Advertisement

Abhishek Chatterjee Passed Away: প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়, টলিউডে ফের নক্ষত্রপতন

বুধবার সকাল থেকে অসুস্থ বোধ করছিলেন। অসুস্থতা নিয়েই শুটিং করছিলেন তিনি। একটি রিয়েলিটি শো-তে আংশ নেন। সেখানেই অসুস্থ বোধ করেন। বাড়িতেও ফিরে যান। কিন্তু অসুস্থতা ক্রমশ বাড়তে থাকায় বাড়িতেই চিকিৎসা শুরু হয়। তবে চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে গভীর রাতে মারা যান।

পরিবারের সঙ্গে অভিষেক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Mar 2022,
  • अपडेटेड 10:04 AM IST
  • বুধবার সকাল থেকে অসুস্থ বোধ করছিলেন।
  • অসুস্থতা নিয়েই রাতে শুটিং করছিলেন তিনি।
  • ঘনিষ্ট মহলে বরাবর বলতেন, জীবনের শেষ দিন পর্যন্ত শুটিং করে যেতে চাই।

বিনোদন জগতে ফের শোকের ছাড়া নেমে এল। চলে গেলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ টলিউড-সহ রাজ্যোর সংস্কৃতি মহল।

সূত্রের খবর, বুধবার সকাল থেকে অসুস্থ বোধ করছিলেন। অসুস্থতা নিয়েই শুটিং করছিলেন তিনি। একটি রিয়েলিটি শো-তে আংশ নেন। সেখানেই অসুস্থ বোধ করেন। বাড়িতেও ফিরে যান। কিন্তু অসুস্থতা ক্রমশ বাড়তে থাকায় বাড়িতেই চিকিৎসা শুরু হয়। তবে চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে গভীর রাতে মারা যান কয়েক দশক ধরে বিভিন্ন হিট ছবির নায়ক। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় অভিষেক চট্টোপাধ্যায়ের। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।

ঘনিষ্ট মহলে বরাবর বলতেন, জীবনের শেষ দিন পর্যন্ত শুটিং করে যেতে চাই। নিজের দেওয়া কথা যে এ ভাবে সত্যি করে তিনি অকালে চলে যাবেন তা কেউই ভাবতে পারেননি।

বাংলা সিনেমা তো বটেই, তার সঙ্গে ছোট পর্দাতেও সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সাম্প্রতিককালে খড়কুটো (Khorkuto) সিরিয়ালে গুনগুনের বাবার চরিত্রে অভিনয় করে দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয়তা পান।

বাংলা সিনেমার সর্বকালের অন্যতম সুদর্শন এই অভিনেতা পরিচালক তরুণ মজুমদারের ছবি পথভোলা দিয়ে টলিউডে আত্মপ্রকাশ করেন। তার পর ওরা চারজন, তুমি কত সুন্দর, হারানের নাত জামাই, জীবন প্রদীপ, ইন্দ্রজিৎ, মায়ের আশীর্বাদ, ফিরিয়ে দাও, সংঘর্ষ, লাঠি, ভাই আমার ভাই, দহন, বাড়িওয়ালি-সহ প্রচুর হিট ফিল্মে অভিনয় করেছেন।

১৯৯০ থেকে সাম্প্রতিকালের প্রায় সমস্ত প্রথম সারির পরিচালকদের সঙ্গে কাজ করেছেন অভিষেক। তাঁর প্রয়াণে সিনেমা জগতের অপূরণীয় ক্ষতি হল।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement