Advertisement

TMC MP Dev: '৩০% কমিশন,' VIRAL অডিও নিয়ে দেব বললেন, 'দিদিই উত্তরটা দেবেন'

রাজনীতিতে আসার পর থেকেই বারবার চর্চায় রয়েছেন তৃণমূলের তারকা সাংসদ দেব। গত শনিবার জল্পনা বাড়িয়ে আচমকা তিন কমিটি থেকে পদত্যাগ করেছেন টলিউডের সুপারস্টার এই সাংসদ। ঘাটাল হাসপাতাল, রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের, বীরসিংহ উন্নয়ন পর্ষদের পদ থেকে ইস্তফা দিয়েছেন দেব। এদিকে এর মাঝেই দেবকে ঘিরে ভাইরাল অডিও ক্লিপ ঘিরে বেজায় অস্বস্তি বেড়েছে তৃণমূলের।

ভাইরাল অডিওর অভিযোগ নিয়ে কী জবাব দিলেন দেব?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Feb 2024,
  • अपडेटेड 5:50 PM IST

রাজনীতিতে আসার পর থেকেই বারবার চর্চায় রয়েছেন তৃণমূলের তারকা সাংসদ দেব।  গত শনিবার  জল্পনা বাড়িয়ে আচমকা তিন কমিটি থেকে পদত্যাগ করেছেন টলিউডের সুপারস্টার এই সাংসদ। ঘাটাল হাসপাতাল, রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের, বীরসিংহ উন্নয়ন পর্ষদের পদ থেকে ইস্তফা দিয়েছেন দেব। এদিকে এর মাঝেই দেবকে ঘিরে  ভাইরাল অডিও ক্লিপ ঘিরে বেজায় অস্বস্তি বেড়েছে তৃণমূলের।

 ভাইরাল ওই ক্লিপে এক ব্যক্তি বলছেন, ‘দেব আমার থেকে তাঁর এমপিল্যাড থেকে ৩০ শতাংশ কমিশন চাইছেন।’ বিষয়টি ওই ব্যক্তি ‘দিদি’ (মমতা বন্দ্যোপাধ্যায়)-কে বলেছেন বলেও দাবি করছেন। সঙ্গে তিনি এও বলেছেন, ‘দিদি জেনেও ওকে (দেব) সাপোর্ট করেছেন, কারণ ওকে রাজনীতিতে প্রয়োজন।’ যদিও ভাইরাল ওই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি bangla.aajtak.in

গলার স্বর শুনে স্থানীয় তৃণমূল নেতৃত্বই অনুমান করছেন, ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দলুই দলেরই সাংসদ দেবের বিরুদ্ধে সাংসদ তহবিলের টাকা থেকে ৩০ শতাংশ কমিশন চাওয়ার বিস্ফোরক দাবি করেছেন।  যদিও এই অডিওর সত্যতা যাচাই করেনি bangla.aajtak.in, তবে ভাইরাল সেই অডিও কথপোকথনে যে বিস্ফোরক অভিযোগ করা হচ্ছে সেই কন্ঠস্বর খোদ তৃণমূলের ঘাটাল সাংগঠনিক জেলা চেয়ারম্যান তথা ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দলুইয়ের। তবে অপরপ্রান্তে কার সঙ্গে শঙ্কর দলুই, দেবকে নিয়ে এমন বিস্ফোরক অভিযোগ করছেন তা জানা যায়নি। 

সেই কথোপকথোনে শোনা যাচ্ছে, ''আমি দিদিকে বলেছি দেব আমার কাছে সাংসদ তহবিল থেকে ৩০ শতাংশ কমিশন চাইছে,দিদি বলছে ছেড়ে দে তুই ওর কাজটা করিসনি। কিন্তু আমি তো দিদিকে বলেছি দিদিতো এটা জানে জেনেও তো ওকে সাপোর্ট করেছে,কেন করেছে? কারণ ওকে আবার রাজনীতিতে প্রয়োজন।'' 

দেবের জবাব
এই মুহূর্তে দিল্লিত বাজেট অধিবেশন চলছে, রাজধানীতেই রয়েছেন সাংসদ দেব। এ নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে ভাইরাল অডিয়ো নিয়ে দেব স্পষ্টতই সংবাদ মাধ্যমকে বলছেন, “আমার উপর কিছু নির্ভর করে নেই। আমার যা করার, যা বলার, তা আমি দলকে বলে দিয়েছি। যে অডিয়ো ক্লিপটি বেরিয়েছে, সেই মতো দেখলে, দিদি আর ওর মধ্যে কিছু কথা হয়েছে। দিদিই উত্তরটা দেবেন। আমার কিছু বলার নেই।”  অর্থাৎ, এই ভাইরাল অডিয়ো ক্লিপ ঘিরে যে বিতর্ক তৈরি হয়েছে, তা নিয়ে বিশেষ কোনও মন্তব্য করতে নারাজ ঘাটালের সাংসদ।

Advertisement

 

 

এদিকে দেবকে ঘিরে ভাইরাল অডিও নিয়ে বিতর্কের মাঝেই  “আর মাত্র কিছুক্ষণ!” নিজের ইনস্টা স্টোরিতে ঠিক একথাই লিখেছেন অভিনেতা সাংসদ । আর সেই পোস্ট ভাইরাল হতেই শোরগোল শুরু হয়েছে! তাহলে কি জল্পনাই সত্যি, রাজনীতি থেকে সরছেন তৃণমূলের তারকা সাংসদ? দেবের ইনস্টা স্টোরি জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে। অভিনেতার এমন পোস্টকে বেশ ইঙ্গিতপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। প্রসঙ্গত, দেবের কথায়বার্তায় রাজনীতির প্রতি অনীহাও প্রকাশ পেয়েছে সাম্প্রতিককালে।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement