Advertisement

দেবাংশু বললেন 'কাকিমণি', পাল্টা শ্রীলেখার 'খোকা', শ্রীলেখা-দেবাংশুর বাকযুদ্ধ VIRAL

গত কয়েক দিন ধরে রাজ্য রাজনীতিতে পার্থ চট্টপাধ্যায় (Partha Chatterjee) এবং অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) প্রেফতারি নিয়ে উত্তাল। বিভিন্ন সোশাল মিডিয়ায় নানা মুণির নানা মত। মিম, ছড়ায় কটাক্ষের তীব্রতা। তার মধ্যেই প্রকাশ্যে বাক্‌যুদ্ধে জড়ালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এবং তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya).

শ্রীলেখা মিত্র - দেবাংশু ভট্টাচার্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Jul 2022,
  • अपडेटेड 1:31 PM IST

গত কয়েক দিন ধরে রাজ্য রাজনীতিতে পার্থ চট্টপাধ্যায় (Partha Chatterjee) এবং অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) প্রেফতারি নিয়ে উত্তাল। বিভিন্ন সোশাল মিডিয়ায় নানা মুণির নানা মত। মিম, ছড়ায় কটাক্ষের তীব্রতা। তার মধ্যেই প্রকাশ্যে বাক্‌যুদ্ধে জড়ালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এবং তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya). কমেন্ট পাল্টা কমেন্টে ফেসবুকে বিতর্ক রীতিমতো সরগরম হয়ে ওঠে। নিজের বক্তব্য বরাবরই দ্ব্যর্থহীন ভাষায় বলে এসেছেন শ্রীলেখা। এ দিনও তাঁর পোস্টে তেমনটাই দেখা গিয়েছে।

দেবাংশুর একটি মন্তব্যের পরিপ্রেক্ষিতে এই পোস্ট করেন শ্রীলেখা। দেবাংশুর মন্তব্য ছিল, 'কে শ্রীলেখা মিত্র গুগল সার্চ করতে হবে।' তার রেশ ধরে শ্রীলেখা অভিযাত্রিকের ২টি জাতীয় পুরস্কার জেতার কথা উল্লেখ করেন। পোস্টে অভিনেত্রী লেখেন, 'যাইহোক, আমাদের ছবি অভিযাত্রিক দু' দুটো জাতীয় পুরস্কার পেয়েছে। সুপ্রতিম ভোল সেরা চিত্রগ্রাহকের পুরস্কার পেয়েছেন। সেরা বাংলা ছবি হিসাবে স্বীকৃতি পেয়েছে অভিযাত্রিক তার পুরস্কার পেয়েছেন শুভজিৎ মিত্র। দেবাংশ ভট্টাচার্য আপনি বলেছিলেন 'কে শ্রীলেখা মিত্র গুগল সার্চ করতে হবে।'... যাইহোক ভালো থেকো খোকা #myreligionoflove (বেশি পাত্তা দেওয়া হলো জানি। আহারে খুশি থাকুক এই দুঃখের দিনে।)'

 

এই পোস্টের নীচেই লম্বা চওড়া কমেন্ট করেন দেবাংশু। তিনি লেখেন, 'এই নিয়ে দু"দুবার করে আমায় ট্যাগ করলেন। যেচে পাত্তা পেতে এত ভালো লাগে কাকিমনি? যাই হোক, ন্যসেনাল অ্যাওয়ার্ড পেয়ে বাংলার মুখ উজ্জ্বল করেছেন। শুভেচ্ছা রইল। হ্যাঁ, অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে চিনি, উনি আমার পছন্দের অভিনেত্রীও, সেই "নাগ নাগিনী" থেকেই। সিপিএমের পদলেহনকারী কোনো শ্রীলেখা মিত্রকে চিনি না, পাত্তা দিই না। কারণ, নিজের পার্টির রেড ভলেন্টিয়ারদের কাছে যিনি গালাগালি খান, নিজের পার্টির লোকেরাই যাকে ট্রোল করে, তাকে পাত্তা দেওয়ার প্রয়োজনীয়তা আমার নেই।'

Advertisement

'এই কমেন্ট ন্যাসেনাল অ্যাওয়ার্ড উইনার শ্রীলেখা মিত্রের উদ্দ্যেশে.. পাত্তা পেতে উদগ্রীব কোনও নিজ পার্টি দ্বারা হ্যাটা হওয়া বাম নেত্রীর জন্য নয়। ওহ wait!! তাও আপনি পাননি.. সিনেমাটোগ্রাফার আর পরিচালক পেয়েছেন..!! এ রাম! যাক তবুও নিন, ফ্রি তে ১০৭ কিলো ফুটেজ দিয়ে গেলাম। বাকি ১ কিলো পাওনা রইল, পরে কখনো দিয়ে দেব।
শুভেচ্ছা।'

শ্রীলেখা ফের পাল্টা খোঁচা দিয়ে মন্তব্য করেন সেই কমেন্টে, লেখেন, 'সোনাটা take love'. এর পরই দেবাংশুকে লক্ষ্য করে একের পর এক কমেন্ট করেন মানুষ। অনেকেই লেখেন, দেবাংশু কে সেটাই গুগল সার্চ করে দেখতে হবে। কেউ লিখেছেন, 'খোকার বুকে ব্যথা, সবাই পাড়া দিয়ে টি এম সি অফিসে ঢুকে পড়েছে।' বানান ভুল থেকে দলের মন্ত্রী এবং মহাসচিবের গ্রেফতারি নিয়ে একের পর কমেন্ট ধেয়ে আসে দেবাংশুর দিকে। যদি সে সব নিয়ে আর পাল্টা মন্তব্য করতে দেখা যায়নি তাঁকে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement