Advertisement

Yash Dasgupta: 'কুলাঙ্গার হতে পারি, ভদ্রতার মুখোশ পরি না', কেন লিখলেন যশ

জল্পনা, নুসরতের আগত সন্তানের পিতা তিনি। নির্বাচন পরবর্তী সময় থেকে এই বিশেষ সম্পর্ক নিয়ে উত্তাল সংবাদ মাধ্যম থেকে সোশাল দেয়াল। কুৎসা, প্রশংসার মাঝেই এই দুই তারকার নানা পোস্ট নিয়ে নিরন্তর কাটাছেঁড়া চলছে। বুধবার ইনস্টাগ্রামে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এমন কিছু কথা লিখলেন, যা দেখে অনেকেই মনে করছেন, পারিবারিক সমস্যার মধ্যে রয়েছেন অভিনেতা যশ।

যশ - নুসরত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jul 2021,
  • अपडेटेड 8:05 AM IST
  • কুৎসা, প্রশংসার মাঝেই এই দুই তারকার নানা পোস্ট নিয়ে নিরন্তর কাটাছেঁড়া চলছে।
  • ইনস্টাগ্রামে যশ দাশগুপ্ত এমন কিছু কথা লিখলেন
  • যা দেখে অনেকেই মনে করছেন, পারিবারিক সমস্যার মধ্যে রয়েছেন অভিনেতা

নুসরতের (Nusrat Jahan) সঙ্গে তাঁর সম্পর্কে বার বার চর্চায় উঠে আসছে। একই সঙ্গে জল্পনা, নুসরতের আগত সন্তানের পিতা তিনি। নির্বাচন পরবর্তী সময় থেকে এই বিশেষ সম্পর্ক নিয়ে উত্তাল সংবাদ মাধ্যম থেকে সোশাল দেয়াল। কুৎসা, প্রশংসার মাঝেই এই দুই তারকার নানা পোস্ট নিয়ে নিরন্তর কাটাছেঁড়া চলছে। বুধবার ইনস্টাগ্রামে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এমন কিছু কথা লিখলেন, যা দেখে অনেকেই মনে করছেন, পারিবারিক সমস্যার মধ্যে রয়েছেন অভিনেতা যশ।

পোস্টে তিনি লেখেন, 'I Maybe the Black Sheep Of The Family But Some Of The White Sheep Aren’t As White As They Try To Appear…' যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, 'আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, তবে যাঁরা ভদ্র হিসাবে পরিচিত, তাঁরা ততটা ভদ্র নন যতটা বাইরে থেকে তাঁদের দেখা যায়...' তির যে সরাসরি পরিবারের দিকে তা পোস্ট থেকে পরিষ্কার। ওয়াকিবহাল মহলের মতে, নুসরতের সঙ্গে সম্পর্ক এবং তার পরবর্তীতে যে সমস্ত খবর তৈরি হয়েছে তা নিয়ে বাবা-মায়ের সঙ্গে বিবাদে জড়িয়েছেন যশ।

 

শুধুমাত্র এই পোস্টই নয়, তার সঙ্গে একটি ইনস্টা স্টোরিও শেয়ার করেন তিনি, সেখানেও পরিবার কেন্দ্রিক বিষয় নিয়েই মন্তব্য করেছেন টলি তারকা। একটি উক্তি শেয়ার করেছেন যাতে লেখা, 'পরিবার আমাদের নিরাপদ আশ্রয় হওয়ার কথা। কিন্তু মাঝে মাঝে এখান থেকে সবচেয়ে গভীর মনোবেদনার খোঁজ পাওয়া যায়।' তাই সব কিছু নিয়েই মনে করা হচ্ছে আপাতত পারিবারিক সমস্যায় জর্জরিত যশ।

অন্য দিকে, সব কিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরেই নুসরতের ঘরে নতুন অতিথির আগমন হবে। নেট মাধ্যমে প্রবল সমালোচনার মাঝেও বার বার নেটিজেনদের প্রশ্ন, যশ কি পিতৃত্ব স্বীকার করবেন? যা নিয়ে নুসরত বা যশ কেউই এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement