Advertisement

Subhashree- Raj Sindoor Khela: সিঁদুরে রাঙা শুভশ্রী, দশমীতে রাজের সঙ্গে ফোটো সেশন হবু মায়ের

Subhashree- Raj Sindoor Khela: রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজেদের উৎসবের দিনগুলির নানা মুহূর্ত শেয়ার করেন। পুজোর শুরু থেকেই রাজশ্রীর সোশ্যাল পেজ ভরেছে ছবি- ভিডিও- রিলসে। 

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Oct 2023,
  • अपडेटेड 6:51 PM IST

চলছে উৎসবের মরসুম। বাঙালির সবচেয়ে বড় পার্বণ দুর্গাপুজোয় গা ভাসিয়েছে আট থেকে আশি। সাধারণ মানুষ থেকে তারকা, সকলে মেতে উঠেছে উৎসবের আনন্দে। পুজো মানেই খাওয়া- দাওয়া, আড্ডা, ঠাকুর দেখা, গান -বাজনা, প্রচুর সাজগোজ এবং ঢাকের আওয়াজ। বাদ যান না তারকারাও। রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজেদের উৎসবের দিনগুলির নানা মুহূর্ত শেয়ার করেন। পুজোর শুরু থেকেই রাজশ্রীর সোশ্যাল পেজ ভরেছে ছবি- ভিডিও- রিলসে। 

এবছরটা বাড়তি স্পেশাল চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারের জন্য। রাজ- শুভশ্রীর পরিবারে আসতে চলেছে ছোট্ট অতিথি। বিজয়া দশমীর তিনি সিঁদুরখেলায় মেতেছিলেন হবু মা শুভশ্রী। পুজোর চারদিনের জন্য, সারা বছর ধরে মুখিয়ে থাকে বাঙালি। উৎসবের এই দিনগুলোয় কবে, কেমন সাজবেন, এই নিয়ে দীর্ঘদিন ধরে চলে প্ল্যানিং। তবে বেশীরভাগ বাঙালি পুজোর সময় ট্রাডিশনাল পোশাকই থাকে পছন্দের তালিকায়।    

 

 

লাল পার- সাদা শাড়িতে একেবারে ট্রাডিশনাল বাঙালি বধূ রূপে দেখা গেল নায়িকা। হাতে মোটা শাঁখা- পলা, গায়ে সোনার গয়না, সিঁথি ভর্তি সিঁদুরে দেখা মিলল রাজ ঘরণীকে। শুধু তাই নয়, আলতা রাঙা পায়ে ছবি শেয়ার করেছেন নায়িকা। রাজের পরনে সাদা পাজামা- পঞ্জাবি। ছবিগুলি শেয়ার করে সকলকে বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। 

 

প্রসঙ্গত, ২০১৮ সালের মে মাসে সাত পাকে বাঁধা পড়েন রাজ ও শুভশ্রী। তাঁরা একে অপরকে যে চোখে হারান একথা এখন বোধ হয় আর কারও অজানা না। বিয়ের বয়স সাড়ে পাঁচ বছর হলেও এখনও প্রেমে যেন ডগমগ। 'মাম্মা লাভ' চার দেওয়ালের বাইরে সামাজিক মাধ্যমেও নজর কাড়ছে নেটিজেনদের। আদুরে পোস্ট করে প্রায়ই একের অপরের প্রতি প্রেম উজার করেন তারকা জুটি। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement