Advertisement

Subhashree Ganguly Diet: মেয়ের বয়স ১১ দিন, শুরু শুভশ্রী কড়া ডায়েট! ব্রেকফাস্টে কী খাচ্ছেন?

Subhashree Ganguly Diet: মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করেছেন শুভশ্রী। বেশ কিছু মাস ধরে বড় কাজের থেকে বিরতিও নিয়েছেন তিনি। প্রেগন্যান্সির সময়কালে খুব সক্রিয় থাকতেন তিনি।

শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Dec 2023,
  • अपडेटेड 10:38 AM IST

সদ্য মা- বাবা হয়েছেন টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty)- শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। গত ৩০ নভেম্বর দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দেন টলিউড নায়িকা। কন্যা সন্তান এসেছে পরিবারে। দ্বিতীয়বার মা হওয়ার প্রায় সন্তান ১১ দিনের মাথায় নিজের ব্রেকফাস্ট রুটিন শেয়ার করলেন টলি নায়িকা। 

মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করেছেন শুভশ্রী। বেশ কিছু মাস ধরে বড় কাজের থেকে বিরতিও নিয়েছেন তিনি। প্রেগন্যান্সির সময়কালে খুব সক্রিয় থাকতেন তিনি। এই সময়ে মহিলাদের শরীরে অনেক পরিবর্তন আসে। শুভশ্রীর ক্ষেত্রেও কিছু আলাদা হয়নি। হবু মায়ের বেবি বাম্প স্পষ্ট ছিল। তবুও নিয়মিত শরীরচর্চা করতে দেখা গিয়েছে তাঁকে। সন্তান ও নিজেকে ফিট রাখতে জিম, মেটারনিটি যোগা থেকে হালকা কাজ- শ্যুট কোনওটাই বাদ দেননি তিনি। 

ইউভানের জন্মের পর বাড়তি ওজন নিয়ে চরম ট্রোলিংয়ের শিকার হতে হয় শুভশ্রীকে। তবে দ্বিতীয় প্রেগন্যান্সির ক্ষেত্রে তিনি শুরু থেকেই সচেতন ছিলেন। সোম্বার নিজের ইনস্টা স্টোরিতে ব্রেকফাস্টের ছবি শেয়ার করেছিলেন নায়িকা। মেনুতে রয়েছে চিয়া সিডস পুডিং। স্বাস্থ্যকর নিয়ে খাবারের পুষ্টিগুণ আরও বাড়াতে এবং স্বুসাদু করতে এর সঙ্গে স্ট্রবেরির টপিংস দিয়ে খাচ্ছেন নায়িকা। বোঝাই যাচ্ছে, ধীরে ধীরে ফের ওজন কমিয়েই কাজে ফেরার পরিকল্পনা রয়েছে তাঁর। 

রাজ- শুভ দু'জনেই চেয়েছিলেন দ্বিতীয় সন্তান মেয়ে হোক। তাঁদের সেই আশা পূরণ হয়েছে। ইউভান পেয়েছে ছোট্ট বোন। এখন সে বড় দাদা। নিজেও ছোট্ট হলেও, দারুণ খুশী সে। সংবাদমাধ্যমকে রাজ বলেন, "ইউভান দারুণ খুশি বোনকে পেয়ে। হাসপাতালে গিয়েই বোনকে কোলে নিয়েছে। আর বলেছে, বোন আমার সঙ্গে খেলবি তো? ও তো দারুণ এক্সাইটেড।" 

Advertisement

সকলে অপেক্ষায় রয়েছে একরত্তির এক ঝলক পাওয়ার। সদ্যোজাতর ঝলক এখনও মেলেনি ঠিকই, তবে মেয়ের নাম সকলের সঙ্গে শেয়ার করেছেন তারকা জুটি। 'রাজশ্রী' তাঁদের মেয়ের নাম রেখেছেন 'ইয়ালিনী' (Yaalini)। নেটমাধ্যমে পাওয়া তথ্য অনুযায়ী দেবী সরস্বতীর আরেক নাম- 'ইয়ালিনী'। যেহেতু, রাজ- শুভশ্রীর প্রথম সন্তানের নাম ইউভান। মনে করা হচ্ছে, ইংরাজি অক্ষর 'ওয়াই'(Y) বা বাংলা 'ই', জুটির জন্য শুভ।         

জন্মের পর থেকেই জুনিয়র চক্রবর্তী, রাজশ্রীর ফ্যান থেকে শুরু করে টলিউডের চোখের মণি। তাঁর প্রতিটি ছবি ও ভিডিয়ো ভাইরাল হয় মুহূর্তে। চলতি বছরের জুন মাস নাগাদ দ্বিতীয় সন্তান আসার সুখবর শেয়ার করেন 'রাজশ্রী'। তবে পরিবারের ছোট্ট অতিথির ক্ষেত্রেও একই পথে হাঁটবেন তারকা জুটি? নাকি সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখবেন দীর্ঘদিন? তা সময়ই বলবে...  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement