Advertisement

Priyanka Sarkar: শান্তনুর রেস্তোরাঁ উদ্বোধন করেছিলেন প্রিয়াঙ্কা, বনির মতো বিপাকে পড়তে পারেন অভিনেত্রীও?

শিক্ষা দুর্নীতিকাণ্ডে রাজ্য-রাজনীতির সঙ্গে জড়িয়ে গিয়েছে টলিউডের নামও। তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষের গ্রেফতারির পর থেকেই নিয়োগ দুর্নীতিতে টলিউড যোগ সামনে এসেছে। সম্প্রতি কুন্তল ঘোষের ঘনিষ্ঠ হিসাবে নাম উঠে এসেছে বনি সেনগুপ্তের নামও। এর পাশাপাশি নাম শোনা যাচ্ছে বনির প্রেমিকা তথা কৌশানীর নামও।

প্রিয়াঙ্কা সরকার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Mar 2023,
  • अपडेटेड 2:48 PM IST
  • শিক্ষা দুর্নীতিকাণ্ডে রাজ্য-রাজনীতির সঙ্গে জড়িয়ে গিয়েছে টলিউডের নামও।
  • তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষের গ্রেফতারির পর থেকেই নিয়োগ দুর্নীতিতে টলিউড যোগ সামনে এসেছে
  • এখানেই শেষ নয়, এই মামলায় নাকি আগামী দিনে আরও চার জন অভিনেত্রীকে ডাকা হতে পারে, সেই তালিকায় দু'জন নাকি ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা

শিক্ষা দুর্নীতিকাণ্ডে রাজ্য-রাজনীতির সঙ্গে জড়িয়ে গিয়েছে টলিউডের নামও। তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষের গ্রেফতারির পর থেকেই নিয়োগ দুর্নীতিতে টলিউড যোগ সামনে এসেছে। সম্প্রতি কুন্তল ঘোষের ঘনিষ্ঠ হিসাবে নাম উঠে এসেছে বনি সেনগুপ্তের নামও। এর পাশাপাশি নাম শোনা যাচ্ছে বনির প্রেমিকা তথা কৌশানীর নামও। এখানেই শেষ নয়, এই মামলায় নাকি আগামী দিনে আরও চার জন অভিনেত্রীকে ডাকা হতে পারে, সেই তালিকায় দু'জন নাকি ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা। এঁদের মধ্যেই নাকি রয়েছে টলিউড নায়িকা প্রিয়াঙ্কা সরকার। 

এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার শান্তনু বন্দ্যোপাধ্যায় 
শিক্ষা দুর্নীতি কাণ্ডে সাতবারের জিজ্ঞাসাবাদের পর ইডি গ্রেফতার করেছে তৃণমূলের যুব কংগ্রেস নেতা তথা হুগলি জেলা পরিষদের জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ শান্তনু বন্দ্যোপাধ্যায়। শোনা যাচ্ছে, হুগলির চন্দননগর থেকে শুরু করে বলাগড় ও জিরাটে শান্তনুর একাধিক সম্পত্তির হদিশ মিলেছে। আয়ের সঙ্গে তা কতটা সঙ্গতিপূর্ণ তা খতিয়ে দেখা হচ্ছে। এরই মধ্যে রয়েছে এসটিকেকে রোডের ধারে বারুইপাড়ায় শান্তনুর একটি হোম স্টে এবং রেস্তোরাঁ ও ধাবা। গত বছর ১ জুলাই সেই ধাবা ও রেস্তোরাঁর উদ্বোধন হয়েছিল। এখানে বার খোলারও পরিকল্পনা ছিল বলে জানা গিয়েছে। আর সেই রেস্তোরাঁ উদ্বোধনেই হাজির ছিলেন টলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা সরকার।

 

আরও পড়ুন: বনিকে কুন্তলের দেওয়া সেই গাড়ি নিয়ে বড় খবর, এল বিরাট UPDATE

প্রিয়াঙ্কা সরকারের একাধিক ছবি ভাইরাল
শান্তনু বন্দ্যোপাধ্যায় গ্রেফতার হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর ছবিও। যদিও ইডির তরফে প্রিয়াঙ্কার নাম এখনও সামনে নিয়ে আসা হয়নি। যদিও ইতিমধ্যে নাম জড়িয়েছে কৌশানী মুখোপাধ্যায়েরও। এখানে উল্লেখ্য, সেলেবরা বিভিন্ন জায়গায় একাধিক ইভেন্টে হাজির থাকেন। সেরকমই গত বছর শান্তনুর রেস্তোরাঁ উদ্বোধনে প্রিয়াঙ্কার উপস্থিতি ঘিরে স্থানীয় মানুষজনের মধ্যে আগ্রহ ছিল তুঙ্গে। সেই সময় তাঁকে দেখতে ভিড় জমান সেখানকার স্থানীয় বাসিন্দারাও। 

Advertisement

আরও পড়ুন: 'কুন্তলের টাকায় কেনা গাড়িতে ফুটানি!' বনির পুরনো ছবিতে কটাক্ষের বন্যা

নাম জড়িয়েছে কৌশানীরও
কুন্তল ঘোষের ঘনিষ্ঠ সোমা চক্রবর্তীর নেল পার্লারের উদ্বোধনে যাওয়ার কথা সম্প্রতি স্বীকার করেন টলিউড অভিনেত্রী কৌশানী। তাঁর দাবি ছিল, বনি সেনগুপ্তর কাছ থেকে কুন্তল সম্পর্কে তিনি জেনেছেন এবং তাঁর ইভেন্টে হাজির ছিলেন, পারিশ্রমিকও নেন। সেই কুন্তল শিক্ষা দুর্নীতিতে যুক্ত সেটা তিনি জানতেন না বলেও দাবি কৌশানীর। ঠিক তেমনই শান্তনু গ্রেফতার হওয়ার পর ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার ছবিও। যদিও এ বিষয়ে প্রিয়াঙ্কার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement