Advertisement

Sudipta Chatterjee's Son: কুকুরের কামড় খেয়ে প্রচুর রক্তক্ষরণ, হাসপাতালে সুদীপার ছেলে! এখন কেমন আছে?

Sudipta Chatterjee: একের পর এক বিপদ আসছে চট্টোপাধ্যায় পরিবারে। সম্প্রতি মাতৃবিয়োগ হয়েছে সুদীপা চট্টোপাধ্যায়ের। এবার হাসপাতালে ভর্তি করতে হল তাঁর ছেলে আদিদেবকে। 

সুদীপা ও তাঁর ছেলে আদিদেব (ছবি:ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 08 Feb 2024,
  • अपडेटेड 11:00 AM IST

ছোটপর্দা থেকে বিরতি নিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। তাঁর জনপ্রিয় রান্নার শো শেষ হয়েছে বেশ কিছু মাস আগে। বর্তমানে তিনি মূলত ব্যস্ত নিজের বুটিক নিয়ে। ব্যবসায় মন দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ও জনপ্রিয় তিনি। জীবনের বিভিন্ন মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন সঞ্চালিকা- লেখিকা।

একের পর এক বিপদ আসছে চট্টোপাধ্যায় পরিবারে। দুর্গাপুজোর সময় মারা গিয়েছে বাড়ির বছর সাতেকের পোষ্য বাঁটুল। পুজোর পরে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে অস্ত্রোপচার হয় তাঁর স্বামী- পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের। সম্প্রতি মাতৃবিয়োগ হয়েছে সুদীপার। এবার হাসপাতালে ভর্তি করতে হল তাঁর ছেলেকে। 

মঙ্গলবার রাতে কুকুরের কামড়ে আহত সুদীপা- অগ্নিদেবের ছেলে আদিদেব। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি ছিল আদি। সেখানেই চিকিৎসার পরে, সুস্থ হয়ে ওঠে সে। বুধবার হাসপাতাল থেকে ছাড়া পায় তারকা সন্তান। তবে পায়ে এখনও ব্যথা রয়েছে, ব্যান্ডেজ করা রয়েছে। 

সুদীপা তাঁর সোশ্যাল পেজে ছবি শেয়ার করে লেখেন, "হাসপাতালের চিকিৎসকদের ধন্যবাদ। সকলের সহযোগিতায় আমাদের রাজপুত্রকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে পেরেছি। গতকাল রাতে আদিদেবকে একটি কুকুর কামড়ে দেয়। ফলে প্রচুর রক্তক্ষরণ হয়েছিল। এখন অনেক যত্ন ও সঠিক চিকিৎসার ফলে সে বিপদমুক্ত হয়ে বাড়ি ফিরছে।" টলিপাড়ার এই মুহূর্তের স্টারকিডদের মধ্যে সুদীপার বেশ জনপ্রিয় সোশাল মিডিয়ার সুবাদে। খুদে হলেও, তার একটা ফ্যানবেস রয়েছে। তার হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসতেই, দ্রুত আরোগ্য কামনা করেন সকলে। 

 

প্রসঙ্গত, বারবার বিতর্কে জড়িয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। ছেলেকে সোনার গয়না পরানো থেকে শুরু করে ফুড ডেলিভারি বয় ইস্যু, পান থকে চুন খসলেই তাঁকে ছেড়ে কথা বলেন না নেটিজেনরা। অগ্নিদেব চট্টোপাধ্যায়ের দ্বিতীয় স্ত্রী সুদীপা। পরিবার নিয়েও সোশ্যাল মিডিয়ায় কম কটাক্ষ শুনতে হয় না তাঁকে। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে যায় তাঁর বিরুদ্ধে সমালোচনার ঝড়। যদিও সুদীপার জন্য পজিটিভ কমেন্টও করেন বহু মানুষ। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement