়ার্টকে এ কথা বলেছিলেন রবার্ট। নুসরত কাকে বলছেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। তিনি অনাগত অতিথিকে বলতে চেয়েছেন, না তাঁর জীবনে কোনও কাছের মানুষকে বলছেন তা নিয়ে ধন্দে নেটিজেনরা।

সোশাল মিডিয়াজুড়ে প্রবল সমালোচনা শুরু হয়েছে। খবর সরাসরি স্বীকার করেননি নায়িকা, কিন্তু খবর যদি সত্যি হয় সে ক্ষেত্রে স্বামী নিখিল জৈনের সাক্ষাৎকার এর মধ্যেই বিস্ফোরণ ঘটিয়েছে। নুসরত জাহানের মা হওয়ার গুঞ্জন শুক্রবার সকাল থেকেই ছড়িয়ে পড়েছে টলিপাড়ার অন্দর থেকে শুরু করে নেটমাধ্যমে। নায়িকার অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে শোনা যাচ্ছে 'যশরত' (Yashrat)-র জীবনে আসতে চলেছে নতুন অতিথি। শুধু তাই নয়, এই সুখবর তাঁরা নাকি পেয়েছেন মাস খানেক আগেই। এদিকে এই প্রসঙ্গে একেবারে মুখে কুলুপ এঁটেছেন যশ -নুসরত দু'জনেই। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী নিখিল জানান এই ব্যাপারে তাঁর কাছে কোনও খবর নেই। সেই সঙ্গে তিনি বলেন যদি তাঁর স্ত্রী সন্তানসম্ভবা হয়ে থাকেন, তাহলে এই সন্তান তাঁর না। কারণ গত ছয়মাস তাঁরা আলাদা থাকেন ও তাঁদের কোনও সম্পর্ক নেই।

Advertisement

 

গত ডিসেম্বর মাসে রাজস্থান ট্রিপে গিয়েছিলেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। দুজনের একসঙ্গে ছবি সোস্যাল পেজে না দিলেও আলাদা আলাদ শেয়ার করেছিলেন নিজেদের প্রোফাইলে। পুজোর আগে মুক্তিপ্রাপ্ত ছবি 'SOS কলকাতা'-এ একসঙ্গে কাজ করেছিলেন যশ-নুসরত ও মিমি। তাঁর মধ্যে যশ ও নুসরতের বন্ধুত্ব অনেকটাই গভীর হয়েছিল বলে শোনা যায়। এরপর বিভিন্ন পার্টি থেকে শুরু করে পাঁচতারা হোটেলে তাঁদের বিভিন্ন সময়ে বিশেষ সময় কাটাতে দেখা গেছে বলেও শোনা যায়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement