Advertisement

Srabanti Chatterjee- Avirup Nag Chowdhury: শ্রাবন্তীর জন্মদিনে বিশেষ পোস্ট প্রেমিক অভিরূপের? উত্তরে বার্থডে গার্ল লিখলেন...

Srabanti Chatterjee- Avirup Nag Chowdhury: আগের দিন রাত ১২ টার পর থেকে তারকা থেকে শুরু করে অনুগামীরা শুভেচ্ছা, ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন বার্থ ডে গার্লকে। তবে এত শুভেচ্ছাবার্তার মধ্যে সবচেয়ে স্পেশাল বোধ হয়, একজনের সোশ্যাল পোস্ট।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও অভিরূপ নাগ চৌধুরী (ছবি: ইন্সটাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Aug 2022,
  • अपडेटेड 2:00 PM IST

আলোচনায় থাকেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজীবন, বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। ১৩ অগাস্ট জন্মদিন নায়িকার। আগের দিন রাত ১২ টার পর থেকে তারকা থেকে শুরু করে অনুগামীরা শুভেচ্ছা, ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন বার্থ ডে গার্লকে। তবে এত শুভেচ্ছাবার্তার মধ্যে সবচেয়ে স্পেশাল বোধ হয়, একজনের সোশ্যাল পোস্ট। আর সেই পোস্টে সরাসরি কমেন্টও করেছেন নায়িকা। 

এতক্ষণে নিশ্চয় আন্দাজ করতে পারছেন, কার কথা হচ্ছে? শ্রাবন্তীর প্রেমিক- ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী (Abhirup Nag Chowdhury) বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। সমুদ্র সৈকতে তোলা শ্রাবন্তীর একটি ছবির শেয়ার করেছেন অভিরূপ নিজের ইন্সটা পেজে। ছবির নেপথ্যে বাজছে, 'জব হ্যারি মেট সেজল'-র জনপ্রিয় গান 'সফর'। অরিজিৎ সিংয়ের কণ্ঠে এই গানটি দারুণ জনপ্রিয়। আর সেই গানটিই বিশেষ মানুষের জন্মদিনে ডেডিকেট করেছেন অভিরূপ। অন্তত এমনটাই আন্দাজ করছে নেটিজেনরা। 

সেই সঙ্গে পোস্টের ক্যাপশনে অভিরূপ লিখেছেন, "শুভ জন্মদিন...আরও এগিয়ে যাও এবং উজ্জ্বল ভবিষ্যৎ হোক...তোমার বড় ফ্যান।" কমেন্ট করেছেন বার্থ ডে গার্লও। তিনি লিখেছেন, "অনেক ধন্যবাদ মিস্টার ফ্যান..." 

 

 

গত বছরই নতুন প্রেমিক অভিরূপের শ্রাবন্তীর সম্পর্কের জল্পনা তুঙ্গে ওঠে। মাঝে রাখঢাক থাকলেও, ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন দু'জনে। এর আগে সরাসরি নিজের প্রোফাইলে ছবি শেয়ার না করলেও, অন্যান্যদের প্রোফাইলে দেখা মিলেছে জুটির। টলিপাড়ার সূত্র এবং নেটমাধ্যম বলছে বাড়ির কালী পুজো, পার্টি থেকে ভ্যাকেশন প্রায় সর্বত্র একসঙ্গেই তাঁদের দেখা যায়। এমনকী শোনা গেছে কিছুদিন আগে মালদ্বীপ ও পাহাড় থেকেও তাঁরা ঘুরে এসেছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবি 'ভয় পেও না' ও 'অচেনা উত্তম'। হাতে রয়েছে 'কাবেরী অন্তর্ধান' সহ আরও বেশ কয়েকটি কাজ।     
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement