Advertisement

Subhashree- Mimi: বাদ গেলেন শুভশ্রী, ইন্দ্রদীপের পরের ছবির নায়িকা মিমি?

New Tollywood Movie: ঋতুপর্ণ ঘোষকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে একটি ছবি তৈরি করতে চলেছেন ইন্দ্রদীপ। 'তিতলি' ছবির জনপ্রিয় গান 'মেঘ পিওনের ব্যাগের ভিতর', এবার তাঁর পরবর্তী ছবির নাম।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Sep 2023,
  • अपडेटेड 12:40 PM IST

কেদারা'-র জন্য জাতীয় চলচ্চি ত্র পুরস্কার পাওয়ার পর ইন্দ্রদীপ দাশগুপ্তর 'বিসমিল্লাহ'-ও চলচ্চিত্র সমালোচকদের মধ্যে আলোচিত। এবার তৃতীয় ছবি নিয়ে আসছেন সঙ্গীত পরিচালক। শোনা যাচ্ছে ঋতুপর্ণ ঘোষকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে একটি ছবি তৈরি করতে চলেছেন ইন্দ্রদীপ। 'তিতলি' ছবির জনপ্রিয় গান 'মেঘ পিওনের ব্যাগের ভিতর', এবার তাঁর পরবর্তী ছবির নাম। যদিও এই ছবিটি তৈরির খবর চাউর হয়েছিলে বেশ কিছুদিন আগে। তবে মাঝে কিছুটা ধামাচাপা পড়ে যায়।

ইন্দ্রদীপ দাশগুপ্তের ছবি মানেই সেখানে থাকবে প্রথম সারির অভিনেতারা। এবার প্রশ্ন উঠছে এই ছবিতে মুখ্য চরিত্রে থাকেছেন কারা? টলিপাড়ার খবর অনুযায়ী, এই  ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। এর আগেও ইন্দ্রদীপ পরিচালিত ছবিতে অভিনয় করেছিলেন শুভশ্রী। তবে এবার আর এই ছবিতে দেখা যাবে না তাঁকে। আসলে দ্বিতীয় বার মা হতে চলেছেন নায়িকা। বর্তমানে সাত মাসের অন্তঃসত্ত্বা তিনি। এই সময় হালকা কাজ করছেন এবং এরপর কিছু দিন কর্ম বিরতি নিয়ে পরিবারকে সময় দিতে চান রাজ ঘরণী। ফলে 'মেঘ পিওনের ব্যাগের ভিতর' থেকে সরে এসেছেন তিনি।

স্টুডিও পাড়ায় এই ছবি নিয়ে শোনা যাচ্ছে নয়া জল্পনা। শুভশ্রী বাদ যাওয়ার পর, ইন্দ্রদীপের ছবির জন্য প্রস্তাব গিয়েছে মিমি চক্রবর্তীর কাছে। যদিও এই মুহূর্তে নায়িকা ব্যস্ত টোটা রায়চৌধুরীর সঙ্গে ওয়েব সিরিজের শ্যুটিং নিয়ে। তবে এই ছবিতে সত্যিই তিনি অভিনয় করবেন কি না, তা চূড়ান্ত হয়নি। ইন্দ্রদীপের ছবি মানেই সেখানে থাকেন কৌশিক গঙ্গোপাধ্যায়। শোনা যাচ্ছে, এবারও তাঁর জন্য একটি বিশেষ চরিত্র লিখেছেন ইন্দ্রদীপ। সব ঠিক থাকলে অক্টোবর মাস থেকেই শ্যুটিং শুরু হবে ছবির। 

প্রসঙ্গত, সুর, প্রেমের পাশাপাশি 'বিসমিল্লাহ' ছিল ধর্মের প্রতি সম্মানের গল্প। তবে বি-টাউনের ট্রেন্ড দেখা যায় টলিপাড়ায়। মুক্তির পর 'বিসমিল্লাহ 'বয়কট'-র ডাক দেয় নেটিজেনদের একাংশ। তবে এই ছবি বেশ আলোচিত। এমনকী জনপ্রিয় হয় ছবির গান। ইন্দ্রদীপের নতুন ছবি ঘিরে যে দর্শকদের অনেক প্রত্যাশা থাকবে, তা আর বলতে বাকি রাখে না। 

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement