Advertisement

Srabanti Chatterjee son: টলিউডের 'বিতর্কিত' অভিনেত্রী শ্রাবন্তী, তাঁর ছেলে এখন কী করছেন ?

টলিউডে বিতর্কিত অভিনেত্রী হিসাবেই পরিচিত অভিনেত্রী শ্রাবন্তী। অভিনয়ে পারদর্শী হলেও তাঁর ব্যক্তিগত জীবন খুব একটা সুখের নয়। তিন-তিনটে বিয়ে আর সবকটি ব্যর্থ। শ্রাবন্তীর প্রথম বিয়ে হয় পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে। খুব কম বয়সে বিয়ে আর তারপরই ছেলে ঝিনুকের জন্ম।

শ্রাবন্তীর সঙ্গে তাঁর ছেলে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Feb 2023,
  • अपडेटेड 9:05 AM IST
  • টলিউডে বিতর্কিত অভিনেত্রী হিসাবেই পরিচিত অভিনেত্রী শ্রাবন্তী
  • শ্রাবন্তীর ছেলে ঝিনুক আর ছোটটি নেই
  • টলিউডের অন্যান্য স্টারকিডদের মতো সেভাবে লাইমলাইটে আসতে পছন্দ করেন না অভিমন্যু

টলিউডে বিতর্কিত অভিনেত্রী হিসাবেই পরিচিত অভিনেত্রী শ্রাবন্তী। অভিনয়ে পারদর্শী হলেও তাঁর ব্যক্তিগত জীবন খুব একটা সুখের নয়। তিন-তিনটে বিয়ে আর সবকটি ব্যর্থ। শ্রাবন্তীর প্রথম বিয়ে হয় পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে। খুব কম বয়সে বিয়ে আর তারপরই ছেলে ঝিনুকের জন্ম। বেশ ভালোই কাটছিল। তবে রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে ভাঙার পর অভিনেত্রী তাঁর ছেলেকে নিয়েই থাকেন এখন। জীবনে একাধিক সম্পর্কে জড়ালেও ছেলে অভিমন্যুকে কাছছাড়া করেননি তিনি কখনও। জানেন এখন কী করছেন অভিমন্যু।   

বড় হয়ে গিয়েছে ঝিনুক
শ্রাবন্তীর ছেলে ঝিনুক আর ছোটটি নেই। বড় হয়ে গিয়েছে। ২০২১ সালে আচমকাই সামনে আসেন অভিমন্যু। মা শ্রাবন্তীর কাঁধ পেরিয়ে চলে গিয়েছেন। সেই সময় অভিমন্যু নিজের সম্পর্কে জড়ানোর খবর প্রকাশ করেন। 

শ্রাবন্তীর ছেলে অভিমন্যু

 

আরও পড়ুন: 'হরগৌরী পাইস হোটেল'-এ রাহুলের কামব্যাক উস্কে দিল 'চিরদিনই তুমি যে আমার' স্মৃতিকে

শ্রাবন্তীর ছেলের নাম অভিমন্যু
শ্রাবন্তী ছেলেকে ঝিনুক নামেই ডাকেন। মা-ছেলের ছোট সংসার। সেখানে নেই কোনও ট্রোলিং-সমালোচনা। গত দুবছর আগে যখন ঝিনুক তথা অভিমন্যু তাঁর সম্পর্কের কথা জানান সেই সময় তাঁর সম্পর্ক তিনবছরে পা দিয়েছে। 

মা শ্রাবন্তীর সঙ্গে ছেলে অভিমন্যু

আরও পড়ুন: বাবাকে ছাড়াই একা দিন কাটছে প্রসেনজিৎ-কন্যার, চিনে নিন প্রেরণাকে

 

সম্পর্ক ভেঙে যায় অভিমন্যুর
মডেল দামিনীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও তা কিছুদিনের মধ্যে ভেঙে যায়। এখন আপাতত নিজের পড়াশোনা ও কাজ নিয়েই রয়েছে অভিমন্যু। 

লাইমলাইট থেকে দূরে শ্রাবন্তীর ছেলে
টলিউডের অন্যান্য স্টারকিডদের মতো সেভাবে লাইমলাইটে আসতে পছন্দ করেন না অভিমন্যু। এমনকী মায়ের কোনও ফিল্মি ইভেন্টেও তাঁকে সেভাবে দেখা যায়নি। 

Advertisement
ছেলে অভিমন্যু

 

আরও পড়ুন: আজ ঐন্দ্রিলার জন্মদিন, মেয়ের সঙ্গে সব্যসাচীর ছবি পোস্ট করে কী বললেন মা-শিখা ?

শ্রাবন্তী-অভিমন্যু সম্পর্ক
প্রসঙ্গত, শ্রাবন্তীর সঙ্গে তাঁর ছেলের সম্পর্কে বেশ বন্ধুত্বপূর্ণ। ছেলের সঙ্গে বরাবরই সহজ ভাবেই মেশেন অভিনেত্রী। তাই কোনও কিছুতেই জোর করেন না তিনি। 

মায়ের সঙ্গে ছেলে ঝিনুক

খুবই পরিণত ঝিনুক
শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান ঝিনুক। দেখতে দেখতে ছেলে বড় হয়ে গিয়েছে। শ্রাবন্তীর কথায় ঝিনুক খুবই পরিণত। 

ক্যামেরার পিছনে কাজ করতে চান অভিমন্যু
ঝিনুককে ক'দিন আগেই দেখা গিয়েছিল শ্রীজাত ‘মানবজমিন’ ছবির সেটে। তবে কি ছেলেও মায়ের মতো অভিনয়ের জগতে প্রবেশ করবে? শ্রাবন্তী এ প্রসঙ্গে বলেছিলেন, ‘ঝিনুক ইন্ডাস্ট্রিতেই কাজ করবে। তবে ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পেছনে। ক'দিন তো অ্যাসিস্টও করল শ্রীজাতকে মানব জমিনে। তবে এখন পড়াশোনার খুব চাপ, আগে ওটা সামলাক। তারপর ইন্ডাস্ট্রিতে কাজ করবে'। 

প্রাক্তন প্রেমিকার সঙ্গে শ্রাবন্তীর ছেলে

বাবার পেশাই বেছে নিতে চান অভিমন্যু
অর্থাৎ অভিমন্যু মায়ের পেশা নয়, বরং বাবা রাজীব বিশ্বাসের পেশাকেই ভবিষ্যতে বেছে নিতে চান। শ্রাবন্তীকে সম্প্রতি দেখা গিয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধান সিনেমায়। তিনি প্রসেনজিৎ-এর বিপরীতে অভিনয় করেছেন। শ্রাবন্তীর অভিনয় বেশ প্রশংসা পেয়েছে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement