Advertisement

Subhashree Ganguly Trolled: ইউভানের ঠোঁটে ঠোঁট রেখে চুমু মা- শুভশ্রীর, 'নোংরামি'! নেটমাধ্যমে ধেয়ে এল কটাক্ষের ঝড়

Tollywood Gossips: দোলযাত্রা- হোলিতে মেতে উঠেছিল টলিপাড়ার তারকারাও। নিজেদের সোশ্যাল পেজে শেয়ার করেছেন সেই ছবি। বাদ যাননি টলি নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। রাজের হালিশহরের বাড়িতে পরিবারের হোলি কাটিয়েছেন নায়িকা।

শুভশ্রী ও ইউভান (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 26 Mar 2024,
  • अपडेटेड 1:57 PM IST

দোলযাত্রা, বসন্ত উৎসব, হোলি ইত্যাদি ভিন্ন নাম ও পালনের রীতি থাকলেও উৎসবের আমেজ কিন্তু প্রায় একই রকম। রঙের উৎসবে কম বেশি সামিল হন সকলেই। দোলযাত্রা- হোলিতে মেতে উঠেছিল টলিপাড়ার তারকারাও। নিজেদের সোশ্যাল পেজে শেয়ার করেছেন সেই ছবি। বাদ যাননি টলি নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। রাজের হালিশহরের বাড়িতে পরিবারের হোলি কাটিয়েছেন নায়িকা। নিজের ইনস্টা পেজে এদিনের একগুচ্ছ মুহূর্ত তুলে ধরেছেন তাঁরা। আর ছেলে ইউভানের সঙ্গে একটি ছবি শেয়ার করতেই বিপত্তি। 

কী ছিল সেই ছবিতে? আসলে ইউভানের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাচ্ছিলেন শুভশ্রী। সেই ছবি শেয়ার করতেই তাঁকে কটাক্ষের মুখে পড়তে হয় নেটমাধ্যমে। বিপুলভাবে ট্রোলড হতে হয়েছে রাজ-পত্নীকে। অনেকেই বিষয়টিকে 'নোংরামি' বলে মন্তব্য করেছেন। একজন লিখেছেন, "মা ছেলের সম্পর্ককে এই ভাবে ছোটো না করলেও পারতেন। ছিঃ গালে বা কপালেও চুমু টা খাওয়া যেত...।" অন্য একজন লিখেছেন, "এত নোংরাভাবে চুমু খাওয়ার দরকার ছিল কি?" 

তবে বহু নেটিজেন আবার শুভশ্রীর পক্ষ নিয়েছেন। এমনকী ট্রোলারদেরও একহাত নিয়েছেন তাঁরা। এক নেটিজেনের মন্তব্য, "কারা এরা??? মা আর ছেলের আদুরে চুমুকে নোংরা মন্তব্য করছে... আমারও তো ছেলে আছে এইভবে মুখে চুমু খায় কই কোনো তো আলাদা অনুভূতি আসে না মাতৃত্ব ছাড়া। যারা কমেন্ট করেছেন তারা ঠিক মা হননি...।" অন্য আরেকজন লিখেছেন, "কত নোংরা মানুষ আছেন কমেন্ট সেকশনে, এদের বোধ হয় কখনও মা- বাবার ভালোবাসা জোটেনি, ছ্যাঃ...।" 

 

 

গত ৩০ নভেম্বর দ্বিতীয়বার মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ- শুভর পরিবারে এসেছে ছোট্ট ইয়ালিনি। মেয়ের জন্মের প্রায় ১৫ দিনের মাথায় নিজের মেকওভার করিয়েছিলেন শুভশ্রী। দু'মাসের মাথায় শ্যুটিং ফ্লোরেও ফেরেন নায়িকা। কিছুদিন আগে নতুন ছবি 'বাবলি'-র শ্যুটিং করতে উত্তরবঙ্গে গিয়েছিল টিম।   

Advertisement

প্রসঙ্গত, বছরের প্রথম দিনই নতুন ছবির ঘোষণা করেছেন রাজ- শুভশ্রী। এবার সাহিত্য নির্ভর ছবি বানাচ্ছেন রাজ। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস 'বাবলি'-র গল্প অবলম্বনে তৈরি হচ্ছে নতুন এই ছবিটি। দ্বিতীয় সন্তানের জন্মের পর এটাই শুভশ্রীর প্রথম কাজ। এবার তিনি জুটি বাঁধছেন আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরসেনী মৈত্রকেও। 

    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement