Advertisement

Sreelekha Mitra: 'ঠাকুমা কেমন আছো?' বোল্ড ছবি শেয়ার করতেই চরম ট্রোলড শ্রীলেখা

Sreelekha Mitra Trolled: একদিকে যেমন অনুগামীরা ভালোবাসা- শুভেচ্ছায় ভরিয়ে দেয় নায়িকাকে, অন্যদিকে শ্রীলেখাকে কটাক্ষ করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jul 2023,
  • अपडेटेड 11:39 AM IST

বরাবর 'ঠোঁটকাটা' বলে ইন্ডাস্ট্রিতে পরিচিত শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বিভিন্ন সময় নানা ঘটনা নিয়ে সোচ্চার হন টলিউড অভিনেত্রী (Tollywood Actress)। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। একদিকে যেমন অনুগামীরা ভালোবাসা- শুভেচ্ছায় ভরিয়ে দেয় নায়িকাকে, অন্যদিকে শ্রীলেখাকে কটাক্ষ করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ। আবার ট্রোলারদের যোগ্য জবাব দিতেও ছাড়েন না অভিনেত্রী। নিজের ছবি শেয়ার করে ফের কটূকথা শুনলেন তিনি। 

জীবনের বিভিন্ন মুহূর্তের আপডেট অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন শ্রীলেখা। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের তিনটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। ক্যাপশনে কিছুই লেখেননি। ছবিতে তিনি পোজ দিয়েছেন বিভিন্ন ভাবে। হালকা নীল রঙা একটি ড্রেস পরেছেন তিনি। টলি অভিনেত্রীর বোল্ড লুক ধরা পড়েছে ছবিতে। বেশীরভাগ মানুষ প্রশংসা করলেও, তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি কিছু মানুষ। এমনকী 'ঠাকুমা' সম্বোধন করে লিখেছেন কুরুচিকর মন্তব্য। একজন লিখেছেন 'ঠাকুমা কেমন আছো?', অন্য আরেকজন আবার আর্জি জানিয়েছেন তাঁকে বিকিনিতে দেখার। যদিও এবিষয়ে কোনও পাল্টা মন্তব্য করেননি শ্রীলেখা।

 

 

কিছুদিন আগে একটি রিলস শেয়ার করেছিলেন শ্রীলেখা। ট্রেন্ডিং গান 'টাম টাম'-র সঙ্গে জমিয়ে নেচেছেন। সঙ্গে রয়েছেন আরও দু'জন। এই ভিডিও শেয়ার করা মাত্রই সেখানে তাঁকে ট্রোল করা শুরু করেন নিন্দুকরা। অনেকে লিখেছেন, 'বুড়ো বয়সে সখ কম না...।" যদিও কমেন্ট বক্সে অনেকে প্রশংসাও করেছেন। 

 

 

নিজের মতো থাকতেই ভালোবাসেন শ্রীলেখা মিত্র। ট্রোলিংকে পাত্তা না দিয়ে 'কেয়ার নট অ্যাটিটিউট' রাখাই পছন্দ তাঁর। টলি নায়িকার এই খামখেয়ালি, নিজের শর্তে বাঁচার জন্য তাঁকে ভালোবাসেন, পছন্দ করেন বহু মানুষ। এমনকী তাঁর কমেন্ট বক্সেও লিখে যান 'সব সময় এরকমই থাকবেন।' নেগেটিভিটি এড়িয়ে সব সময় পজিটিভ থাকার বার্তাই দেন তিনি। তবে শুধু ট্রোলড হন বললে ভুল হবে। কারণ নিত্যদিনেই বেড়ে চলেছে তাঁর ফ্যানদের সংখ্যা। আর সেই প্রমাণ মেলে শ্রীলেখার সোশ্যাল পেজে উঁকি মারলেই।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement